ঈদের স্ট্যাটাস, ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস

সবাইকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক। আজ ১৪ মে পবিত্র ঈদ উল ফিতর। মুসলিম  উম্মার সবচেয়ে বড় ধর্মীয় উথসব । এই দিনে সবাই ভেদাভেদ ভুলে সবাই মিলে একে এক আত্মার সাথে। মিশে যাইয় একে অপরের সাথে। সবাই কম বেশি ইদের আনন্দ ভাগাভাগি  করে নেয়। এটাই ঈদের মজা।  ঈদ সম্পর্কিত বিভিন্ন ফেসবুক স্ট্যাটাস আপনার চোখে পড়ে। কারণ বর্তমান সময়ে প্রত্যেকটি মানুষের ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে। ঈদ সম্পর্কিত বিভিন্ন ফেসবুকে স্ট্যাটাস আপনাদের চোখে পড়ে। কারণ বর্তমান সময়ে প্রত্যেকটি মানুষের ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে।

১৪ ই মে পবিত্র ঈদুল ফিতর অনুষ্ঠিত হচ্ছে। আপনার সকল আত্মীয়-স্বজন ভাই-বোন বন্ধু প্রেমিক-প্রেমিকাকে শুভেচ্ছা বিনিময় করতে পারেন।  আমরা আমাদের ওয়েবসাইটের ঈদের অগ্রিম শুভেচ্ছা বার্তা থেকে শুরু করে ঈদের দিনের ছবি ও শুভেচ্ছা বার্তা সংযুক্ত করেছি ।  সম্প্রতি সময়কালে মহামারী করোনা প্রকোপ এর কারনে হয়ত এবারের ঈদে হয়তো ঘরের ভেতর থেকে ঈদ উদযাপন করতে হবে

সবাইকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা। আশা করি সবাই ভালো আছেন আর দিন কালও ভালো যাচ্ছে । যাহোক আজ আপনাদের জন্য এখানে কিছু সুন্দর সুন্দর ঈদের শুভেচ্ছা বার্তা বা মেসেজ বাণী নিয়ে আসলাম। আজকে আমরা এসেছি ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ও ঈদ মোবারক স্ট্যাটাস ২০২১ এর কালেকশন।

ঈদের স্ট্যাটাস ২০২১

ঈদের দিন প্রত্যেক মানুষের আনন্দের দিন। একটি গরীবের ঘরে সেটি একটি আনন্দের দিন। আপনারা যারা ঈদের দিন সুন্দরভাবে কাটিয়েছেন, তারা ঈদের দিনের স্মৃতিগুলো সুন্দরভাবে ফেসবুকে লিখে দিতে পারেন।মানে বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি করেছেন সেগুলো। ঈদের দিন মানে আত্মীয়-স্বজনদের বাড়িতে যাওয়া, সেমাই জর্দা পোলাও খাওয়া। তাই ঈদের দিনের বিভিন্ন স্ট্যাটাস আপনারা দিতে পারেন।

তার জন্য আপনারা হয়তো ভাবছেন কীভাবে স্ট্যাটাস দিলে, বন্ধুরা ভালো মনে করবে। তার জন্য আপনারা আমাদের ওয়েবসাইটের সহায়তা গ্রহণ করতে পারেন। আমাদের ওয়েবসাইটে ঈদের দিনের স্ট্যাটাস দিয়ে দেওয়া আছে। সুপ্রিয় বন্ধুরা আজকে আপনাদের আমাদের এই আর্টিকেল এর মাধ্যমে উপহার দেবে ঈদের স্ট্যাটাস বিশাল এক সংগ্রহশালা।

আপনারা চাইলে এই ঈদের কবিতা ঈদের স্ট্যাটাস গুলো কপি করে আপনাদের বন্ধুদের মাঝে আত্মীয় স্বজনদের মাঝে প্রেমিক-প্রেমিকার মধ্যে এবং স্ত্রীর  সাথে শেয়ার করতে পারেন।  তাই আজকের আর্টিকেল আমরা আমাদের ঈদের কবিতা সুন্দর সুন্দর ঈদের স্ট্যাটাস গুলো আপনাদের মাঝে ছড়িয়ে দেয়ার ক্ষুদ্র প্রচেষ্টা করেছি।  আশা করি আমাদের এই চেষ্টা সার্থক হবে।

ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস

এখন অনেকেই কম বেশি সবাই ফেসবুক ইউজ করেন। অনেকে মনের ভাব প্রকাশ করে ফেসবুকের মাধ্যমে। সুন্দর সুন্দর স্ট্যাটাস এর মাধ্যমে ফেসবুকের নিউজ ফিড ভরে যায়। আপনি দিতে পারেন ফেসবুকে।

ঈদ মোবারক স্ট্যাটাস

মনের অনুভূতিগুলো প্রকাশ করতে পারেন। আজ সে সহযোগিতা করার জন্য এসেছি।হ্যা আমরাই আজকে আমরা হাজির হয়েকছি আপনাদের জন্য সুন্দঅর সুন্দর ফেসবুকের স্ট্যাটাসের কালেকশন নিয়ে। আপনি হয়তো ভাবছেন এ ধরনের স্ট্যাটাস আপনি কিভাবে লিখবেন?

সেটি কোন চিন্তার বিষয় নয়। কারণ আমাদের ওয়েবসাইটে যখন এসেছেন, তখন ঈদের শুভেচ্ছা ফেসবুকে স্ট্যাটাস 2021 পেয়ে যাবেন।

ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস

আপনারা জানেন গত ১৪ মে ই এপ্রিল মুসলিম উম্মাহর সবচেয়ে খুশির  ঈদ-উল-ফিতর পালিত হতে যাচ্ছে।   মানুষ প্রিয়জনের সাথে ঈদ উদযাপন করার জন্য শহর থেকে নাড়ির টানে ছুটে চলে যায়। তারা আমাদের ওয়েবসাইট ভিজিট করে  আপনারা ছবি ও শুভেচ্ছা বার্তায় ডাউনলোড একদম ফ্রি ডাউনলোড করে নিতে পারেন।

ঈদ মোবারক মেসেজ

সাম্প্রতিক সময়ে মহামারী করোনা প্রকাশে বাধ্য হয়ে ঘরে বসে পালন করতে হবে। যেহেতু করোনা প্রকোপ চলছে তাই ঘরে বসে মানুষকে এবার ঈদের আনন্দ উপভোগ করতে হবে। ঈদের শুভেচ্ছা সম্বলিত ছন্দ লেখা পিকচার ছবির ফটো ছবির কালেকশন যা সম্পূর্ণ অনলাইন থেকে সংগ্রহকৃত।

ঈদ মোবারক বাংলা স্ট্যাটাস

যেহেতু ১৪ মে  ঈদুল ফিতর উদযাপন হতে যাচ্ছে তাই আজ আপনাদের সবাইকে খুব সুন্দর সুন্দর বাংলা ঈদ মোবারক বাংলা স্ট্যাটাস উপহার দেব। এই পিকচারগুলো সবার মাঝে শেয়ার করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে দিতে পারবেন।  ঈদের দিন ঈদ মোবারক বাংলা স্ট্যাটাস পাঠাবেন না তা কি হয়?

ঈদের দিনে প্রত্যেক জীবনে আনন্দ বয়ে আনে আনন্দ।মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদুল ফিতর, ঈদুল আযহার বৈশিষ্ট্য সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হলো ঈদের দিনে সবাইকে ঈদের শুভেচ্ছা বিনিময় করা।  তা হতে পারে  কোলাকুলির মাধ্যমে কিংবা ঈদ মোবারক বাংলা স্ট্যাটাস দেওয়ার মাধ্যমে।

ঈদ মোবারক পিকচার 2021 Download

ঈদ মোবারক বাংলা স্ট্যাটাস ডাউনলোড করতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং ডাউনলোড করে নিন ঈদ মোবারক বাংলা স্ট্যাটাস।  আমরা দক্ষ কর্মের মাধ্যমে আমাদের এই পিকচার গুলো তৈরি করেছি।

ঈদের দিনের স্ট্যাটাস

সবাইকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক। আজ ১৪ মে। পবিত্র ঈদ উল ফিতর। মুসলিম  উম্মার সবচেয়ে বড় ধর্মীয় উথসব । এই দিনে সবাই ভেদাভেদ ভুলে সবাই মিলে একে এক আত্মার সাথে। মিশে যাইয় একে অপরের সাথে। সবাই কম বেশি ইদের আনন্দ ভাগাভাগি  করে নেয়। এটাই ঈদের মজা।

ঈদ সম্পর্কিত বিভিন্ন ফেসবুকে স্ট্যাটাস আপনাদের চোখে পড়ে। কারণ বর্তমান সময়ে প্রত্যেকটি মানুষের ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে। ঈদ সম্পর্কিত বিভিন্ন ফেসবুকে স্ট্যাটাস আপনার চোখে পড়ে। কারণ বর্তমান সময়ে প্রত্যেকটি মানুষের ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে। এসে গেলো বছরের সবচেয়ে বড় ঈদ।

অগ্রিম ঈদের শুভেচ্ছা বার্তা

এই ঈদ এর শুভপ্রাক্কালে আপনাদের সঙ্গে শেয়ার করছি কিছু দারুন ঈদের শুভেচ্ছাবার্তা, পিকচার, ফটো ও হোয়াটস্যাপ স্টেটাস। খুব সহজেই লাইন গুলি কপি করে নিন এবং শেয়ার করুন নিজের পরিবার ওর বন্ধুবান্ধবের সাথে।

ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস

সবাইকে জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা । আশা করি সবাই ভালো আছেন আর দিন কালও ভালো যাচ্ছে । যাহোক আজ আপনাদের জন্য এখানে কিছু সুন্দর সুন্দর ঈদের শুভেচ্ছা বার্তা বা মেসেজ বাণী নিয়ে আসলাম। আশা করি সবার কাছে এই ঈদের শুভেচ্ছা মেসেজ বা বার্তা গুলো ভালই লাগবে । ভালো লাগলে নিছে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

শেয়ার করছি কিছু দারুন ঈদের শুভেচ্ছাবার্তা, পিকচার, ফটো ও হোয়াটস্যাপ স্টেটাস। খুব সহজেই লাইন গুলি কপি করে নিন এবং শেয়ার করুন নিজের পরিবার ওর বন্ধুবান্ধবের সাথে।

ঈদ মোবারক নিয়ে স্ট্যাটাস

আমাদের এখানে ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস দেয়া হয়েছে। সুতরাং আপনি এই স্ট্যাটাস কপি করে খুব সহজেই সোশ্যাল মিডিয়া আপলোড করতে পারবেন। আপনাদের মধ্যে অনেকেই আছে ঈদ মোবারক এর শুভেচ্ছা দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে থাকে। তাই আপনাদের জন্য এখানে ঈদ মোবারক এর স্ট্যাটাস প্রকাশ করা হলো।

মেহেদী ডিজাইন ছবি ২০২১

যেহেতু করোনা প্রকোপ চলছে তাই ঘরে বসে মানুষকে এবার ঈদের আনন্দ উপভোগ করতে হবে। ঈদের শুভেচ্ছা সম্বলিত ছন্দ লেখা পিকচার ছবির ফটো ছবির কালেকশন যা সম্পূর্ণ অনলাইন থেকে সংগ্রহকৃত। আপনি এটি ব্যবহার করে আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার দিতে পারবেন।

করোনা ঈদ মোবারক স্ট্যাটাস

ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের পোস্ট। আবারো বছর ঘুরে এলো মুসলিম বিশ্বের সবচেয়ে আনন্দের দিন ‘ঈদ’। বছরে আমরা দুটো ঈদ উদযাপন করি। একটি ঈদ উল ফিতর এবং অন্যটি ঈদ উল আযহা। আনন্দের এই দিনটি ঘিরে আমাদের বিভিন্ন আয়োজন আর পরিকল্পনার কোন কমতিই থাকেনা। পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু বান্ধবসহ প্রতিবেশিদের সাথে ভাগাভাগি করে নেই ঈদের আনন্দ

১২ই মে ২০২১ জাতীয় চাঁদ দেখা কমিটি বাংলাদেশের আকাশে কোথাও ঈদুল ফিতরের চাঁদ দেখতে পাইনি। সেজন্য ১৪ তারিখে সারাদেশে ধর্মপ্রাণ মুসলমানরা তাদের প্রাণের উৎসব ঈদ উদযাপন করবে। আগামীকাল ১৪ মে   মুসলিম উম্মাহর সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উদযাপন হতে যাচ্ছে।

অনেকেই এ করোনাকালীন সময়টাতে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে। অনেকের ঈদের শুভেচ্ছা গুলো ইনস্টাগ্রাম ফেসবুক বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করে থাকে।  তাই আজকে আপনাদের জন্য হাজির হয়েছি।আপনারা এসব স্ট্যাটাসগুলো কপি করে আপনাদের বন্ধুদের মাঝে ছড়িয়ে দিতে পারেন অথবা বন্ধুদের কাছে পেতে পারেন।

ঈদের কষ্টের স্ট্যাটাস 2021

ঈদ মানে খুশি। ঈদের আনন্দ ছড়িয়ে যাক সবার মাঝে। তাই মনে কোন কষ্ট না রেখে ঈদ কে উপভোগ করাই শ্রেয় ।  আমাদের ওয়েব সাইটের সাথে থাকুন। আর দেখে নিন আপনার পছন্দের সব আর্টিকেল। আমরা আছি আপনাদের সাথে সব সময়। কোন সমস্যাহলে আপনার আমাদের কমেন্ট সেকশনে জানিয়ে দিন। ভাল থাকুক সবার দিন । আসসালামু আলাইকুম।

Updated: July 20, 2021 — 7:18 pm

Leave a Reply

Your email address will not be published.