রকমারি

ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিট আসন বিন্যাস ২০২০-২০২১

যে সকল শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিট আসন বিন্যাস দেখার চেষ্টা করছে। তাদের জন্য মূলত আমাদের আজকের এই পোস্টটি করা হয়েছে। তাই আমাদের এখান থেকে আপনি খুব সহজেই আপনাদের আসনবিন্যাস দেখে নিতে পারবেন।

1 অক্টোবর 2021 সালে ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিট ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। যার ফলে শিক্ষার্থীরা এখন তাদের পরীক্ষার সিট কোন কেন্দ্রে পড়েছে সেই বিষয়ে জানার চেষ্টা করছে।

করোনাভাইরাস এর কারণে প্রতিটি বিভাগে এই বছর ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা আলাদাভাবে অনুষ্ঠিত হবে। তাই আপনি কোন কেন্দ্রে পরীক্ষা দিতে যাচ্ছেন সেই কেন্দ্রটি জানা জরুরী।

ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিট আসন বিন্যাস ২০২০-২০২১

আমাদের এখানে অনলাইনের মাধ্যমে এবং এসএমএস এর মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক ইউনিটের ভর্তি আসনবিন্যাস দেখার পুরো প্রক্রিয়া আলোচনা করা হয়েছে। তাই আমাদের পোস্টটি মনোযোগ দিয়ে পড়েন।

ইতিমধ্যে আপনারা জানেন যে করণা ভাইরাসের কারণে দীর্ঘ 18 মাস পর 12 সেপ্টেম্বর 2021 সালে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হয়েছে। তাই এখন আপনাদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

তবে আপনাদের আগে থেকে জানা উচিত ক ইউনিটের ভর্তি পরীক্ষার আসন আপনাদের কোন কেন্দ্রে করেছে। যার ফলে পরীক্ষার আগে থেকেই আপনি বুঝতে পারবেন কত সময় আগে বাসা থেকে বের হওয়া লাগবে।

অনলাইনে আসন বিন্যাস দেখার নিয়ম

বর্তমান সময়ে অনলাইনে মাধ্যমে যেকোনো কার্য সম্পাদন করা যায়। এখন আমরা অনলাইনে মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক ইউনিটের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস দেখার প্রক্রিয়া আলোচনা করব।

তাই আপনাদের উদ্দেশ্যে নিচে আমরা একটা লিঙ্ক প্রকাশ করেছি। সুতরাং এই লিংকে যদি আপনি ক্লিক করেন। তাহলে খুব সহজেই আপনি আপনার ভর্তি পরীক্ষার আসনবিন্যাস দেখে নিতে পারবেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিট আসন বিন্যাস ২০২০-২০২১

এছাড়া আপনি যদি ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিট ভর্তি পরীক্ষার আসন বিন্যাস অনলাইনে মাধ্যমে দেখতে না পারেন। তবে আমাদের নির্দেশনাগুলো সঠিকভাবে অনুসরণ করে আপনাদের আসন বিন্যাস দেখে নিতে পারবেন।

এসএমএস এর মাধ্যমে আসন বিন্যাস দেখার নিয়ম

এসএমএসের মাধ্যমেও ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিট আসন বিন্যাস দেখা যায়। এসএমএসের মাধ্যমে ক ইউনিটের আসন বিন্যাস দেখার নিয়ম আমরা এখন আলোচনা করতে যাচ্ছি।

DU <space> KA <space> Admission Roll and send to 16321

Example: DU KA 123456 and Send to 16321

নিচে আপনাদের জন্য এই বিশ্ববিদ্যালয়ের ক ইউনিট ভর্তি পরীক্ষার আসনবিন্যাস দেখার জন্য একটি এসএমএস ফরমেট প্রকাশ করেছি। আপনি এই এসএমএস ফরমেটিভ ব্যবহার করে আপনাদের পরীক্ষার আসন বিন্যাস দেখে নিতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button