সোনার দাম

[Check] ১ ভরি রুপার দাম কত ২০২২ বাংলাদেশে

বন্ধুরা আপনাদের মনে প্রশ্ন আসতে পারে যে বর্তমান বাজারে স্বর্ণের দাম কত এবং রুপোর দাম কত। আমি আজকে আপনাদেরকে জানাবো বর্তমান বাজারে সোনার দাম কত চলছে বাংলাদেশ জুয়েলারি সমিতি রুপার দাম নির্ধারণ করেছে সেটা বলব।

তাই আজকে আমরা এর মাধ্যমে আপনাদেরকে জানানোর চেষ্টা করছি । বর্তমানে সোনার দাম, রুপার ধরন অনুযায়ী তার দাম ওঠানামা করে। এরই ধারাবাহিকতায় 22 কারাট 21 কারাট

এবং 18 ক্যারেট রুপার দাম এক সময় একেক রকম হয়ে থাকে। তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদের বিস্তারিত তথ্য জানানোর চেষ্টা করছি। আসুন আমরা এ সম্পর্কে কিছু জেনে নেই।

রুপা বাংলাদেশের এবং অন্যান্য দেশের জনপ্রিয় একটি অলংকারের নাম । তাই আপনারা অনেকেই 1 ভরি রুপার দাম কত সে সম্বন্ধে জানার জন্য আগ্রহ প্রকাশ করেছিলেন ।

এরই ধারাবাহিকতায় আমি আজকে আপনাদেরকে জানানোর চেষ্টা করছি।  এক ভরি রুপার   22 ক্যারেট প্রতি ভরি রুপার দাম 1516 টাকা । 21 ক্যারেট রুপার দাম 1 হাজার 435 টাকা।  এবং 18 রুপার দাম 1 হাজার 225 টাকা ।নির্ধারণ করেছে ।

 এছাড়া সনাতন পদ্ধতির রুপার দাম 933 টাকা। তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে জানানোর চেষ্টা করলাম।  বর্তমানে এক ভরি রুপার দাম কত।  আশা করি আপনারা বুঝতে পেরেছেন।

আপনারা হয়তো বা একটি তথ্য জানার জন্য অনেক আগ্রহ প্রকাশ করেছিলেন । এরই ধারাবাহিকতায় আমি আজকে আপনাদেরকে জানাবো । বর্তমান বাজারে রুপার দাম কত । বিভিন্ন ধরনের অলংকার তৈরি করতে ব্যবহার করা হয় ।

তাই আপনাদের জানা উচিত বর্তমান সময়ে রুপার দাম কত হচ্ছে।  আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ে নিন।  এবং রুপার দাম কত সে সম্বন্ধে বিস্তারিত জেনে নিন। বর্তমান বাজারে ২২ ক্যারেটের প্রতি ভরি রুপার দাম ১ হাজার ৫১৬ টাকা।

২১ ক্যারেট রুপার দাম ১ হাজার ৪৩৫ টাকা, ১৮ ক্যারেটের দাম ১ হাজার ২২৫ টাকা এবং সনাতন পদ্ধতির রুপার দাম ৯৩৩ টাকা. তাহলে বন্ধুরা এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের জানিয়ে দিলাম আশা করি বুঝতে পেরেছেন।

আজ 28 ফেব্রুয়ারি আজকে আপনাদের সামনে এই তথ্য উপস্থাপন করব । যে বর্তমান বাংলাদেশ জুয়েলারি সমিতি কর্তৃক কত টাকা রুপার দাম নির্ধারণ করা হয়েছে।

৮ ফেব্রুয়ারি বাজুসের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১৩ জানুয়ারি নির্ধারণ করা দামেই সোনা ও রূপা কেনাবেচা হবে। এ বিষয়ে বিভ্রান্ত হওয়ার কিছু নেই। 22 ক্যারেট প্রতি ভরি রুপার দাম 1516 টাকা 21 ক্যারেট রুপার দাম 1

হাজার 435 টাকা এবং 18 ক্যারেটের দাম 1250 টাকা নির্ধারণ করা হয়েছে। তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে রুপার দাম কত সেই তথ্য জানিয়ে দিলাম। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। বিস্তারিত তথ্য জানতে চাইলে আপনারা আমাদের ওয়েবসাইটে দেওয়া অন্যান্য আর্টিকেলটি পড়ে পড়ে নিতে দেখে নিতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button