রকমারি

আজকের টাকার রেট 2022 কত এখানে ক্লিক করে দেখুন

আপনারা কি 2022 সালের টাকার রেট সম্বন্ধে জানতে চান। তাদের জন্য আমাদের এই পোস্ট।  পোস্টের মাধ্যমে বিভিন্ন দেশের আজকের টাকার রেট কত । সে সম্বন্ধে আপনাদের সামনে উপস্থাপন করব।

বিদেশ থেকে যে কোন দেশের টাকার মান আছে। এমন দেশ থেকে মানুষ টাকা পাঠায় তবে টাকা পাঠানোর আগে তারা অবশ্যই টাকার চেক করে নেয়,। আজকে আমরা এই আর্টিকেল এর মাধ্যমে 2022 সালের 7 মার্চ এর আজকের টাকার রেট কত ।

সেই তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব। বর্তমান বাংলা আজকের বাংলাদেশের এক টাকায় বিদেশে কত টাকা হয়। এই তথ্য আপনার ওয়েবসাইট থেকে জানার চেষ্টা করব। তাহলে বন্ধুরা,  আসুন আমরা বিস্তারিত আলোচনা করি।

আপনারা অনেকেই বাংলাদেশের টাকার রেট কত। সেই তথ্য জানতে চাচ্ছি দেশি এবং বৈদেশিক মুদ্রা মালয়েশিয়ার এক রিংগিত বাংলাদেশের টাকা 4350 সৌদির এক রিয়াল।

 বাংলাদেশ ১ টাকা 86 টাকা , ইউরোপীয় ১ টাকা 196 টাকা চুরাশি পয়সা।  সিঙ্গাপুরের 1 ডলার 6347 পয়সা অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড ১ ডলার 57 টাকা 80 পয়সা। ওমানের এক রিয়াল 230 টাকা 15 পয়সা ।

কাতারি 1 রিয়াল 23tk 47 পয়সা। ইন্ডিয়ান 1 রুপি 1 টাকা 14 পয়সা। তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে বর্তমান টাকার রেট কত সে তথ্য আপনাদের জানিয়ে দিলাম। আশা করি বুঝতে পেরেছেন ।

আরও কোন তথ্য জানতে চাইলে আপনারা আমাদের ওয়েবসাইট থেকে সকল তথ্য জেনে নিতে পারেন। স্থান এবং সময়ের ব্যবধানে প্রকৃত মূল্য আংশিক পরিবর্তন হতে পারে। সর্বশেষ মূল্য জানতে আপনার নিকটস্থ ব্যাংকের থেকে তথ্য জানতে পারেন।

গুগল বা কারেন্সি কনভার্টার ব্যবহার করবেন না। ওখানে ক্রয় ও বিক্রয় এর গড় দেয়া থাকে।আপনার অনেকে সংযুক্ত আরব আমিরাতের টাকার রেট কত সহজে তথ্য জানতে চাচ্ছি সংযুক্ত আরব আমিরাতের এক দিরহাম বাংলাদেশি টাকায় 23 টাকা 30 পয়সা।

আপনার সংযুক্ত আরব আমিরাতের 100 টাকা সমান বাংলাদেশের 2330 টাকা। সংযুক্ত আরব আমিরাতের 10 হাজার দিরহাম সমান 2 লাখ 33 হাজার বত্রিশ টাকা। তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিলাম।

আশা করি বুঝতে পেরেছেন । আরও কোন তথ্য জানতে চাইলে আপনারা আমাদের ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন। আমাদের দেশের বেশিরভাগ লোক ডলার বা ইউরোর কারেন্সি রেট জানে । কিন্তু দিরহামের কারেন্সি রেট জানে না।

কিন্তু বর্তমানে আমাদের দেশের অনেক লোক দুবাই বা সংযুক্ত আরব আমিরাত এ থাকেন আসলে দুবাই এর কারেন্সি টাকা না। দুবাই এর কারেন্সির নাম হল দিরহাম।

আপনার প্রশ্ন হওয়া উচিত ছিল দুবাইয়ের ১ দিরহাম সমান বাংলাদেশের কত টাকা? যাই হোক, আসল কথায় আসি। দুবাইয়ের এক টাকা বাংলাদেশে কত টাকা সেই তথ্য জানতে চাচ্ছি।

আজকে আমরা এই নিবন্ধনের মাধ্যমে দুবাইয়ের বাংলাদেশি টাকায় কত হয় সে তথ্য আপনাদের জানাবো। দুবাইয়ের এক দিরহাম সমান 23 দশমিক 57 টাকা।  10 দিরহাম সমান 235.80 । 100 দিরহাম সমান 2357 টাকা । এবং 1000 দিরহাম সমান 23 হাজার 570 টাকা।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button