রকমারি

আবেগি উক্তি, কথা, কবিতা

আবেগি উক্তি গুলো আমার মনের ভাষা। তাই মনের ভাষা বুঝানোর জন্য আমি এই আবেগি উক্তি গুলো ব্যবহার করে থাকি। যদি ভালো লাগে আপনারাও এই উক্তি গুলো অন্যের সাথে শেয়ার করতে পারেন । আমার ভালো লেগেছে, তাই শেয়ার করলাম।

আপনার কাছে হয়তো ভালো নাও লাগতে পারে। তবে ভাল লাগুক আর খারাফ লাগুক আসুন একবার অন্তত পড়ে দেখি। আবেগ নিয়ে উক্তি করার মত অনেক কিছুই আছে। আবেগ এমন একটা জিনিস, যেটা ছাড়া ভালো মানুষ হওয়া যায় না। আবার অতি আবেগ মানুষের জীবন করে দেয় দুর্বিষহ।

এখানে কিছু দারুন দারুন উক্তি দেয়া হয়েছে। এই উক্তিগুলো অনেক জনপ্রিয় কিন্তু এখনো কেউ এগুলো কোথাও শেয়ার করে নি। তাই আমরা এই বিশেষ বাণী গুলো এখানে আমরাই প্রথম দিলাম ।আমি এখানে আপনাদের পছন্দ হবে এমন কিছু আবেগ নিয়ে একটি শেয়ার করেছি।

আবেগি উক্তি

প্রিয় পাঠক বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও ভালো আছি।আমি লক্ষ করেছি আমার অনেক পাঠক বন্ধুরা আবেগ নিয়ে উক্তি ,আবেগি মন স্ট্যাটাস, আবেগ নিয়ে বাণী, আবেগ নিয়ে উক্তি, আবেগের কথা, আবেগের স্ট্যাটাস, আবেগ নিয়ে উক্তি, আবেগ নিয়ে কবিতা, আবেগের কথা স্ট্যাটাস, আবেগ নিয়ে উক্তি এবং কবিতা খুঁজছেন।

কিন্ত পছন্দ মত আবেগ নিয়ে উক্তি ,আবেগি মন স্ট্যাটাস, আবেগ নিয়ে বাণী, আবেগ নিয়ে উক্তি, আবেগের কথা ,আবেগের স্ট্যাটাস, আবেগ নিয়ে উক্তি, আবেগ নিয়ে কবিতা, আবেগের কথা স্ট্যাটাস, আবেগ নিয়ে উক্তি এবং কবিতা পাচ্ছেন না  ।

তাদের জন্য আমি এখানে সুন্দর কিছু আবেগ নিয়ে উক্তি ,আবেগি মন স্ট্যাটাস, আবেগ নিয়ে বাণী, আবেগ নিয়ে উক্তি, আবেগের কথা ,আবেগের স্ট্যাটাস, আবেগ নিয়ে উক্তি, আবেগ নিয়ে কবিতা, আবেগের কথা স্ট্যাটাস, আবেগ নিয়ে উক্তি এবং কবিতা শেয়ার করেছি।

আবেগি মনের কিছু কথা

আবেক মানুষের একটি প্রাকৃতিক ব্যাপার। এটি আল্লাহ প্রদত্ত। আবেগ থাকা ভালো। কিন্তু একটা কথা আছে, অতিরিক্ত কোনো কিছুই ভালো নয়। বিভিন্ন ঘটনার কারণে আমরা আবেগে জড়িয়ে পরি। আমাদের মধ্যে অনেকেই আছে যারা গুগলে আবেগি ফেসবুক স্ট্যাটাস লিখে সার্চ দেয়।

যারা ফেসবুক ব্যবহার করেন কম বেশি সবাই আবেগি স্ট্যাটাস দিতে পছন্ত করেন। আপনি যে এই লেখা পড়ছেন তার কারণ হলো আপনিও আবেগি ফেসবুক স্ট্যাটাস এর অনুসন্ধান করছেন। আর খোঁজার দরকার নেই। আপনি সঠিক জায়গায় এসেছেন। আপনাকে স্বাগতম।

মনের ভাব প্রকাশের জন্য ফেসবুক এক বিশাল ও জনপ্রিয় মাধ্যম, তা আমরা সবাই জানি। প্রতিদিন এই ফেসবুকে আমরা অনেক কিছুই শেয়রা করে থাকে। এমন অনেকেই আছেন প্রত্যেক দিন ৩-৪টা করে ফেসবুক স্ট্যাটাস না দিলে চলেই না।

আবেগ দিয়ে কবিতা

কেউ শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস দিতে পছন্দ করেন, কেউ কষ্টের ফেসবুক স্ট্যাটাস দিতে পছন্দ করেন, আবার কেউ হাসির ফেসবুক স্ট্যাটাস দিতে পছন্দ করেন। আমরা বাঙালী।

আমরা অন্যদের তুলোনায় একটু বেশিই আবেগপ্রবণ। তাই আমরা আবেগি ফেসবুক স্ট্যাটাস দিতে বেশি পছন্দ করি। তাই আপনাদের জন্য আমাদের এই আর্টিকেল।

ছেলেদের আবেগের কথা

হাই বন্ধুরা আজ আমি ছেলেদের জীবন নিয়ে কষ্টের কিছু কথা, ছেলেদের জীবনের কষ্ট, ছেলেদের কান্না, ছেলেদের চোখের জল, ছেল, ছেলেদের জীবনে অনেক কষ্ট, ছেলেদের দায়িত্ব, ছেলেদের আবেগ, ছেলেদের জীবন কাহিনী, ছেলেদের কষ্ট, ছেলেদের অভিমান কিছু কথা বলবো আশা করি আপনাদের সকলের ভালো লাগবে।

ছেলেরা তাদের মনে জমে থাকা কষ্ট গুলোকে দীর্ঘদিন পযন্ত ধরে রাখতে, যাতে করে তাদের কষ্ট গুলো কারো কাছে প্রকাশ না পাই। ছেলেদের আরেকটা বিশেষ গুন হল যখন কাছের প্রিয় মানুষ গুলো কোন বিপদে পড়ে তখন ভয় পেলেও প্রিয় মানুষকে বাছানো জন্য হাজারো চেষ্টা করে।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button