রেজাল্ট

[Published Now] ৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ (ডাউনলোড) Marksheet & Numbeer

45 তম বেফাকুল মাদ্রাসি আরাবিয়া বাংলাদেশ এর কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল আগামী 30 এপ্রিল মোতাবেক প্রকাশ করা হবে। ওই দিন শনিবার দুপুর দুইটায় রেজাল্ট প্রকাশ করা হবে। আপনারা অনেকেই জানতে চান কিভাবে রেজাল্ট জানা যায়।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে 45 তম বেফাক পরীক্ষার ফলাফল জানার পদ্ধতি এবং নিয়মাবলী সম্পর্কে জানাবো। আপনার এসএমএস এর মাধ্যমে পরীক্ষা দিতে পারেন। গতবছরের বেফাক পরীক্ষার ফলাফল প্রকাশ

অনুযায়ী ছাত্রদের পাসের হার ছিল 83 দশমিক 27 শতাংশ। ছাত্রীদের পাশের হার ঊনসত্তর দশমিক 99 শতাংশ। গতবছরের পরীক্ষায় কয়টি স্তরে মোট পরীক্ষার্থী 1 লাখ 52 হাজার 480 জন অংশগ্রহণ করেছিল।

৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২

স্টারমার্ক পেয়েছি 2175। প্রথম বিভাগে পাস করেছিল 26 হাজার 175 জন এবং মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল 1 লাখ 13 হাজার 452 জন। আপনারা অনেকেই জানতে চান 45 তম বেফাক পরীক্ষার রেজাল্ট কিভাবে জানতে হয়।

আজকের আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং তথ্যবহুল হতে যাচ্ছে। মোবাইলে এসএমএসের মাধ্যমে ফলাফল জানতে চাইলে আপনাকে নিম্নোক্ত পদ্ধতি অনুসরণ করে এসএমএস পাঠাতে হবে।

ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনাদের অবশ্যই বেফাক পরীক্ষার রেজাল্ট জানিয়ে দেয়া হবে। এ বছর মোট ৫,২২০ জন শিক্ষার্থী অংশ নিয়েছিল, এর মধ্যে ১৩৩ হাজার ছেলে এবং 2277 হাজার শিক্ষার্থী ছিল।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ pdf download

বেফাক কওমী মাদ্রাসা পরীক্ষার পাশের হার 60%। কওমি মাদ্রাসার বেফাকের ফলাফল সরকারী ওয়েবসাইট আমরা অনলাইনে ফলাফল যাচাই করতে চান। বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড  এর হিফজুল কোরআন

৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ PDF

ও ইলমুত তাজবীদ মারহালার ৪5 তম কেন্ত্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। গড় পাসের হার 91 দশমিক 95 শতাংশ, হিফজুল কোরআন মারহালায় মোট পরীক্ষার্থী 22 হাজার 876 জন ও ইলমুত তাজবীদ 926 অংশ্রগ্রহন করেছিল।

উক্ত পরীক্ষার ফলাফল যদি পেতে চান তাহলে আপনাকে অবশ্যই নিম্নোক্ত পদ্ধতি অনুসরণ করে রেজাল্ট জেনে নিতে হব।  প্রথমে আপনাকে এই ওয়েবসাইটে www.w।faqresult.com  ভিজিট করতে হবে।

বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম

এই সাইটে ভিজিট করার পর আপনাদের অবশ্যই ব্যক্তিগত তথ্য দিতে হব। প্রথমে আপনার পাশের বছরটি নির্বাচন করতে হবে। তারপর আপনার রোল নাম্বার, দিলে সাবমিট বাটনে ক্লিক করার পর পরই আপনারা

ডাউনলোড: বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২

45 তম বেফাক পরীক্ষার ফলাফল দেখে নিতে পারেন। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে এমন একটি তথ্য নিয়ে হাজির হয়েছে। যেটা দেখতে আপনার অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে জানা বা 45 তম বেফাক পরীক্ষার রেজাল্ট জানব। এবছর বেফাক পরীক্ষায় অংশগ্রহণ করেছে প্রায় 2 লাখ 45 হাজার শিক্ষার্থী। মোট পাশের হার 96 দশমিক 7 শতাংশ।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ ব্যক্তিগত ফলাফল

গত বছরের তুলনায় এ বছর সর্বোচ্চ 20 শতাংশ শিক্ষার্থী বেশি পাস করেছে। আপনাদের অবশ্যই নিম্নোক্ত পদ্ধতি অনুসরণ করতে হবে। নিম্নোক্ত পদ্ধতি অনুসরণ করলে আপনারা বেফাক

পরীক্ষার ব্যক্তিগত পরীক্ষার ফলাফল দেখে নিতে পারে। আপনি যদি চান তবে আপনি বার্তায় সহজেই নিজের ফলাফলটি জানতে পারেন। সুতরাং আপনি যদি ম্যাডামের বার্তার ফলাফল জানতে চান?

তবে নিচের পদক্ষেপ অনুসরণ করুন।BEFAQ < Space > 1st letter of Class < Space > Roll and Send it to 9933 From any Operator. Example: BEFAQT 16352 and Send to 993।

Back to top button