খেলাধুলা

এশিয়া কাপ ২০২৩ সিডিউল, লাইভ স্কোর, পয়েন্ট টেবিল [ক্লিক করে দেখুন]

এই পোষ্টের মাধ্যমে 2023 সালের এশিয়া কাপ সিডিউল এবং ফিক্সচার আপনাদের সামনে তুলে ধরব। আপনারা অনেকেই এশিয়া কাপের সিডিউল দেখার জন্য বিভিন্ন ইন্টারনেটে খোঁজ করছেন।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে 2023 সালের 15 তম সংস্করণ এর এশিয়া কাপের সময়সূচি এবং বাংলাদেশের কোন কোন খেলোয়াড় স্থান পেয়েছে। সে সকল তথ্যের মাধ্যমে আপনাদের সামনে জানানোর চেষ্টা করব।

আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ুন। আশা করি এ পোস্টের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত তথ্য জানতে পারবেন। আগামী 27 আগস্ট থেকে 15 তম এশিয়া কাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এশিয়া কাপ ২০২৩ সিডিউল

ঐদিন আফগানিস্তান এবং শ্রীলঙ্কার মধ্যকার খেলা 2023 সালে এশিয়া কাপের পর্দা উন্মীলিত হয়।  এখন আপনার অনেকেই জানতে চাইছেন যে এশিয়া কাপের সিডিউল সম্পর্কে। তাই এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো।

2023 সালের এশিয়া কাপে কোন কোন দল অংশগ্রহণ করতে যাচ্ছে। এ পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরব। সাধারণত এবারের এশিয়া এশিয়া কাপ হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়।

শ্রীলঙ্কায় রাজনৈতিক সহিংসতা এবং অর্থনৈতিক মন্দার কারণে এবারের খেলাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে  আরব আমিরাতে। 27 আগস্ট শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান এর খেলা দিয়ে 2023 সালের এশিয়া কাপের পর্দা উঠলো।

এশিয়া কাপ ২০২৩ পয়েন্ট টেবিল

28 আগস্ট ভারত বনাম পাকিস্তানের খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় জয় লাভ করেছে ভারত।  30 আগস্ট বাংলাদেশ বনাম আফগানিস্তান এর খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় জয় লাভ করে আফগানিস্তান।

1 সেপ্টেম্বর আজকের বাংলাদেশ বনাম শ্রীলংকা খেলা অনুষ্ঠিত হবে রাত আটটা থেকে। আগামীকাল পাকিস্তান বনাম হংকং এর মধ্যকার খেলাটি অনুষ্ঠিত হবে।

পোষ্টের মাধ্যমে আপনাদের সঙ্গে 2023 সালের এশিয়া কাপের সময়সূচি সম্পর্কে বিস্তারিত ধারণা দেব। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে আশা করি

এশিয়া কাপ ২০২৩ লাইভ স্কোর

আপনার বিস্তারিত তথ্য জানতে পারবেন। এশিয়া কাপে মোট 6 টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হচ্ছে বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান, আফগানিস্তান এবং হংকং।

বাংলাদেশ সময় এশিয়া কাপ ম্যাচ শুরু হবে রাত আট ঘটিকায়। এই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে দুইটি দেশে। দুইটি দেশ হলো যথাক্রমেঃ- আমিরাত আমিরাত ও দুবাই। এই দুইদেশের জনপ্রিয়

দুই স্টেডিয়ামে (শারজাহ ক্রিকেট স্টেডিয়াম ও দুবাই আন্তর্জাতিক ক্রিকেট) খেলা অনুষ্ঠিত হবে। অনেকেই জানতে চান 2023 সালের এশিয়া কাপ কোথায় অনুষ্ঠিত হবে।

এশিয়া কাপ ২০২৩ সব দলের স্কোয়াড

সংযুক্ত আরব আমিরাতে এবারের খেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এশিয়া কাপ সময়সূচি সম্পর্কে জানার আগে আপনাদেরকে ছোট একটু তথ্য জানিয়ে রাখতে চাই। এশিয়া কাপ 2023 অনুষ্ঠিত হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়।

কিন্তু আপনারা তো সবাই জানেন বর্তমান সময়ে শ্রীলংকার অর্থনৈতিক অবস্থা ভয়াবহ রকমের খারাপ। এবছরের এশিয়া কাপ অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে ইতোমধ্যে

আমরা আমাদের ওয়েবসাইটে এশিয়া কাপের খেলার সময় সূচি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে।  যেটা আপনারা ডাউনলোড করে নিতে পারবেন খুব কম সময়ের মধ্যে। আশা করি বুঝেছেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button