রেজাল্ট

ডিগ্রি ৩য় বর্ষের রেজাল্ট ২০২২ | জাতীয় বিশ্ববিদ্যালয়

আপনারা নিশ্চয় অধীর আগ্রহে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল জানার জন্য বসে আছেন। তাই আপনাদের সামনে সকল তথ্য আমাদের ওয়েবসাইটে প্রকাশ করব।

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল যাবতীয় তথ্য জেনে নিতে পারেন।  আসুন আমরা এ বিষয়ে আরও বিস্তারিত আলোচনা করি।  আপনারা জানেন যে,  জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষা অংশগ্রহণ করেছিল প্রায় ১,৯৯, ৯০১ একজন শিক্ষার্থী।

তাদের রেজাল্ট প্রকাশ করা হয়েছে। আপনার www.nu.ac.bd থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল জেনে নেয়ার সুবিধা রয়েছে। এছাড়া আপনারা চাইলে এসএমএস এর মাধ্যমে রেজাল্ট জানতে পারবেন।

ডিগ্রি ৩য় বর্ষের রেজাল্ট ২০২২

সুপ্রিয় শিক্ষার্থী বন্ধুরা, আপনারা যারা ডিগ্রি তৃতীয় বর্ষের 2019 সালের পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। তাদের জন্য একটা সুখবর নিয়ে হাজির হয়েছে আজকে আপনাদের সামনে এই আর্টিকেলের মাধ্যমে জানাবো

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল নিয়ে । আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল । ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে 9 ফেব্রুয়ারি বিকেল চারটায়।

সারাদেশে 859 টি কলেজের একটি কেন্দ্রে মোট ১.৯৯,৯০১ একজন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। পরীক্ষায় গড় পাসের হার 87 দশমিক 5 শতাংশ। আপনি যদি এসএমএস এর মাধ্যমে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল তথ্য জানতে চান।

ডিগ্রি ফাইনাল পরীক্ষার রেজাল্ট 2022 download

তাহলে নিম্নোক্ত উপায় যে কোন মোবাইল অপারেটর থেকে এসএমএস করুন। ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনাকে রেজাল্ট এর যাবতীয় তথ্য জানিয়ে দেওয়া হবে । NU<SPACE>DEG<SPACE>ROLL/Registration করুন এবং 16222 নম্বরে পাঠান।

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ৩য় বর্ষের রেজাল্ট ২০২২

আপনারা নিশ্চয় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল জানতে চাচ্ছিলেন । এরই ধারাবাহিকতায় আপনাদের সকল তথ্য জানাবো। ডিগ্রী ফলাফল পাওয়ার জন্য এসএমএস একটি সেরা উপায়

কারণ আমরা অনেকেই এর জন্য ইন্টারনেট ব্যবহার করি না জাতীয় বিশ্ববিদ্যালয়ে একটি ভাল বিকল্প রয়েছে। আপনি SMS এর মাধ্যমে আপনার ফলাফল পেতে পারেন। SMS চার্জ 2.30TK/SMS।

ডিগ্রি 3য় বর্ষের ফলাফল দেখার নিয়ম

বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয়ের তথ্য অনুযায়ী ডিগ্রী 3য় বর্ষের ফলাফল 2022 09 ফেব্রুয়ারি 2022 এর পরে প্রকাশিত হবে। ডিগ্রী 3য় বর্ষের ফলাফল 2022 আমাদের সাইটে এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল সাইটেও পাওয়া যাবে।

Download: Degree 3rd Year Result 2022

এর মাধ্যমে মার্কশিট সহ আপনার সম্পূর্ণ ফলাফল দেখতে পারেন । জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল জানার জন্য আপনারা অনেকেই আগ্রহী আর্টিকেল।

প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। আপনারা যারা 2019 সালের ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার পরীক্ষার ফলাফল খোঁজ করছিলেন।  তাদের জন্য আমাদের এই আর্টিকেল।

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি তৃতীয় বর্ষের রেজাল্ট ২০২২ প্রকাশ হয়েছে। এখানে ক্লিক করে, রেজাল্ট ডাউনলোড করে নিন

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ৩য় বর্ষের রেজাল্ট ২০২২

এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে সকল তথ্য জানিয়ে দেওয়ার চেষ্টা করবো। আপনারা জানেন যে , এ বছর জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি তৃতীয় বর্ষের

পরীক্ষা অংশগ্রহণ করেছিল  প্রায় 1,99,091একজন শিক্ষার্থী.  নিয়মিত অনিয়মিত উন্নয়নসহ এ বিপুল পরিমাণ শিক্ষার্থী একটি কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণ করে.

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button