রকমারি

আবুল খায়ের রডের দাম ২০২২ (ক্লিক করে দেখুন)

আপনারা কি বাড়িঘর নির্মাণ করার জন্য রডের দাম সম্পর্কে ধারণা নিতে চাচ্ছেন? যদি আপনারা রডের দাম সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই পোস্টটি আপনাদের জন্য। আমরা আজকে আমাদের

এই পোস্টে আলোচনা করেছি বাংলাদেশের একটি রডের ব্যান্ড অর্থাৎ আবুল খায়ের রডের দাম নিয়ে এবং আবুল খায়ের গ্রুপের মোবাইল নাম্বার এবং আবুল খায়ের গুলশান অফিস এর এড্রেস নিয়ে।

তাই দেরি না করে প্রস্তুতিসম্পন্ন আমাদের এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ে ফেলুন। বর্তমান সময়ে বাড়িঘর নির্মাণ করার ক্ষেত্রে অনেকেই চায় তাদের বাড়ির স্থায়িত্ব যেন দীর্ঘদিনের হয়

এবং তারা যেন তাদের শেষ সময় পর্যন্ত এবং তাদের পরের প্রজন্ম যেন বাড়িটিতে দীর্ঘদিন থাকতে পারে সেই কথা মাথায় রেখে বাড়ি নির্মাণ করার চিন্তা করে। বাড়ির স্থায়িত্ব বৃদ্ধি করতে হলে আপনাদেরকে অবশ্যই

মাথায় রাখতে হবে বাড়ির নির্মাণসামগ্রীগুলো যেন ভালো মানের হয়ে থাকে। কারণ বাড়ির নির্মাণ সামগ্রীর মানের উপর নির্ভর করে বাড়ির স্থায়িত্ব। বাড়ির স্থায়িত্ব বৃদ্ধি করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে রড

এবং সিমেন্ট। রড এবং সিমেন্ট যদি ভালো মানের না হয় তাহলে স্থায়িত্ব অনেকটাই কমে যায়। বাড়ির স্থায়িত্ব বৃদ্ধি করতে রডের গুরুত্ব অপরিসীম। তাই আমাদের দেশের বিভিন্ন কোম্পানি বাড়ির স্থায়িত্বের

কথা চিন্তা করে ভালো মানের রড তৈরি করে থাকে। আর আমাদের দেশে ভালো মানের রড কোম্পানিগুলোর মধ্যে আবুল খায়ের কোম্পানি হচ্ছে একটি। এই কোম্পানিটি ভালো মানের রড তৈরি করে থাকে।

তাই অনেকেই তাদের বাড়ির স্থায়িত্ব যেন দীর্ঘদিনের হয় এর জন্য বাড়ি তৈরি করার ক্ষেত্রে আবুল খায়ের রড ব্যবহার করে থাকে। এই রড ব্যবহার করার আগে অনেকেই এই রডের দাম জানতে চায়।

তাই আমরা এই পোষ্টের এই রডের দাম নিয়ে আলোচনা করেছি। বর্তমান সময়ে আমাদের দেশের অর্থনৈতিক মন্দার কারণে সকল দ্রব্যমূল্যের দাম অনেক বৃদ্ধি পেয়েছে। এইসকল দ্রব্যগুলোর মধ্যে রডও রয়েছে।

2021 সালেও রডের দাম অনেক কম ছিল। কিন্তু বর্তমান সময়ে রডের দাম অনেকটাই বৃদ্ধি পেয়েছে। বর্তমানে অর্থাৎ 2022 সালে আবুল খায়ের রডের প্রতি কেজির দাম হচ্ছে 88 থেকে 95 টাকা এবং প্রতি টন এর দাম হচ্ছে 93500  টাকা।

আপনারা যদি আপনাদের বাড়ি-ঘর নির্মাণ করার জন্য আবুল খায়ের গ্রুপের বিভিন্ন নির্মাণ সামগ্রী ক্রয় করতে চান তাহলে আপনারা আবুল খায়ের গ্রুপের সাথে মোবাইলে যোগাযোগ করতে পারবেন।

আমরা নিজে আবুল খায়ের গ্রুপের মোবাইল নাম্বার উল্লেখ করেছি। আবুল খায়ের গ্রুপের মোবাইল নাম্বার হচ্ছে- CORPORATE OFFICE (ABUL KHAIR GROUP), Phone: +8802333314541-44

Fax: +8802333320239, 02333310051, D.T. Road, Pahartali, Chittagong, 4217, অনেকে আছেন যারা আবুল খায়ের রড কেনার জন্য সরাসরি আবুল খায়ের অফিসে যোগাযোগ করতে চান।

তাই আমরা এই পোস্টটি আবুল খায়ের গ্রুপের গুলশান অফিসের অ্যাড্রেস দিয়ে দিয়েছি। আবুল খায়ের গ্রুপের গুলশান অফিসের অ্যাড্রেস বা ঠিকানা হচ্ছে- DHAKA OFFICE (Empori Financial Center)

+880-2-8881221, 8881223, +880-2-8881057, 8881051-2, Level-13, Plot-6, Road-93, North Avenue, Gulshan-2 Dhaka, 1212, আমরা নিচে আবুল খায়ের গ্রুপের লিঙ্কও দিয়ে দিয়েছে।

লিংকটি হচ্ছে- http://www.abulkhairgroup.com/contact-us এই লিংকটিতে প্রবেশ করে আপনারা আবুল খায়ের গ্রুপ সম্পর্কে বিভিন্ন ধরনের তথ্য জানতে পারবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button