রেজাল্ট

বরিশাল জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ & রেজাল্ট

বরিশাল জেলা স্কুলে ভর্তি তথ্য আপনারা এই নিবন্ধনের মাধ্যমে পাচ্ছেন । আপনারা জানেন যে,  2012 শিক্ষাবর্ষের মহানগর এবং জেলা পর্যায়ের বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সরকারি বিদ্যালয়ে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর ।

 আপনার সন্তানকে মাধ্যমিক বিদ্যালয়ের সরকারি এবং বেসরকারি স্কুলে ভর্তি করাতে চাচ্ছেন ।  যারা সন্তানকে প্রথম শ্রেণীতে ভর্তি করাতে চাচ্ছেন । এক্ষেত্রে আপনার অনলাইনে আবেদন করতে হবে।

 অনলাইনে আবেদন প্রক্রিয়া 25 নভেম্বর থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত চলবে ।  টেলিটক মোবাইল অপারেটরের মাধ্যমে 110 টাকা ডিসেম্বর রাত ১২ টার মধ্যে পাঠাতে হবে।

বরিশাল জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

আপনাদের সুবিধার জন্য আমরা 2022 শিক্ষাবর্ষের ভর্তি বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আপনারা যদি বিজ্ঞপ্তিতে ভালোভাবে মন দিয়ে প্রথম থেকে শেষ পর্যন্ত পড়েন । তাহলে বরিশাল জিলা স্কুলসহ বিভিন্ন স্কুলের ভর্তি তথ্য জেনে নিতে পারবেন।

আপনাকে অবশ্যই 25 নভেম্বর থেকে ৮  ডিসেম্বর এর মধ্যে আবেদন করে ভর্তি প্রক্রিয়া অংশগ্রহণ করতে হবে । ১৯ ডিসেম্বর সকল প্রতিষ্ঠান অনুষ্ঠিত হবে।  শুধুমাত্র ভাগ্যবান ছাত্র-ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবে । তবে সরকারের পাশাপাশি ভাইভা পরীক্ষা নেওয়া হয় ।

ভাইভা পরীক্ষার পাশ করতে পারলেই ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারে ।  তাই আপনারা যদি বরিশাল জেলা স্কুলে ভর্তি ফরম তোলা উত্তোলন করতে চান । তাহলে নিম্নোক্ত আর্টিকেলটি ভালো ভাবে পড়ুন শেষ পর্যন্ত।

বরিশাল জিলা স্কুল ভর্তি ফরম pdf

আপনারা যারা বরিশাল জিলা স্কুলের ভর্তি ফরম সংক্রান্ত তথ্য জানতে চাচ্ছিলেন । এক্ষেত্রে আপনাকে gsa.teletalk.gov.bd তে ভিজিট করতে হবে। তারপর সিলেক্ট করতে হবে । বরিশাল বিভাগ তারপর বরিশাল বিভাগের আপনারা সরকারি এবং বেসরকারি স্কুলের তালিকা দেখতে পাবেন।

সেখানে বরিশাল জিলা স্কুল পছন্দ করতে হবে । সর্বোচ্চ 5 টি বিদ্যালয় পছন্দ করতে পারবেন ।  প্রত্যেক বিদ্যালয়ের আবেদন ফি 22 টাকা ধরে মোট 110 টাকা টেলিটক মোবাইল অপারেটরের মাধ্যমে জমা দিতে হবে।

তবে এ বছর করোনা মহামারীর কারণে বিদ্যালয় থেকে কোন ধরনের ফরম উত্তোলন করার সুযোগ নেই।  শুধুমাত্র অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। মোবাইল টেলিটক অপারেটরের মাধ্যমে সকল টাকা জমা দিতে হবে ।  তাহলে বন্ধুরা আশা করি আপনারা সকল ধরনের তথ্য জানতে পেরেছেন ।

বরিশাল জিলা স্কুল ভর্তি লটারি রেজাল্ট ২০২২

অনলাইনে আবেদন সম্পন্ন হওয়ার করতে হবে 25 নভেম্বর থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত । একমাত্র সফলভাবে আবেদনকারী একটি ইউজার আইডি পাবেন এবং ইউজার আইডির মাধ্যমে 8 ডিসেম্বর দুপুর বারোটার মধ্যে টাকা জমা দিতে হবে এ।

বরিশাল জিলা স্কুল ভর্তি রেজাল্ট ২০২২

অনলাইনে গিয়ে 300 300 পিক্সেল এর ছবি স্ক্যান করে আপলোড করতে হবে। এবং ভর্তির সময় আপনারা একটি অ্যাপ্লিকেশন প্রিভিউ দেখতে পাবেন ।  অ্যাপ্লিকেশন ফর্ম ফ্রী ডাউনলোড করতে পারবেন ।

এই ইউজার আইডি ব্যবহার করে আপনার মোবাইল টেলিটক অপারেটরে জমা দিতে হবে । প্রার্থী অনলাইনে পূরণ করতে আবেদনপত্রের একটি প্রিন্ট অথবা ডাউনলোড কপি  ভর্তি সংক্রান্ত যেকোন প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবে। লটারি প্রকাশিত হবে ১৯  ডিসেম্বর।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button