ই পাসপোর্ট ডেলিভারি চেক, সময়, স্লিপ (এখানে দেখুন)

ই পাসপোর্ট ডেলিভারি চেক, সময়, স্লিপ (এখানে দেখুন)

বর্তমান যুগ ই পাসপোর্ট এর যুগ। আপনারা চাইলে ঘরে বসে ই পাসপোর্ট এর জন্য আবেদন করতে পারেন এবং এই পাসপোর্ট এর বর্তমান অবস্থা এবং স্ট্যাটাস সম্পর্কে জানতে পারেন। আজকে এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের সামনে

ই পাসপোর্ট কিভাবে চেক করবেন। সে সম্পর্কে আলোচনা করব। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়বেন। বর্তমান সময়ে ঘরে বসে পাসপোর্টের আবেদন করা যায়। আবেদন ফ্রিসহ পুলিশ ভেরিফিকেশন সহ

বিস্তারিত তথ্য আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করব। পাসপোর্ট এর বর্তমান অবস্থা কেমন, বা স্ট্যাটাস জানতে আপনারা ঘরে বসেই অ্যাপ্লিকেশন আইডি এবং অনলাইন রেজিস্ট্রেশন আইডি নাম্বার দিয়ে চেক করতে পারবেন।

তাহলে বন্ধুরা চলুন মূল আলোচনা করা যাক এবং দেখেনি কিভাবে আপনি আপনার বর্তমানে পাসপোর্টের অবস্থা চেক করবেন। পাসপোর্ট আবেদন করার পর আবেদনকারী মনে একটা প্রশ্ন থাকে। পাসপোর্ট কবে হাতে পাব।

সাধারণত এই পাসপোর্ট আবেদন করার পরে কয়েকটি প্রসেসিং সম্পন্ন হলে পাসপোর্ট হাতে পাওয়া যায়। আপনার পাসপোর্ট এর সর্বশেষ অবস্থা এবং পাসপোর্ট কোন প্রসেস আছে তা জানতে পারবেন। পাসপোর্ট চেক করার মাধ্যমে।

সাধারণত ই পাসপোর্ট আবেদন করার পরে পাসপোর্ট অফিস থেকে প্রদান করা ই পাসপোর্ট ডেলিভারি স্লিপে পাসপোর্ট ডেলিভারির একটা আনুমানিক সময় উল্লেখ থাকে। তবে ক্ষেত্র বিশেষে পাসপোর্ট তৈরি কিংবা ডেলিভারি হতে

সাময়িক অসুবিধা হতে পারে কিংবা বেশি সময় লাগতে পারে আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের দেখাবো। কিভাবে আপনি ঘরে বসে পাসপোর্ট চেক করবেন। আশা করি এই আর্টিকেল এর মাধ্যমে আপনারা বিস্তারিত তথ্য জানতে পারবেন।

আপনি পাসপোর্ট তৈরি করার পর আপনার পাসপোর্ট হয়েছে কিনা সে সম্পর্কে জানতে ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো। আপনারা আমাদের ওয়েবসাইটে এসে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

পাসপোর্ট আবেদন কি পর্যায়ে আছে তা জানতে প্রথমে ই-পাসপোর্টের ওয়েবসাইটে লগইন করতে হবে। এরপর ওয়েবসাইটে ঢুকে চেক অ্যাপ্লিকেশন স্ট্যাটাস ক্লিক করতে হবে।এরপরের পেজটিতে গিয়ে পাসপোর্ট

ই পাসপোর্ট ডেলিভারি চেক

আবেদনের সময় পাওয়া স্লিপের অ্যাপ্লিকেশন আইডি অথবা অনলাইনে রেজিস্ট্রেশন করার আইডি নম্বরটি চাপতে হবে। সঠিকভাবে সকল তথ্য দেয়ার পর আপনার পাসপোর্ট এর বর্তমান অবস্থা দেখতে পারবেন। আশা করি বন্ধুরা বুঝতে পেরেছেন।

আপনারা ইন্টারনেটে এসে পাসপোর্ট নাম্বার দিয়ে পাসপোর্ট কিভাবে চেক করবেন। সে তথ্য জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন। আজকের এই পোস্টের মাধ্যমে আমি আপনাদেরকে দেখাবো। কিভাবে আপনার পাসপোর্ট নাম্বার দিয়ে পাসপোর্ট চেক করবেন।

ঘরে বসেই পাসপোর্ট নাম্বার দিয়ে পাসপোর্ট চেক করার দুটি পদ্ধতি রয়েছে। আপনারা অ্যাপ্লিকেশন স্ট্যাটাস গিয়ে ডেলিভারি থাকা পাসপোর্ট অ্যাপ্লিকেশন আইডি নাম্বার অথবা জন্ম তারিখ এবং সর্বশেষ পাসপোর্ট নাম্বার দিয়ে

পাসপোর্ট চেক করার জন্য সার্চ বাটনে ক্লিক করুন। এর পরবর্তীতে আপনারা বিস্তারিত তথ্য জানতে পারবেন এবং অনলাইনে আপনার পাসপোর্ট কি অবস্থায় আছে। সেই তথ্য জানতে পারবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে শিক্ষা বিষয়ক সকল তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়।