রকমারি

আজকে আরবি মাসের কত তারিখ 2022 (ক্লিক করে দেখুন)

বিভিন্ন কাজের প্রয়োজনে আমাদের অনেক সময়  তারিখ দেখার প্রয়োজন হয়ে থাকে। অনেকেই নিয়মিত তারিখ না দেখারকারণে হঠাৎ করে কোন কাজের জন্য আজকে কত তারিখ তা বলতে পারেন না।

তাই আমরা আজকে আমাদের এই পোস্টে আলোচনা করব আরবি মাসের তারিখ নিয়ে। এছাড়াও আমরা এই পোস্টে আলোচনা করব ইংরেজি থেকে আরবি তারিখ বের করার নিয়ম সম্পর্কে এবং আজকের বাংলা, ইংরেজি এবং আরবি তারিখ নিয়ে।

আপনারা যারা আজকের আরবি মাসের কত তারিখে এই বিষয়ে জানতে চান বা ইংরেজি থেকে আরবি তারিখ বের করা নিয়ম জানতে চান তারা আমাদের এই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়তে পারেন।

আমরা অনেকেই আছি যারা তারিখ দেখে বিভিন্ন কাজ করার সিদ্ধান্ত নিয়ে থাকি। অনেকেই আছেন যারা বাংলা এবং ইংরেজি মাসের তারিখ জানার পাশাপাশি আরবি মাসের তারিখ জানতে চান।

কারণ আমাদের ইসলামিক বিভিন্ন অনুষ্ঠান বা বিভিন্ন উৎসব এর ক্ষেত্রে আরবি তারিখ কে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়ে থাকে। যার জন্য অনেকেই তারিখ দেখে থাকে। আমাদের এই বিশ্বের মুসলিম রাষ্ট্রগুলোতে

আরবি মাসকে খুবই গুরুত্বের সাথে দেখা হয়ে থাকে এবং তাদের দেশের সকল কাজকর্ম আরবি মাসের তারিখ অনুযায়ী করা হয়ে থাকে। আর তারিখ দেখার জন্য অনেকেই দেয়াল ক্যালেন্ডার বা মোবাইল ক্যালেন্ডার দেখে থাকে।

তাই আমরা আজকে আমাদের এই পোস্টে আরবি মাসের কত তারিখ এ বিষয়ে আলোচনা করব। আজকে হচ্ছে 21 নভেম্বর 2022 সোমবার। আজকে হচ্ছে আরবি রবিউস সানি মাস।

আর আজকে আরবি মাসের অর্থাৎ রবিউল সানি 1444 হিজরীর 25 তারিখ। আপনারা যদি কেউ আরবি মাসের তারিখ জানতে চান তাহলে আপনারা ইংরেজি থেকে আরবি মাসের তারিখ বের করতে পারবেন খুব সহজে।

আমরা আমাদের ওয়েবসাইটের অন্যান্য কতগুলো পোস্টে ইংরেজি থেকে আরবি তারিখ বের করার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনারা যদি আমাদের ওয়েবসাইটের অন্যান্য পোস্টগুলো পড়ে ইংরেজি থেকে

আরবি তারিখ বের করার নিয়মগুলো অনুসরণ করেন তাহলে আপনারা খুব সহজেই ইংরেজি থেকে আরবি তারিখ বের করতে পারবেন। অনেকে আরবি তারিখের পাশাপাশি বিভিন্ন কাজের ক্ষেত্রে ইংরেজি মাসের তারিখ জানতে চান।

আজকে আরবি মাসের কত তারিখ

আবার অনেকে বাংলা মাসের তারিখ জানতে চান। কারণ বাংলা মাসের বিভিন্ন তারিখ অনুযায়ী বাঙ্গালীদের বিভিন্ন উৎসব অনুষ্ঠান পালন করা হয়ে থাকে। তাই আমরা এই পোস্টে আজকের বাংলা,

ইংরেজি এবং আরবি তারিখ প্রকাশ করেছি। আজকে হচ্ছে ইংরেজি মাসের 21 নভেম্বর 2022 এবং আরবি মাসের তারিখ হচ্ছে 25 শে রবিউস সানি 1444 হিজরি

এবং বাংলা মাসের তারিখ হচ্ছে 26 অগ্রহায়ণ 1429 বঙ্গাব্দ। আজকের বাংলা ইংরেজি এবং আরবি তারিখ ছাড়া ও আমরা আমাদের ওয়েবসাইটে 2022 সালের ছুটির দিন সম্পর্কেও আলোচনা করেছি।

এছাড়া আমরা আরও বিভিন্ন বিষয়ে আলোচনা করেছি। আপনারা যদি 2022 সালের ছুটির দিন সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটের অন্যান্য পোস্টগুলো দেখতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button