ফুটবল বিশ্বকাপ ২০২২

ফিফা ওয়ার্ল্ড কাপ 2022 সময়সূচী (বাংলাদেশ সময়সূচী)

দেখতে দেখতে আবারো চার বছর পর শুরু হয়েছে কাতার বিশ্বকাপ। আপনারা হয়তো কাতার বিশ্বকাপের সময়সূচি জানার জন্য ইন্টারনেটে অনুসন্ধান করছেন। এরই পরিপ্রেক্ষিতে আমি আপনাদের সামনে

ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ এর সময়সূচি সম্পর্কে বিস্তারিত জানাবো। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়বেন। এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের সামনে গ্রুপ ভিত্তিক ম্যাচ এবং সেমিফাইনাল কোয়ার্টার ফাইনাল

এবং ফাইনাল এবং তৃতীয় ম্যাচ কবে অনুষ্ঠিত হবে। এই সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করব। বিশ্বকাপ ফুটবল ২০২২ এর খুশি পরিবার ও বন্ধুদের সাথে ভাগাভাগি করতে এখনই এই পোস্টটি শেয়ার করুন

ও সবাইকে জানিয়ে দিন ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ সময়সূচী বাংলাদেশ। গ্রুপ এ কাতার বনাম ইকুয়েডর খেলার মধ্য দিয়ে ২০ নভেম্বরের বিস্তারিত থেকে শুরু হতে যাচ্ছে ফুটবল ২০২২ এর বিশ্বকাপ আসর।

ডিসেম্বর মাসের ১৮ তারিখ ফাইনাল মাধ্যমে সমাপ্তি করতে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২। গ্রুপ এ তে রয়েছে কাতার সেনেগাল, নেদারল্যান্ডস এবং ডেনমার্ক। গ্রুপ গ্রুপ সি তে রয়েছে আর্জেন্টিনা, সৌদি আরব, মেক্সিকো,

পোল্যান্ড এবং গ্রুপ ডি তে রয়েছে ফ্রান্স, অস্ট্রেলিয়ার, ডেনমার্ক এবং তিউনিসিয়া, গ্রুপ ই তে রয়েছে স্পেন, কোস্টারিকা, জার্মানি, জাপান, গ্রুপ এফ তে রয়েছে বেলজিয়াম, কানাডা, মরক্কো, ক্রোয়েশিয়া।

গ্রুপ জি তে রয়েছে ব্রাজিল সার্বিয়া, সুইজারল্যান্ড, ক্যামেরুন, গ্রুপ এইচ টা রয়েছে পর্তুগাল, উরুগুয়ে এবং দক্ষিণ কোরিয়া। মোট ৩২ টি দল নিয়ে এ বছরের ২০২২ বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে। আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

আরো যদি কোনো তথ্য পেতে চান। আমাদের ওয়েবসাইট কমেন্ট করে জানিয়ে দিতে পারেন। আপনারা কি ২০২২ বিশ্বকাপের সময়সূচি জানতে চান। কিন্তু কোথাও হয়তো বা এর সঠিক সময়সূচি পাচ্ছেন না।

আসুন আমাদের ওয়েবসাইটে। ওয়েবসাইটের মাধ্যমে আমি আমাদের সামনে ২০২২ সালের কাতার বিশ্বকাপের সকল তথ্য আলোচনা করব। ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ চলবে একাধিক স্টেজে।

প্রথম পর্ব অর্থাৎ গ্রুপ পর্বে সকল দল অংশগ্রহণ করবে, এরপর রাউন্ড অফ ১৬ তে ১৬টি উত্তীর্ণ দল খেলবে। এরপর যথাক্রমে কোয়ার্টার ফাইনাল, সেমি ফাইনাল, তৃতীয়স্থান নির্ধারণী ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

চলুন ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ সময়সূচী বাংলাদেশ জেনে নেওয়া যাক। আপনারা যদি কাতার বিশ্বকাপ ফুটবল খেলার সময়সূচি সম্পর্কে জানতে চান এবং এর পিডিএফ ফাইল পেতে চান।

ফিফা ওয়ার্ল্ড কাপ 2022 সময়সূচী

আমাদের ওয়েবসাইটে এসে জেনে নিতে পারেন। গত বিশ নভেম্বর কাতার এবং ইকুয়েডর মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। এই খেলায় ২-০ গোলে কাতার কে হারিয়েছে। আপনি গত ২১ নভেম্বর সন্ধ্যা সাতটায়

ইংল্যান্ড বনাম ইরানের খেলা অনুষ্ঠিত হয়। এই খেলায় ইংল্যান্ড ৬-২ গোলে ইরানকে হারিয়েছে। আজ ২১ নভেম্বর, আজ বিকাল 4 টায় আর্জেন্টিনা বনাম সৌদি আরবের মধ্যকার খেলা অনুষ্ঠিত হবে।

আপনার আমাদের ওয়েবসাইটে এসে এই খেলার বিস্তারিত তথ্য জানতে পারবেন। আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আরো যদি কোন তথ্য পেতে চান। আমাদের ওয়েবসাইট ভিজিট করে জেনে নিতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button