টেকনোলজি

ইমুতে কল রেকর্ড করার নিয়ম এবং কিভাবে ইমু কল রেকর্ড করা যায় [ক্লিক করে দেখে নিন]

আমরা অনেকেই ইমু অ্যাপ সম্পর্কে জানি। ইমু হচ্ছে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া মেসেজিং অ্যাপ। যার মাধ্যমে বিশ্বের যেকোন প্রান্তে থেকে যে কোন মানুষের সাথে যোগাযোগ করা যায়। এছাড়া ইমুর একটা বিশেষত্ব হচ্ছে, এর একটি অপশন রয়েছে। যাকে বলা হয় রুম।

রুম এর মাধ্যমে আপনারা বিভিন্ন এলাকার মানুষ একসাথে আড্ডা দিতে পারবেন, কথা বলতে পারবেন। আপনারা অনেকেই জানতে চান কিভাবে ইমুতে কল রেকর্ড করবেন এবং কথাসহ কল রেকর্ড করার নিয়ম সম্বন্ধে জানতে চাচ্ছিলেন।

আজকে আমরা এ পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো। কেউ হয়তো আপনাকে বলেছে ইমুতে কল রেকর্ড করা যায় না।আজকে আমরা আপনাদের কিছু টিপস দিব যা ব্যবহার করে অডিও, ভিডিও কল রেকর্ড করতে পারবেন।

তা অবশ্যই আমাদের এই পোস্টটি ধৈর্য্য সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন সুতরাং কথা না বাড়িয়ে চলুন এ সম্পর্কে আরও বিস্তারিত আলোচনা করি। বর্তমান সময়ে ইমু হচ্ছে সবচাইতে জনপ্রিয় একটি সফটওয়্যার।

যার মাধ্যমে প্রতিদিন মানুষ একজন আরেকজনের সাথে যোগাযোগ করে থাকে খুব সহজেই। অ্যাপের মাধ্যমে প্রিয়জনের সাথে সবসময় যোগাযোগ করা যায়। যার জন্য ইমু ব্যবহার করে অডিও ভিডিও কলে কথা বলা যায়।

এছাড়া আপনারা চাইলে প্রিয়জনকে ম্যাসেজ করতে পারবেন। আপনার মনের ভাষা বোঝার জন্য ইমোজি পাঠিয়ে তা প্রকাশ করতে পারবেন। আপনি যদি চান ইমুতে অডিও ভিডিও কল রেকর্ড করবেন।

সেটা করতে পারবেন খুব সহজেই। আপনি যদি আপনার ইমু একাউন্ট থেকে ভিডিও কল রেকর্ড করতে চান।তাহলে কম্পিউটার ও মোবাইলে আলাদা আলাদা সফটওয়্যার ব্যবহার করে তা রেকর্ড করতে পারেন।

 আমরা অনেকেই মোবাইলে স্ক্রিন রেকর্ডার সম্পর্কে জানা। তবে স্মার্ট ফোনের স্ক্রিন রেকর্ডার ক্ষেত্রে কিছু সীমাবদ্ধতা আছে। সেই সীমাবদ্ধতাগুলো আমরা এখানে তুলে ধরছি।

বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে ইমু অন্যতম পরিচিতি লাভ পেয়েছে। ইমো অ্যাপ এর মাধ্যমে আমরা প্রতিনিয়ত আমাদের প্রিয়জনের সাথে এবং বন্ধুদের সাথে যোগাযোগ স্থাপন করছি। আপনারা নিশ্চয় এমন অ্যাপ সম্পর্কে জানেন

ইমু হচ্ছে আমার একটি সফটওয়্যার যার মাধ্যমে দেশ-বিদেশের যেকোন মানুষের সাথে অডিও এবং ভিডিও কলে কথা বার্তা বলা যায় এবং এর চ্যাট করা যায় এছাড়া আপনারা চাইলে ভয়েস চ্যাট করতে পারবেন।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে ইমুতে কল করার তথ্য জানাবো এবং কিভাবে রেকর্ড করবেন। সেই তথ্য জানাবো অনেক সময় ইমুতে কল রেকর্ড করার প্রয়োজন হয়। বিশেষ করে কোন সিকিউরিটি পারপাস আমাদের কখনো কখনো কল রেকর্ড করা দরকার হয়।

রেকর্ড করার প্রক্রিয়া না জানার কারণে আমরা অনেক কিছু বিষয় প্রমাণ রাখতে পারিনি। তাই আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে জানা বা ইমুতে কল রেকর্ড করার উপায় সম্পর্কে জানাবো।

তাহলে বন্ধুরা, কথা না বাড়িয়ে চলুন এ সম্পর্কে বিস্তারিত আলোচনা করি। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে আশা করি, আপনারা ইমুতে কল রেকর্ড করার পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

আপনার গুগল প্লে স্টোর থেকে ইমু অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে ইন্সটল করে নিন এবং নিচের পদ্ধতি অনুসরন করে আপনার ইমুর একাউন্টে যাবতীয় কল রেকর্ড করে নিন।

তাহলে বন্ধুরা, কেমন লাগলো আজকের আর্টিকেল। কমেন্ট করে গুরুত্বপূর্ণ মতামত পেশ করুন। আরও কোন তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটের কমেন্টে জানাবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button