টেকনোলজি

হারানো ফেসবুক আইডি ফিরে পাওয়ার উপায় (সঠিক পদ্ধতি দেখুন)

আমরা সবাই মোটামুটি ফেসবুক সম্পর্কে জানি এবং ফেসবুক কিভাবে ব্যবহার করা হয় সে সম্পর্কে জানি। কিন্তু এটা জানি না যে, হারানো ফেসবুক আইডি কিভাবে রিকভার করা যায়। অনেকেই এ সম্পর্কে জানতে চান আবার অনেকেই আছেন

যারা জানতে চেয়েও কোথাও ভাল তথ্য জানতে পারেন না। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে জানাবো কিভাবে ফেসবুক আইডি ফিরে পাব। বন্ধুরা আজকে জানাবো হারানো ফেসবুক আইডি ফিরে পাওয়ার উপায়

এবং কিভাবে ফেসবুক আইডি রিকভার করা যায়। তার সহজ নিয়ম। যদি কোন কারনে আমাদের ফেসবুক আইডি হারিয়ে ফেলি বা ব্লক হয়ে যায়। তবে আমাদের হারানো ফেসবুক আইডি ফিরে পাওয়ার উপায় সম্পর্কে জানতে হবে।

আপনি যদি জানতে চান যে ফেসবুক আইডি রিকভার করার নিয়ম সম্পর্কে, তাহলে আজকের পোস্টে আপনাদের স্বাগতম। আর্টিকেলটি পড়ুন এবং এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

হ্যালো বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে জানাবো কিভাবে হারানো ফেসবুক আইডি খোঁজা যায়। যদি কোনও কারণে ফেসবুক আপনার অ্যাকাউন্টটি লক করে রাখে।

তবে আপনি তাদের অফিশিয়াল facebook account unblock page গিয়ে আপনার তথ্য দিয়ে আপনার ফেসবুক আইডি রিকভার করতে পারেন।আপনি যদি কোন কারণে আপনার আইডিটি ডিলেট করে ফেলেন।

তাহলে পুনরায় 30 দিনের মধ্যে লগইন করুন এভাবে আপনি আপনার আইডিটি ফিরে পেতে পারেন। এছাড়া আপনার একাউন্টে যদি সাময়িকভাবে ব্লক হয়ে যায় অথবা নষ্ট হয়ে যায়।

আপনারা জাতীয় পরিচয় পত্র ব্যবহার করে ফেসবুক আইডি রিকভার করে নিতে পারেন। আপনার ব্রাউজারে https://facebook.com খুলুন এবং আপনি যদি স্মার্টফোন ব্যবহার করছেন তবে facebook app ব্যবহার করতে পারেন।

আপনার email address ও password লিখুন। log in বাটনে ক্লিক করে লগ ইন করুন।পাসওয়ার্ড পরিবর্তন না করা হলে আপনারা সহজেই ফেসবুকে লগইন করতে পারবেন। আজকে আমার এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে

জানাবো কিভাবে ডিজেবল একাউন্ট ভেরিফাই খুঁজে খুঁজে পাওয়া যায়। আপনার ডিজেবল হওয়া ফেসবুক একাউন্ট ভেরিফাই করতে হবে। ইমেইল এড্রেস মোবাইল নাম্বার ও জাতীয় পরিচয় পত্র এবং নাম দিয়ে।

হারানো ফেসবুক আইডি ফিরে পাওয়ার উপায়

এজন্য আপনাকে অবশ্যই একটি ফরম পূরণ করে আবেদন করতে হবে। ফরম টি পেতে লিংকে ক্লিক করলে নিচের ছবির মত এটা আবেদন ফরম দেখতে পাবেন। উক্ত ফ্রম যথাযথভাবে পূরণ করুন

এবং সেটা জানো আপনার জাতীয় পরিচয় পত্রের সাথে মিলে যায়। সেখানে প্রথম বক্সে Login email address or mobile phone number দিবেন। মানে আপনার ফেসবুকে যে ইমেইল আইডি বা ফোন নম্বর দিয়ে খুলছেন।

দ্বিতীয় বক্সে দিতে হবে ফেসবুকের ফুল নাম দিবেন।এভাবে আপনি আপনার ফেসবুক আইডিটা খুঁজে পেতে পারেন। আপনার অনেকে প্রশ্ন করে থাকেন যে, ফেসবুক আইডি ডিজেবল হয়। কেন কোন কারণে আপনার আইডিতে

রিপোর্ট সম্মুখীন হলে আপনার একাউন্ট নিষ্ক্রিয় হয়ে যেতে পারে। ফেসবুকে আপনার অ্যাকাউন্ট ব্লক হতে পারে। যদি আপনি এমন ব্যবহার করেন যা। তাদের শর্তাবলী লঙ্ঘন করে। যদি আপনি এটি এমন ভাবে ব্যবহার করেন।

যা তাদের শর্তাবলী লঙ্ঘন করে। এর মধ্যে রয়েছে নকল নাম ব্যবহার করা, কারো ছদ্মবেশ ধারণ করা, স্পাম বার্তা পাঠানো বা অন্যান্য ব্যবহারকারীদের হয়রানি করা।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button