ফুটবল বিশ্বকাপ ২০২২

আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি 2022 (ক্লিক করে) খেলার টাইম টেবিল দেখুন

আপনারা যারা ২০২২ সালে আর্জেন্টিনার খেলার সময়সূচি সম্পর্কে জানতে ইন্টারনেট অনুসন্ধান করছেন। আমাদের ওয়েবসাইটে আসুন। আমি আপনাদের সামনে আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করব।

আপনারা অনেক সময় আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি জানার জন্য ইন্টারনেট অনুসন্ধান করে থাকেন। এই পোস্টের মাধ্যমে আমি আপনাদেরকে জানাচ্ছি। আপনারা যারা ভাবছেন আর্জেন্টিনার খেলা নিয়ে তারা খুবই চিন্তিত যে, কবে আর্জেন্টিনার খেলা হবে

তারা আগামী নভেম্বর 22 তারিখে বিকাল ৪ টার সময় আর্জেন্টিনার সাথে সৌদি আরবের ম্যাচ দেখতে পারবেন। আশা করি আপনাদের কাছে এই পোস্টের মাধ্যমে পুরোপুরি তথ্য জানিয়ে দিতে পারেন। সুতরাং শেষ পর্যন্ত সাথে থাকার জন্য অনুরোধ করছি।

সাধারণত জুন জুলাই মাসে ফিফা বিশ্বকাপের আয়োজন করে থাকে। কিন্তু এবার খেলাটি অনুষ্ঠিত হচ্ছে মধ্যপ্রাচ্যের একটি দেশ কাতারে। কাতারের আবহাওয়ার প্রতিকূলতার কারণে শীতকালীন সময়ে খেলার আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে ফিফা।

তাই এ বছর আর্জেন্টিনার ২০২২ সালের কাতার বিশ্বকাপ শুরু হচ্ছে ২২ নভেম্বর থেকে। ঐদিন আর্জেন্টিনা সৌদি আরবের সাথে খেলবে। তাই আপনারা যারা আর্জেন্টিনা ম্যাচের পূর্ণাঙ্গ সময়সূচি সম্পর্কে জানতে ইন্টারনেট অনুসন্ধান করছেন।

আমাদের ওয়েবসাইট এসে জানিয়ে দিতে পারেন। আর্জেন্টিনার এবং বিশ্বকাপ মিশন শুরু হতে যাচ্ছে ২২ নভেম্বর। এর পরবর্তীতে ক্যামেরনের মধ্যকার খেলা অনুষ্ঠিত হবে। আশা করি আপনাদের সামনে বিস্তারিত তথ্য জানাতে পেরেছি।

আর যদি কোন তথ্য পেতে চান। আমাদের ওয়েবসাইট ভিজিট করে জেনে নিতে পারেন। আজকের আর্জেন্টিনার খেলা কোন কোন চ্যানেলে দেখাবে। সেটা আপনার জানার জন্য ইন্টারনেট অনুসন্ধান করছেন।

আপনি বাংলাদেশের তিনটি চ্যানেল সরাসরি আর্জেন্টিনার খেলাটি সম্প্রচার করবে। যারা টিভি চ্যানেলের মাধ্যমে কাতার বিশ্বকাপ ২০২২ এর ফুটবল ম্যাচ গুলো দেখে। তারা অনেকেই জানতে চায়,

আর্জেন্টিনার খেলা কোন চ্যানেলে দেখাবে। তো আপনি চাইলে আর্জেন্টিনার খেলা দেখার জন্য Sports 18, Sports 18 HD চ্যানেল গুলো তে চোখ রাখতে পারেন।

তারা বাংলাদেশের বিটিভি জিটিভি এবং টি স্পোর্টস চ্যানেল সরাসরি এ খেলাটি কাতার থেকে সম্প্রচার করবে। আশা করি আপনাদের সামনে ২০২২ সালের কাতার বিশ্বকাপের সময়সূচি সম্পর্কে বিস্তারিত ধারণা দিতে পেরেছি।

আর্জেন্টিনার আজকের খেলা সম্পর্কে জানতে চান কিন্তু কোথাও জানেন না। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে জানাচ্ছি। আর্জেন্টিনার আজকের খেলা অনুষ্ঠিত হয়েছে।

আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি 2022

সৌদি আরব এবং মধ্যে এই খেলায় সৌদি আরব এক গোলে আর্জেন্টিনাকে হারায়। এক্ষেত্রে এমনে প্রথম অর্ধে আর্জেন্টিনা এক শুন্য গোলে এগিয়ে যায়। দ্বিতীয় আর্ধে সৌদি আরব ২ টি গোল দিয়ে দেয় আর্জেন্টিনাকে।

আর কোন দলের গোলের দেখা পায়নি বলে 2-1 গোলের জয় নিয়ে মাঠ ছাড়তে হয় সৌদি আরবে। আশা করি এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের সামনে আর্জেন্টিনার খেলার সময়সূচী

এবং আর্জেন্টিনা বনাম সৌদি আরবের খেলার সময়সূচী সম্পর্কে বিস্তারিত ধারণা দিতে পেরেছি। আরো যদি কোন তথ্য পেতে চান। আমাদের ওয়েবসাইট ভিজিট করে জেনে নিতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button