সিম অফার

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২২ | মিনিট ও ইন্টারনেট অফার 2022

প্রিয় গ্রাহক, কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন । আপনি যদি বাংলালিংক গ্রাহক হয়ে থাকেন এবং আপনার যদি বাংলালিংক বন্ধ ‍সিম থেকে থাকে তাহলে এই পোস্টটি আপনার জন্যই। আমরা আমাদের এই পোস্টে বাংলালিংক বন্ধ ‍সিমের অফার নিয়ে বিস্তারিত আলোচনা করবো।

বাংলালিংক তাদের বন্ধ ‍সিমগুলো সচল করার জন্য গ্রাহকদের আকৃষ্ট করার উদ্দেশ্যে বেশ কয়েকটি অফার দিয়েছে। আপনি আপনার বাংলালিংক বন্ধ ‍সিমটি চালু করে সেই সকল অফারগুলো লোফে নিতে পারেন।

একটি নির্দিষ্ট সময় পর্যন্ত আপনার সিমটি বন্ধ থাকলে আপনিও পেয়ে যেতে পারেন সেই লোভনীয় অফার। আপনার বন্ধ সিমটি এই অফারের আওতাভুক্ত কিনা তা জানতে এই  সম্পূর্ণ ‍পোস্টটি মনোযোগ সহ পড়ুন।

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২২

বাংলাদেশের নেটওয়ার্ক অপারেটরগুলোর মধ্যে বাংলালিংক  অন্যতম। বাংলালিংক  এর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। তাদের সেই জনপ্রিয়তা ধরে রাখার উদ্দেশ্যে তারা প্রতিনিয়ত নিত্য নতুন ধামাকা অফার দিচ্ছে।

বাংলালিংক বর্তমানে তাদের গ্রাহকদের 4G ইন্টারনেট সুবিধা দিচ্ছে। ২৪শে এপ্রিল, ২০২২ বাংলালিংক তাদের অফিসিয়াল ওয়েবসাইটে (www.banglalink.net) বন্ধ ‍সিমের অফার প্রকাশ করেছে। একটি নির্দিষ্ট সময় পর্যন্ত সেই সকল অফার বলবৎ থাকবে।

প্রিয় গ্রাহক, আপনি যদি বাংলালিংক বন্ধ ‍সিমের অফার সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আপনি সঠিক জায়গাতেই আছেন। আমরা আমাদের এই পোস্টে  বাংলালিংকের বন্ধ ‍সিমের অফার সম্পর্কে বিস্তারিত জানাবো।

বাংলালিংক বন্ধ সিম মিনিট অফার

বাংলালিংক তাদের বন্ধ ‍সিম অফারের মধ্যে ইন্টারনেট অফারের সাথে প্রতিবার মিনিট অফার দিয়ে থাকে। এবারো তার ব্যতিক্রম ঘটেনি। এবারো তারা তাদের গ্রাহকদের জন্য বেশ কয়েকটি মিনিট অফার দিয়েছে। অফার চলাকালীন সময়ে আপনি যতবার ইচ্ছে ততবারই মিনিট অফারগুলো উপভোগ করতে পারবেন।  তাই দেরি না করে এখনই অফারগুলো লুফে নিন। কয়েকটি অফার সম্পর্কে নিচে বিস্তারিত তুলে ধরা হলো-

বাংলালিংক ৪৫ মিনিট ২৭ টাকা অফার

মেয়াদঃ ৭ দিন

বাংলালিংক ৯০ মিনিট ৫৭ টাকা অফার

মেয়াদঃ ৩০ দিন

কোডঃ *১২১*২০০#

বাংলালিংক ফ্রি ফেসবুক মেসেঞ্জার অফার 2021

বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড ( BTCL) এর নির্দেশনা অনুযায়ী ১৮ই জুলাই, ২০২০ থেকে সকল নেটওয়ার্ক অপারেটর তাদের ফ্রী ফেসবুক অফার বন্ধ করে দিয়েছে। সেই নির্দেশনা মোতাবেক বাংলালিংকও তার গ্রাহকদের ফ্রি ফেসবুক অর্থাৎ free.facebook.com ওয়েবসাইট এক্সেস অফ করে দিয়েছে।

তবে বাংলালিংক এর বন্ধ সিম চালু করলেই আপনি ৩ মাসের জন্য ফ্রি ফেসবুক অর্থাৎ free.facebook.com ওয়েবসাইট এক্সেস করতে পারবেন। সেজন্য আপনাকে বন্ধ সিমে রিচার্জ করে সেটি সচল করতে হবে।

বাংলালিংক বন্ধ সিম ইন্টারনেট অফার

বাংলালিংক তাদের বন্ধ সংযোগগুলো পুনরায় সচল করার উদ্দেশ্যে বেশ কয়েকটি ইন্টারনেট অফার, মিনিট অফার ও কলরেট অফার দিয়েছে। তন্মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি ইন্টারনেট অফার সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করা হলো-

২৬ টাকায় ১ জিবি অফার

  • প্যাক কিনতে ডায়াল করুন *১২১*২০০#

  •  অথবা ৩৬ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন

  • মেয়াদ ৭ দিন

  • যেকোনো কাজে ব্যবহার করা যাবে

৪৯টাকা রিচার্জে ৩ জিবি মেয়াদ ৭দিন

  • শুধুমাত্র ৪৯ টাকা রিচার্জ করে প্যাকটি একটিভ করতে পারবেন

  • মেয়াদ ৭ দিন

  • যেকোনো কাজে ব্যবহার করা যাবে

বাংলালিংক বন্ধ সিম চালু করার উপায়

বাংলালিংক বন্ধ সিমের অফারটি আপনার জন্য কিনা সেটি জানতে, নিজের নম্বরটি লিখে ফ্রি পাঠিয়ে দিন ৪৩৪৩ নম্বরে (যেকোনো বাংলালিংক নম্বর থেকে) অথবা ডায়াল করুন *১২১*২০০#

এক্ষেত্রে কিছু শর্তাবলী প্রযোজ্য ‍যা নিম্নে উল্লেখ্য–

  • একই প্যাক একাধিকবার কেনার ক্ষেত্রে, সর্বশেষ প্যাকের মেয়াদটি প্রযোজ্য হবে

  • অব্যবহৃত ইন্টারনেট, মিনিট, এসএমএস অন্য প্যাকের সাথে যুক্ত হবে না

  • ক্যাম্পেইন চলাকালীন সময়ে এই অফারটি উপভোগ করুন যত খুশি ততবার (৩০ দিনের সর্বনিম্ন কলরেট অফার ব্যতীত)। অফার চলাকালীন ৩০ দিনের সর্বনিম্ন কলরেট  অফারটি  প্রতি মাসে সর্বোচ্চ একবার করে ৩ মাস পর্যন্ত উপভোগ করতে পারবেন

  • এই অফারটি সীমিত সময়ের জন্য

আরো দেখুন

জিপি বন্ধ সিম অফার ২০২২

রবি বন্ধ সিম অফার ২০২২

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২২

এয়ারটেল বন্ধ সিম অফার ২০২২

টেলিটক বন্ধ সিম অফার ২০২২

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button