রকমারি

GPH রডের আজকের দাম ২০২২ (জিপিএইচ রডের প্রাইস)

GPH Ispat Price Today

আপনারা কি কোন বাড়িঘর বা স্থাপত্য নির্মাণ করতে চাচ্ছেন? যদি আপনারা এগুলো নির্মাণ করতে চান তাহলে অবশ্যই এগুলোর নির্মাণ সামগ্রী হিসেবে আপনাদেরকে রড ব্যবহার করতে হবে।

আর আপনারা কি রডের দাম সম্পর্কে জানতে চান? যদি আপনারা রডের দাম সম্পর্কে জানতে আগ্রহী থাকেন তাহলে আমাদের এই পোস্টটি আপনাদের জন্যই। আমরা আজকে আমাদের এই পোস্টে আলোচনা করেছি জিপিএইচ রডের আজকের দাম নিয়ে।

এছাড়াও আলোচনা করেছি জিপিএইচ ইস্পাত কারখানাটি কোন জায়গায় অবস্থিত এ বিষয়ে। আপনারা যদি আমাদের এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়েন তাহলে আপনারা উক্ত সকল বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

তাই আর দেরি না করে মনোযোগ দিয়ে এখনই আমাদের এই পোস্টটি পড়ে ফেলুন। অনেকেই আছেন তাদের কষ্টোপার্জিত টাকা দিয়ে বাড়িঘর নির্মাণ করতে চান বা কোন স্থাপত্য নির্মাণ করতে চান

এবং সেই বাড়িতে যেন দীর্ঘদিন বসবাস করা যায় বা বাড়িটি যেন দীর্ঘদিন স্থায়ী হয় এই বিষয়ে চিন্তা করে থাকেন। বাড়ি দীর্ঘদিন স্থায়ী হবে কিনা এই বিষয়টি সম্পূর্ণ নির্ভর করে বাড়ির নির্মাণের কাঁচামাল এর ওপর।

আপনার যদি একটি বাড়ি তৈরি করতে চান তাহলে অবশ্যই আপনাকে বাড়ি নির্মাণের কাঁচামাল হিসেবে রড ব্যবহার করতে হবে। আর বাড়ির স্থায়িত্ব যেন দীর্ঘদিনের হয় আপনি যদি এই বিষয়টি ভেবে থাকেন?

তাহলে অবশ্যই আপনাকে বাড়িটি তৈরি করার ক্ষেত্রে শক্তিশালী এবং ভালো মানের রড ব্যবহার করতে হবে। কারণ একটি স্থাপত্য বা বাড়ি তৈরি করতে গেলে এই বাড়ির অন্যতম কাঁচামাল হচ্ছে রড।

রড যদি ভালো মানের বা শক্তিশালী না হয় তাহলে বাড়ি দীর্ঘদিন টেকে না। খুব তাড়াতাড়ি বাড়ি নষ্ট হয়ে যায়। আর তাই আমাদের দেশের বাজারে বর্তমানে জিপিএইচ কোম্পানি ভালো মানের শক্তিশালী রড নিয়ে এসেছে।

এই রডে সহজে মরীচিকা ধরে না। যার কারণে স্থাপত্য বা বাড়ি তৈরি করার ক্ষেত্রে এই কোম্পানির রডের অনেক চাহিদা রয়েছে। জিপিএইচ রড কেনার জন্য অনেকেই এই রডের দাম জানতে আগ্রহী থাকে।

গত কয়েক মাস আগেও আমাদের দেশে জিপিএইচ রডের দাম অনেকটাই কম ছিল। কিন্তু বর্তমান বাজারে অর্থনৈতিক মন্দা এবং ডলারের দাম উচ্চ মাত্রায় বৃদ্ধি পাওয়ার কারণে আমাদের দেশের সকল দ্রব্যমূল্যের দাম অনেকটাই বৃদ্ধি পেয়েছে।

তেমনি রডের দামও বৃদ্ধি পেয়েছে। বর্তমানে জিপিএইচ কোম্পানির প্রতি কেজি রডের মূল্য হচ্ছে 85 থেকে 90 টাকা। আপনারা যদি আজকের বাজারে গিয়ে জিপিএইস ইস্পাত কোম্পানির রড কিনতে চান

তাহলে আপনারা 85 থেকে 90 টাকা কেজি দড়ে রড কিনতে পারবেন। আমাদের দেশের বর্তমান বাজারে কতগুলো রডের কোম্পানির রয়েছে। এই কোম্পানিগুলো প্রতিযোগিতায় টিকে থাকার জন্য ভালো

মানের শক্তিশালী অনেক রড তৈরি করছে। এ সকল উল্লেখযোগ্য কোম্পানিগুলোর মধ্যে জিপিএইচ ইস্পাত কারখানা হচ্ছে একটি। এই কারখানাটি চিটাগাংয়ে অবস্থিত।

জিপিএইচ ইস্পাত কারখানার ঠিকানাটি হচ্ছে- Crown Chamber – 325 Asadgonj, Chittagong-4000, Bangladesh, PHONE: +880-31-638507, 840358, 842486,

634387, 624281, 2850110, 635877, 622248, PABX: 631460, FAX: +880-31-610995, EMAIL: info@gphispat.com.bd

জিপিএইচ ইস্পাত কারখানার একটি ওয়েবসাইটও রয়েছে। ওয়েবসাইটের লিংকটি হচ্ছে www.gphispat.com.bd এই লিংকে প্রবেশ করে আপনারা জিপিএইচ ইস্পাত কারখানা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

একটি দালানকোঠা বা ভবন তৈরি করতে ওই ভবন বা দালানের নির্মাণ সামগ্রী হিসেবে রডের গুরুত্ব অপরিসীম। ইস্পাত বা রড যদি ভালো না হয় তাহলে এই রডে খুব তাড়াতাড়ি মরীচিকা হয়।

যার কারণে একটি ভবনের স্থায়িত্ব অনেকটাই কমে যায়। কোন দালানকোঠা তৈরি করার আগে অনেকেই আছেন যারা ইস্পাত বা রডের দাম সম্পর্কে ধারণা নেওয়ার জন্য অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটে প্রবেশ করে থাকে।

বর্তমান বাজারে অর্থাৎ আজকের বাজারে জিপিএইচ ইস্পাতের প্রতি টন এর মূল্য হচ্ছে 85000 থেকে 90000 টাকা এবং প্রতি কেজির মূল্য হচ্ছে 85 থেকে 90 টাকা।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button