সিম অফার

বাংলালিংক কার্ড রিচার্জ করার নিয়ম ২০২২ এবং মিনিট চেক (করুন এখানে)

আপনারা যারা বাংলালিংক অপারেটর ব্যবহার করেন। তারা অবশ্যই জানতে চান কিভাবে বাংলালিংকের বিভিন্ন কার্ড রিচার্জ করা যায়। বাংলালিংক এর ইন্টারনেট এবং রিচার্জ পাওয়া যায়।

এখন আপনাকে অবশ্যই জানতে হবে কিভাবে মোবাইলে রিচার্জ করা যায়। বাংলালিংক স্ মাত্র 30 টাকা বান্ডেল স্ক্রাচ কার্ড পাওয়া যায়ম রিচার্জে থাকছে আকর্ষণীয় অফার।

30 টাকার স্ক্র্যাচ কার্ড আপনারা পাবেন 36 মিনিট টকটাইম, 36 এসএমএস এবং 150 মেগাবাইট ইন্টারনেট। এখন আপনাদেরকে জানাবো আর কি কি অফার আছে। সেগুলো কিভাবে রিচার্জ করা যায়। আসুন শুরু করি।

যেকোনো ধরনের স্ক্র্যাচ কার্ড রিচার্জ করার জন্য আপনাকে একটি কোড ডায়াল করতে হবে। এজন্য আপনার মোবাইলে ডায়াল প্যাড এ গিয়ে লিখতে হবে *123*১৬ ডিজিট পিন নাম্বার#।

কোড এর পরবর্তী সফলভাবে ডায়াল করার পর গ্রাহক তার নির্দিষ্ট একাউন্টে বান্ডেল মিনিট এসএমএস এবং ইন্টারনেট ভলিউম পেয়ে যাবেন। এভাবে আপনারা আপনারা ইন্টারনেট এবং মিনিট কার্ড গুলো রিচার্জ করতে পারেন।

বাংলালিংক চেক করবেন প্রথমে ওপেন মোবাইল ডায়াল প্যাড থেকে ডায়াল করুন * 121 * 1 #  অথবা * 5000* 500 #। উক্ত কোড ডায়াল করে আপনারা রিচার্জ করতে পারবেন।

এসব তথ্য চেক করে নিতে পারবেন। আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত তথ্য জানিয়ে দিতে পেরেছি। এর পরবর্তী পোস্টে আপনাদের জানাবো কিভাবে আপনার বাংলালিংক স্ক্রাচ কার্ড রিচার্জ করবেন।

আপনারা জানতে চান কিভাবে বাংলালিংক স্ক্র্যাচ কার্ড রিচার্জ করা যায়। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের হাতে-কলমে শিখাবো কিভাবে আপনার বাংলালিংক স্ক্রাচ কার্ড রিচার্জ করবেন।

বাংলালিংক এর মিনিট কার্ড এন্ড মেগাবাইট কার্ড এবং রিচার্জ কার্ড পাওয়া যায়। আপনারা চাইলে খুব কম সময়ের মধ্যে রিচার্জ কার্ড গুলো নিজের একাউন্টে তুলে উঠে নিতে পারবেন।

বান্ডেল স্ক্র্যাচ কার্ড রিচার্জ করার জন্য *123*১৬ ডিজিট পিন নাম্বার# ডায়াল করতে হবে। সফল রিচার্জের পর গ্রাহক তার নির্দিষ্ট অ্যাকাউন্টে বান্ডেল মিনিট, SMS এবং ইন্টারনেট ভলিউম পেয়ে যাবেন।

আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনাদের বুঝাতে পেরেছি। আপনারা অনেকেই বাংলালিংকের বিভিন্ন ভলিউম ডাটা চেক করার কথার জন্য ইন্টারনেট অনুসন্ধান করেন। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের দেখাবো।

কিভাবে আপনার বাংলালিংক এর মিনিট চেক করবেন। আপনারা চাইলে মাই বাংলালিংক অ্যাপ এর মাধ্যমে এটা চেক করে নিতে পারেন অথবা ইউএসএসডি কোড ডায়াল করে মিনিট চেক করা যায়।

আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো। আপনি যদি আপনার বাংলালিংক সিমে মিনিট চেক করতে চান। তাহলে আপনারা আপনাদের ডায়াল প্যাডে চলে যাবেন।

ডায়াল অপশনে চলে যাওয়ার পরে আপনারা ডায়াল করবেন *১২১*১০০#। তাহলে আপনাদের সামনে বাংলালিংক সিমের একটি ইন্টারফেস চলে আসবে। এর পরবর্তীতে আপনার ফোনে একটি কনফার্মেশন এসএমএস এসেছে।

এসএমএস এর সকল ধরনের মিনিট অবশিষ্ট থাকবে সেটা লেখা থাকবে। এভাবে আপনারা চেক করে নিতে পারেন। আশা করি পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত জানাতে পেরেছি।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button