সিম অফার

এয়ারটেল মিনিট অফার ২০২২ | Airtel এর মিনিট প্যাক কেনার উপায় 2022

আপনি কি এয়ারটেল ব্যবহারকারী? অথবা আপনার কি একটি এয়ারটেল সিম আছে? উত্তর যদি হ্যা হয়, তাহলে এই পোষ্টটি আপনার জন্য। আমরা আমাদের এই পোস্টে এয়ারটেল এর মিনিট অফার সম্পর্কে বিস্তারিত কথা বলব। আপনি যদি এয়ারটেল গ্রাহক হয়ে থাকেন তাহলে এই পোস্টটি অবশ্যই আপনার কাজে আসবে। তাই দেরি না করে পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহ পড়ুন।

বর্তমান করোনা পরিস্থিতিতে সবাই গৃহবন্দি হয়ে পড়েছে। এই কর্মব্যস্ত সময়ে মানুষের একমাত্র সঙ্গী হয়েছে মোবাইল। তাই এই কর্ম ব্যস্তহীন সময়ে মোবাইলের ব্যবহার পূর্বের তুলনায় কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে। প্রিয় গ্রাহক, আপনার যদি একটি মোবাইল ফোন থাকে এবং আপনি যদি এয়ারটেল গ্রাহক হয়ে থাকেন, তাহলে এই পোষ্ট টি আপনার জন্য।

আমরা আজকে আমাদের এই পোস্টে এয়ারটেল মিনিট অফার সম্পর্কে বিস্তারিত বলবো। বিভিন্ন নেটওয়ার্ক অপারেটর এর অফার সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমরা আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত প্রত্যেক অপারেটরের বিভিন্ন অফার সম্পর্কে প্রতিনিয়ত আপডেট দিয়ে থাকি।

এয়ারটেল মিনিট অফার ২০২২

এয়ারটেল এখন তাদের গ্রাহকদের 4G  ইন্টারনেট সুবিধা দিচ্ছে। বর্তমানে তাদের মোবাইল নেটওয়ার্ক আগের চেয়ে অনেক উন্নত। সেই সাথে তাদের বিভিন্ন ধরনের কল ড্রপের মতো সমস্যা গুলো এখন আগের চেয়ে অনেক কমেছে। তাই আপনি বিনা দ্বিধায় চোখ বন্ধ করেই এয়ারটেল সিম ব্যবহার করতে পারেন।

আপনি যদি এয়ারটেল গ্রাহক হয়ে থাকেন অথবা আপনার যদি একটি এয়ারটেল সিম থেকে থাকে তাহলে আপনাকে বলছি, এয়ারটেল তাদের গ্রাহকদের সর্বনিম্ন কলরেট দিয়ে থাকে। তারা রিচার্জের উপর ভিত্তি করে বিভিন্ন অফার দেয়া থাকে। প্রিয় গ্রাহক, এয়ারটেল তাদের বিভিন্ন গ্রাহকের কথা মাথায় রেখে ছোট থেকে বড় আকারে বিভিন্ন রকমের মিনিট বান্ডেল অফার প্রকাশ করেছে।

গত 5 ই মে, 2022 তারিখে তারা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে (www.bd.airtel.com) সকল অফার সম্পর্কে বিস্তারিত প্রকাশ করেছে। সেখান থেকে উল্লেখযোগ্য কিছু মিনিট বান্ডেল সম্পর্কে আজকে বিস্তারিত বলবো। মিনিট বান্ডেল সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহ পড়ুন।

এয়ারটেল মিনিট প্যাক কোড 2022

এয়ারটেলের বিভিন্ন মিনিট বান্ডেল কিনতে চাইলে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করতে হবে অথবা একটি নির্দিষ্ট কোড ডায়াল করে একটিভ করতে হবে। সেজন্য আপনি কত টাকার বান্ডেল কিনবেন  সেটি আগে বাছাই করে তারপর সেই পরিমাণ টাকা রিচার্জ করুন অথবা সেই নির্দিষ্ট কোডটি ডায়াল করে একটি একটিভ করুন।

Airtel এর মিনিট প্যাক কেনার উপায়

আপনি যদি এয়ারটেলে মিনিট বান্ডেল কিনতে চান তাহলে আপনাকে অবশ্যই USSD কোড অথবা সমপরিমাণ টাকা রিচার্জ করে তা কিনতে হবে। অথবা মাই এয়ারটেল অ্যাপস ব্যবহার করেও আপনি আপনার ইচ্ছামত যেকোনো প্যাক কিনতে পারবেন। সেজন্য অবশ্যই আপনাকে  আপনার এন্ড্রয়েড ফোনে My Airtel অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং লগইন করতে হবে।

তবে আমি বলব, আপনি যদি অ্যাপের ঝামেলা করতে না চান তাহলে USSD কোড অথবা সমপরিমাণ টাকা রিচার্জ করে একটিভ করাটাই আপনার জন্য উত্তম হবে। কেননা সে ক্ষেত্রে অ্যান্ড্রয়েড ফোন অথবা মাই এয়ারটেল অ্যাপ এর প্রয়োজন পড়ে না।

এয়ারটেল মিনিট কেনার কোড

এয়ারটেল তাদের গ্রাহকদের বিভিন্ন ক্যাটাগরির যেমন ঘন্টা ভিত্তিক, দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক, মাসিক ভিত্তিতে বিভিন্ন রকমের মিনিট বান্ডেল দিয়ে থাকে। তার মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি নিচে উল্লেখ করা হলোঃ

১৪ টাকা রিচার্জে ২২ মিনিট

আপনি যদি এয়ারটেলে স্বল্প টাকায় স্বল্প সময়ের জন্য কোন প্যাক একটিভ করতে চান তাহলে 14 টাকা রিচার্জ করে 16 মিনিটের প্যাকটি কিনতে পারেন।

  • প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*০১৪#

  • অথবা ২২ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

  • মেয়াদ ১৬ ঘণ্টা

এয়ারটেল ২৮ টাকা রিচার্জে ৪৫ মিনিট

আপনি যদি সর্বনিম্ন ৩ দিনের জন্য কোন প্যাক কিনতে চান তাহলে আমি বলব এই প্যাকটি আপনার জন্য উত্তম হবে।

  • প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*২৮#

  • অথবা ২২ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

  • মেয়াদ  ৩ ‍দিন

৫৩ টাকায় ৮৫ মিনিট অফার

এয়ারটেলের সপ্তাহ ভিত্তিক বিভিন্ন মিনিট বান্ডেলের মধ্যে এটি একটি ভালো বান্ডেল। আপনি চাইলেই ৮৫ টাকা রিচার্জ করে এটি কিনতে পারবেন।

  • প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*৫৩#

  • অথবা ৫৩ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

  • মেয়াদ  ৭ ‍দিন

এয়ারটেল ৯৭ টাকায় ১৬০ মিনিট অফার

এয়ারটেলের সপ্তাহ ভিত্তিক বিভিন্ন মিনিটের মধ্যে এটিও ভালো একটি বান্ডেল।  আপনি চাইলেই ৯৭ টাকা রিচার্জ করে প্যাকটি একটিভ করতে পারবেন।

  • প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*৯৭#

  • অথবা ৯৭ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

  • মেয়াদ  ৭ ‍দিন

এয়ারটেল মিনিট অফার মাসিক

এয়ারটেলের দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক, মাসিক  প্রভৃতি বিভিন্ন মেয়াদের মিনিট বান্ডেল এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি মাসিক ভিত্তিক মিনিট বান্ডেল নিচে উল্লেখ করা হলোঃ

১১৮ টাকা রিচার্জে ১৯০ মিনিট অফার

সল্প মূল্যের ভিত্তিতে অর্থাৎ ১০০ টাকার কাছাকাছি মূল্যের কোনো প্যাক কিনতে চাইলে নিচের প্যাকটি দেখুন।

  • প্যাক কিনতে ডায়াল করুন *১২১*০১১৮#

  • অথবা ১১৮ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

  • মেয়াদ  ১০ ‍দিন

এয়ারটেল ৩২৫ মিনিট অফার ১৯৯ টাকায়

সল্প মূল্যের এবং বেশি সময়ের জন্য কোনো বান্ডেল কিনতে নিচের প্যাকটি দেখতে পারেন।

  • প্যাক কিনতে ডায়াল করুন *১২১*০১৯৯#

  • অথবা ১৯৯ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

  • মেয়াদ  ৩০ ‍দিন

৪৮৮ টাকায় ৮০০ মিনিট অফার

আপনি যদি মোবাইলে প্রচুর কথা বলে থাকেন তাহলে এই প্যাকটি আপনার জন্য। এই বান্ডেলটি কিনলে ১ মাসের জন্য ৪৮৮ টাকা দিয়ে ৮০০ মিনিট নিতে পারবেন।

  • শুধুমাত্র ৪৮৮ টাকা রিচার্জ করে প্যাকটি কিনতে পারবেন

  • মেয়াদ ৩০ ‍দিন

এয়ারটেল মিনিট চেক কোড ২০২২

এয়ারটেল এর মিনিট ব্যালেন্স, মোবাইল ব্যালেন্স, ইন্টারনেট ব্যালেন্স অথবা এসএমএস ব্যালেন্স দেখতে চাইলে আপনাকে অবশ্যই ইউএসএসডি কোড ডায়াল করতে হবে অথবা মাই এয়ারটেল অ্যাপস টি ব্যবহার করতে হবে। আপনি চাইলে খুব সহজেই মাই এয়ারটেল অ্যাপস ডাউনলোড করে  সেখানে একসাথে সকল ব্যালেন্স দেখতে পারবেন। সেজন্য আপনাকে অবশ্যই আপনার এন্ড্রয়েড ফোনে মাই এয়ারটেল সফটওয়্যার টি ডাউনলোড করতে হবে।

এয়ারটেল মিনিট দেখার নিয়ম

আপনি যদি মাই এয়ারটেল সফটওয়্যার ব্যতীত ইউএসএসডি কোড এর মাধ্যমে ব্যালেন্স চেক করতে চান তাহলে একটি ইউএসএসডি  কোড ডায়াল করে আপনি আপনার মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন। মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুণ *৭৭৮*০# । বিভিন্ন নেটওয়ার্ক অপারেটর এর অফার সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button