সিম অফার

ফ্রি এমবি পাওয়ার উপায় 2022 [প্রতিদিন ফ্রি এমবি পেতে এখানে ক্লিক করুন]

আপনার অনেকে জানতে চাচ্ছিলেন কিভাবে আপনার সিমে ফ্রি ইন্টারনেট এবং মেগাবাইট পাবেন। সেই তথ্য নিয়ে আমাদের এই নিবন্ধনের। নিবন্ধনের মাধ্যমে আমি আপনাদেরকে জানানোর চেষ্টা করছি।

কিভাবে আপনারা ফ্রি ইন্টারনেট পাবেন। গ্রামীণফোন সিমে মেগাবাইট পেতে হলে আপনাকে অবশ্যই মাইজিপি অ্যাপ ডাউনলোড করতে হবে। গুগল প্লে স্টোর থেকে তারপর মাই জিপি নাম্বার দিয়ে একাউন্ট তৈরী করে নিতে হবে।

তারপর আপনি পেয়ে যাবেন মাই জিপি অ্যাপ এর মাধ্যমে। এর আগে যারা মাই জিপি অ্যাপ এর রেজিস্ট্রেশন করা নেই । নতুন গ্রাহক মাইজিপি অ্যাপ এ রেজিস্ট্রেশন করলে আপনারা ওয়ান জিবি ইন্টারনেট ফ্রি পাবেন।

তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিলাম । আশা করি বুঝতে পেরেছেন। ফ্রি এমবি পাওয়ার তথ্য আপনারা আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন। আজকে আমরা এই নিবন্ধনের মাধ্যমে আপনাদেরকে

জানাবো কিভাবে আপনারা গ্রামীনফোন সহ সকল সিমে ফ্রি ইন্টারনেট পাবেন। এছাড়া আপনারা চাইলে এয়ারটেল 1 জিবি ইন্টারনেট ফ্রি পেতে পারেন। গ্রামীণফোন এমবি ২.৭৪ টাকা, মেয়াদ  ৩ দিন, কোড *121*3002#।

গ্রামীণফোন ৫১২ এমবি ২৮ টাকা, মেয়াদ ৩ দিন, কোড *121*3256# । গ্রামীনফোনে সাপ্তাহিক অনেক অফার পাওয়া যাবে ২০২২ সালে।৩দিন, ৫দিন ও ৭দিন মেয়াদের গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ রয়েছে।

বিভিন্ন ধরনের সাপ্তাহিক জিপি ইন্টারনেট অফার ও এমবি চেক করার কোড আমরা দিয়ে দিয়েছে। এখান থেকে আপনি আপনার ফ্রি ইন্টারনেট প্যাকেজ গুলো দেখে নিতে পারেন।

গ্রামীণফোন ফ্রি ইন্টারনেট পাওয়ার তথ্য আপনাদের জানাবো। এই নিবন্ধনের মাধ্যমে আপনাদের জানানোর চেষ্টা করছি। কিভাবে আপনারা 17 টাকায় 1 জিবি ইন্টারনেট পাবেন।

28 টাকায় 512 মেগাবাইট 4 জিবি ইন্টারনেট মাত্র 38 টাকায়। পাবেন আপনারা 17 টাকায় 1 জিবি পাবেন শুধুমাত্র যারা নতুন আছেন। তারা এই অফারটি নিতে পারেন। প্রতি মাসে একবার করে 9 বার এই অফারটি নিতে পারবেন।

17 টাকায় 1 জিবি ইন্টারনেট পেতে হলে আপনাকে ডায়াল করতে হবে এই কোড  *১২১*১১১১#। তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদের জানালাম।  আপনারা গ্রামীনফোনে 17 টাকায় 2 জিবি ইন্টারনেট পাবেন।

আপনারা যদি অফারটি ক্রয় করতে চান তাহলে ডায়াল করুন *৫০২০*২২১১#। আপনার অনেকে ফ্রী মেগাবাইট পেতে চান এবং সেই তথ্য নিয়ে আমাদের এই আর্টিকেল। এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদেরকে জানাবো কিভাবে

আপনি বিনামূল্যে ফ্রি ইন্টারনেট মেগাবাইট পাবেন। যদি জিপি সিমে মেগাবাইট পেতে চান। তাহলে আপনাকে অবশ্যই মাই জিপি অ্যাপ ডাউনলোড করতে হবে। গুগল প্লে স্টোর থেকে এখন আপনারা mygp.app নাম্বার দিয়ে একাউন্ট তৈরী করে নিলে।

আপনি ইন্টারনেট ফ্রি পাবেন । তাহলে বন্ধুরা এই ট্রিক্স টাও কিন্তু খুবই ভালো। এছাড়া আপনারা অন্যান্য পদ্ধতি অবলম্বন করে ওয়ান জিবি থেকে 5 জিবি পর্যন্ত ইন্টারনেট থেকে পেতে পারেন।

কেমন লাগলো আজকের আর্টিকেল।  কমেন্ট করে আপনার অবশ্যই জানাবেন । আপনাদের ফিডব্যাক আপনার আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ । ফিডব্যাক দিয়ে আপনারা আমাদের সাথেই থাকুন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button