সিম অফার

এয়ারটেল মিনিট কার্ড রিচার্জ করার নিয়ম ২০২২ এবং রিচার্জ কোড (এখানে দেখুন)

এয়ারটেল এ মিনিট কার্ড রিচার্জ করতে চান? কিন্তু জানেন না কিভাবে এয়ারটেল এর মিনিট কার্ড রিচার্জ করতে হয়। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানাবো। এয়ারটেল 10 টাকার বিনিময়ে 14 মিনিট

এবং 20 টাকার বিনিময় 30 মিনিটের রিচার্জ কার্ড কিনতে পাওয়া যায়। আপনারা চাইলেই কার্ড রিচার্জ করে ব্যবহার করতে পারেন।  আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো।

কিভাবে আপনারা এয়ারটেল এর মিনিট কার্ড রিচার্জ করবেন। সুতরাং সাথেই থাকুন আমরা পুঙ্খানুপুঙ্খভাবে আপনাদেরকে জানাবো। কথা না বাড়িয়ে মূল আলোচনায় ফিরি।

আসা করি এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে বিস্তারিত তথ্য জানিয়ে দিতে পারবো। সেই সাথে জানাব কিভাবে এয়ারটেল এর বিভিন্ন ধরনের রিচার্জ ইন্টারনেট অফার চেক করতে হয়।

অনিল এয়ারটেল কার্ড রিচার্জ করার নিয়ম অনেক সহজ। আপনারা খুব কম সহজেই আমাদের এয়ারটেল নাম্বারে রিচার্জ করতে পারেন। তবে এয়ারটেল নাম্বারে রিচার্জ করার জন্য আলাদা আলাদা কাজ রয়েছে।

এয়ারটেল কার্ড গুলো হচ্ছে এয়ারটেল এর মিনিট কার্ড, এয়ারটেল রিচার্জ কার্ড এবং এয়ারটেল ইন্টারনেট কার্ড। নির্দিষ্ট কার্ডগুলোতে নির্দিষ্ট পরিমাণ গোপন নাম্বার থাকে। এ নাম্বারটা দিয়ে আপনারা রিচার্জ করতে পারেন।

এয়ারটেল নাম্বারে রিচার্জ করতে ডায়াল করুন। *787*গোপন নাম্বার# সঠিকভাবে গোপন নাম্বার দিয়ে এই কোডটি ডায়াল করলে আপনার ফোনে রিচার্জ হয়ে যাবে।

এর পরবর্তী কনফার্মেশন এসএমএস দেখতে পাবেন। এর পরবর্তীতে আপনার ব্যালেন্স চেক করে আপনার একাউন্টে টাকা দেখতে পারেন। একাউন্টের ব্যালেন্স চেক করতে এই কোড *778*ডায়াল করুন।

আপনারা কি এয়ারটেল  বিভিন্ন ধরনের রিচার্জ অফার জানতে চান? তাহলে আসুন আমাদের ওয়েবসাইটে। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো।

কিভাবে এয়ারটেল এর বিভিন্ন ধরনের ইন্টারনেট রিচার্জ অফার রয়েছে এবং সেগুলো কিভাবে একটিভ করতে হয়। এয়ারটেল 3.5 জিবি ইন্টারনেট অফার রয়েছে। যেটা 7 দিন মেয়াদ থাকবে মাত্র 104 টাকা রিচার্জ করলে

আপনারা 3.5 জি 7 দিন মেয়াদের ইন্টারনেট উপভোগ করতে পারবেন। আপনারা ৯৯৮ টাকা  রিচার্জ করলেই ৩০ জিবি ইন্টারনেট পাবেন সাথে আর পাবেন ১৩৫ টাকা ক্যাশব্যাক।

আপ্ন্রা যদি রিচার্জ না করতে চান তাহলে কোড ডায়াল করে অফারটি কিনতে পারবেন। কোড হচ্ছে- *১২৩*৯৯৮#। এয়ারটেল এমন অনেক গ্রাহক আছে যারা অল্প ইন্টারনেট ব্যবহার করেন কিন্তু মেয়াদ বেশি চান।

ডায়াল করুন *১২৩*২২৯# নাম্বারে অথবা রিচার্জ  করুন ২২৯ টাকা আর ৩০ দিন ব্যাপি উপভোগ করুন ২ জিবি ইন্টারনেট। আপনারা বেশকিছু ইন্টারনেট অফার আছে। যে গুলো কিনতে পারবেন।

কিন্তু আপনারা জানেনা কিভাবে এয়ারটেল এর ইন্টারনেট অফার চেক করতে হয়। আপনারা দুটি নিয়মে অফার গুলো চেক করতে পারেন।আপনারা মাই এয়ারটেল অ্যাপ ব্যবহার করে।

এই অফার গুলো চেক করতে পারেন। তাছাড়া আপবি *৯৯৯# ডায়াল করেও আপনার এয়ার সিমের ইন্টারনেট অফার এবং মিনিট অফার দেখতে পারবেন।

তাছাড়া *৯৯৯*২# ডায়াল করে আপনার স্পেশাল ইন্টারনেট অফার এবং মিনিট অফার অথবা এয়ারটেল বান্ডিল দেখতে পারবেন।তাছাড়া এয়ারটেল ইন্টারনেট চেক করতে ডায়াল করুন *৩#।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button