ঈদ

ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ ক্লিক করে ফানি [অগ্রিম ঈদ মোবারক স্ট্যাটাস] দেখুন

এই বছর ৩ মে পবিত্র ঈদ উল ফিতর মুসলিম উম্মার সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। এই দিনে সবাই ভেদাভেদ ভুলে সবাই মিলে একে এক আত্মার সাথে। মিশে যাইয় একে অপরের সাথে। সবাই কম বেশি ইদের আনন্দ ভাগাভাগি করে নেয়।

ঈদ সম্পর্কিত বিভিন্ন ফেসবুক স্ট্যাটাস আপনার চোখে পড়ে। কারণ বর্তমান সময়ে প্রত্যেকটি মানুষের ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে। ঈদ সম্পর্কিত বিভিন্ন ফেসবুকে স্ট্যাটাস আপনাদের চোখে পড়ে।

কারণ বর্তমান সময়ে প্রত্যেকটি মানুষের ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে। ৩ ই মে পবিত্র ঈদুল ফিতর অনুষ্ঠিত হচ্ছে। আপনার সকল আত্মীয়-স্বজন, ভাই-বোন, বন্ধু, প্রেমিক-প্রেমিকাকে শুভেচ্ছা বিনিময় করতে পারেন।

আমরা আমাদের ওয়েবসাইটের ঈদের অগ্রিম শুভেচ্ছা বার্তা থেকে শুরু করে ঈদের দিনের ছবি ও শুভেচ্ছা বার্তা সংযুক্ত করেছি। সম্প্রতি সময়কালে মহামারী করোনা প্রকোপ এর কারনে হয়ত এবারের ঈদে হয়তো ঘরের ভেতর থেকে ঈদ উদযাপন করতে হবে

সবাইকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা। আশা করি সবাই ভালো আছেন আর দিন কালও ভালো যাচ্ছে। যাহোক আজ আপনাদের জন্য এখানে কিছু সুন্দর সুন্দর ঈদের শুভেচ্ছা বার্তা বা মেসেজ বাণী নিয়ে আসলাম।

আজকে আমরা এসেছি ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ও ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ এর কালেকশন। ঈদের দিন প্রত্যেক মানুষের আনন্দের দিন। একটি গরীবের ঘরে সেটি একটি আনন্দের দিন। আপনারা যারা ঈদের দিন সুন্দরভাবে কাটিয়েছেন,

তারা ঈদের দিনের স্মৃতিগুলো সুন্দরভাবে ফেসবুকে লিখে দিতে পারেন।মানে বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি করেছেন সেগুলো। ঈদের দিন মানে আত্মীয়-স্বজনদের বাড়িতে যাওয়া, সেমাই জর্দা পোলাও খাওয়া। তাই ঈদের দিনের বিভিন্ন স্ট্যাটাস আপনারা দিতে পারেন।

তার জন্য আপনারা হয়তো ভাবছেন কীভাবে স্ট্যাটাস দিলে, বন্ধুরা ভালো মনে করবে। তার জন্য আপনারা আমাদের ওয়েবসাইটের সহায়তা গ্রহণ করতে পারেন। আমাদের ওয়েবসাইটে ঈদের দিনের স্ট্যাটাস দিয়ে দেওয়া আছে।

আজকে আপনাদের আমাদের এই আর্টিকেল এর মাধ্যমে উপহার দেবে ঈদের স্ট্যাটাস বিশাল এক সংগ্রহশালা। আপনারা চাইলে এই ঈদের কবিতা ঈদের স্ট্যাটাস গুলো কপি করে আপনাদের বন্ধুদের মাঝে আত্মীয় স্বজনদের মাঝে প্রেমিক-প্রেমিকার মধ্যে

এবং স্ত্রীর  সাথে শেয়ার করতে পারেন। তাই আজকের আর্টিকেল আমরা আমাদের ঈদের কবিতা সুন্দর সুন্দর ঈদের স্ট্যাটাস গুলো আপনাদের মাঝে ছড়িয়ে দেয়ার ক্ষুদ্র প্রচেষ্টা করেছি। এখন অনেকেই কম বেশি সবাই ফেসবুক ইউজ করেন।

অনেকে মনের ভাব প্রকাশ করে ফেসবুকের মাধ্যমে। সুন্দর সুন্দর স্ট্যাটাস এর মাধ্যমে ফেসবুকের নিউজ ফিড ভরে যায়। আপনি দিতে পারেন ফেসবুকে। মনের অনুভূতিগুলো প্রকাশ করতে পারেন। আজ সে সহযোগিতা করার জন্য এসেছি।

হ্যা আমরাই আজকে আমরা হাজির হয়েকছি আপনাদের জন্য সুন্দঅর সুন্দর ফেসবুকের স্ট্যাটাসের কালেকশন নিয়ে। আপনি হয়তো ভাবছেন এ ধরনের স্ট্যাটাস আপনি কিভাবে লিখবেন? আমাদের ওয়েবসাইটে যখন এসেছেন,

তখন ঈদের শুভেচ্ছা ফেসবুকে স্ট্যাটাস 2022 পেয়ে যাবেন। আপনারা জানেন গত ৩ মে ই এপ্রিল মুসলিম উম্মাহর সবচেয়ে খুশির  ঈদ-উল-ফিতর পালিত হতে যাচ্ছে। মানুষ প্রিয়জনের সাথে ঈদ উদযাপন করার জন্য শহর থেকে নাড়ির টানে ছুটে চলে যায়।

তারা আমাদের ওয়েবসাইট ভিজিট করে  আপনারা ছবি ও শুভেচ্ছা বার্তায় ডাউনলোড একদম ফ্রি ডাউনলোড করে নিতে পারেন।সাম্প্রতিক সময়ে মহামারী করোনা প্রকাশে বাধ্য হয়ে ঘরে বসে পালন করতে হবে।

যেহেতু করোনা প্রকোপ চলছে তাই ঘরে বসে মানুষকে এবার ঈদের আনন্দ উপভোগ করতে হবে। ঈদের শুভেচ্ছা সম্বলিত ছন্দ লেখা পিকচার ছবির ফটো ছবির কালেকশন যা সম্পূর্ণ অনলাইন থেকে সংগ্রহকৃত।

যেহেতু ৩ মে  ঈদুল ফিতর উদযাপন হতে যাচ্ছে তাই আজ আপনাদের সবাইকে খুব সুন্দর সুন্দর বাংলা ঈদ মোবারক বাংলা স্ট্যাটাস উপহার দেব। ঈদের দিন ঈদ মোবারক বাংলা স্ট্যাটাস পাঠাবেন না তা কি হয়?

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button