সিম অফার

কিভাবে মোবাইলে ফ্রি ইন্টারনেট ব্যবহার করা যায় [জানতে এখানে ক্লিক করুন]

আপনার অনেকে জানতে চাচ্ছিলেন কিভাবে মোবাইলে ফ্রী ইন্টারনেট ব্যাবহার করা যায়। আপনারা এ সম্পর্কে জানার জন্য বিভিন্ন ধরনের গুগলে এবং সাইটে খোঁজ করছেন। কিন্তু উপযুক্ত কোন তথ্য পাচ্ছেন না।

তাই আপনাদের জন্য আমাদের এই পোস্টে পোষ্টের মাধ্যমে আমরা আমি আপনাদের শেখাবো। কিভাবে আপনারা ফ্রি ইন্টারনেট চালাবেন। এক্ষেত্রে আপনাকে কিছু পদ্ধতি অবলম্বন করতে হবে।

তাহলে আপনি আপনার হ্যান্ডসেট ফ্রী ইন্টারনেট ব্যবহার করতে পারেন। তাহলে বন্ধুরা কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক। আজকের পোস্টটি। দেখে নিন স্ক্রিনশট এর মাধ্যমে, কিভাবে আপনারা ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন।

Free ইন্টারনেট চালানোর জন্য প্রথমে আপনাকে একটি এপ ডাউনলোড করে ইনস্টল করতে হবে। এপটির নাম গুগলে সার্চ করে ডাউনলোড করে নিতে হবে। গুগলে গিয়ে DroidVPN Uptodown লিখে

সার্চ করলে যেই আপটি আসবে সেটি ডাউনলোড করে ইনস্টল করে নিন। তারপর আপনাকে আপডেট এ প্রবেশ করতে হবে প্রবেশ করে গুগোল স্টার্ট বাটনে ক্লিক করুন

তারপর আপনাকে আপনার অ্যাকাউন্টে সাইন ইন করতে বলবে বা একাউন্ট না থাকলে সাইনআপ বা অ্যাকাউন্ট তৈরি করতে বলা হবে ।  যেহেতু আপনার কোন অ্যাকাউন্ট নাই, তাহলে সাইন আপ বাটনে ক্লিক করতে হবে।

সফলভাবে সাইন আপ করার পর আপনার একটি ইউজার নাম দিবেন এবং ইচ্ছা মত একটি পাসওয়ার্ড দিবেন তারপর ইমেইল এড্রেস দিবেন । তারপর আপনাকে অবশ্যই ক্যাপচা  পূরণ করতে বলা হবে।

ক্যাপচা কোড সঠিকভাবে পূরণ করে নিম্নোক্ত পদ্ধতি অনুসারে কার্যপদ্ধতি শেষ শেষ করে আপনার ভিপিএন কি ভিপিএন সেটিংস ঠিক করে নিলে আপনারা ফ্রি আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

আপনারা অনেকেই জানতে চাচ্ছেন যে,  ভিপিএন দিয়ে ফ্রি ইন্টারনেট চালানো যায় কিনা । উত্তর হবে হ্যাঁ,  আপনারা নির্দিষ্ট কিছু ভিপিএন ব্যবহার করে আপনারা ফ্রী ইন্টারনেট চালাতে পারেন।

আজকে আমরা এ নিবন্ধনের মাধ্যমে আপনাদের শেখাবো কিভাবে আপনারা ভিপিএন দিয়ে ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন। এই এপে আপনি প্রতিদিন সর্বোচ্চ ১০০ এম বি পর্যন্ত ইউজ করতে পারেন।

তবে আমরা আপনাকে এমন একটি টেকনিক শিখিয়ে দেব যাতে আপনি ১০০ এমবিরও বেশি ব্যবহার করতে পারেন। টেকনিকটা হলো, আপনি শুধুমাত্র একটি একাউন্ট না খুলে একাধিক একাউন্ট খুলুন।

এক্ষেত্রে আপনি একটি একাউন্ট এর দেওয়া ১০০ এমবি ব্যবহার করে লগ আউট করে আবার আরেকটি একাউন্ট এ লগিন করুন।ভালো স্পীড পেতে হলে আপনাকে অবশ্যই ভালো মানের ইন্টারনেট সিম যেমন গ্রামীণফোন,

বাংলালিংক , রবি,  এয়ারটেল ব্যবহার করতে হবে। কিভাবে ফ্রি ইন্টারনেট চালানো যায় সে তথ্য আপনারা অনেকে জানার জন্য গুগলে এবং বিভিন্ন ওয়েবসাইটে যারা ছিলেন। তাই এরই ধারাবাহিকতায় আমি আপনাদেরকে

জানাবো ভিপিএন দিয়ে ফ্রি ইন্টারনেট কিভাবে চালাবেন । আপনি আপনার হ্যান্ডসেটের ভিপিএন দিয়ে ফ্রি ইন্টারনেট চালাতে পারেন । এক্ষেত্রে আপনারা সর্বোচ্চ 5 থেকে 7 মেগাবাইট ইন্টারনেট স্পিড পাবেন।

আপনারা ফ্রী নেট ইউটিউব ভিডিও দেখতে পারবেন,  ডাউনলোড করতে পারবেন , ব্রাউজিং করতে পারবেন।  সেক্ষেত্রে আপনাকে অবশ্যই একটি বাংলালিংক সিম থাকতে হবে তবে যেকোনো ধরনের টাকা থাকতে যাবে না।

প্লে স্টোর থেকে Psiphon Pro ইনস্টল করতে হবে।এরপর ভিপিএন দিয়ে সিঙ্গাপুর ডিস্ট্রিকের কান্ট্রি সিলেক্ট করে নিন। এরপর আপনার আনলিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন.

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button