খেলাধুলা

ভারত বনাম পাকিস্তান এশিয়া কাপ লাইভ স্কোর [ক্লিক করে দেখুন]

চলছে ক্রিকেট পাড়ায় তুমুল উত্তেজনা। কারণ এশিয়া কাপে হতে যাচ্ছে দুই প্রতিদ্বন্দ্বী ভারত বনাম পাকিস্তান এর খেলা। এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে ভারত বনাম পাকিস্তানের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়।

 কিন্তু ঐ খেলায় পাকিস্তান জয়লাভ করে না। জয়লাভ করে ভারত। কিন্তু গ্রুপ পর্ব ও সেরা চার এর খেলা আজ থেকে শুরু হতে যাচ্ছে। সেরা চারে খেলবে ভারত বনাম পাকিস্তান।

 আজ  4 সেপ্টেম্বর আজ রাত 8 টায় চিরপ্রতিদ্বন্দ্বী ভারত বনাম পাকিস্তানের মধ্যকার খেলাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। অনেক ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে বসে আছে। এখানে খেলাটি দেখার জন্য।

ভারত বনাম পাকিস্তান এশিয়া কাপ

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে এ সংক্রান্ত তথ্য বিস্তারিত আলোচনা করব। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ুন। আশা করি আপনারা এই সংক্রান্ত তথ্য জানতে পারবেন।

 2020 সালের এশিয়া কাপ হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়। কিন্তু শ্রীলংকার অর্থনৈতিক মন্দার কারণে সেটা অনুষ্ঠিত হচ্ছে তৃতীয় একটি ভেন্যু সংযুক্ত আরব আমিরাতে। এই খেলায় সরাসরি অংশগ্রহণ করেছে 6 টি দল।

এবং কোয়ালিফাই রাউন্ড থেকে অংশগ্রহণ করেছে 6 টি দল। ভারত বনাম পাকিস্তানের মধ্যকার খেলাটি সবসময় উত্তেজিত হয়ে থাকে। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানাবো

ভারত পাকিস্তান ক্রিকেট পরিসংখ্যান t20

যে ভারত বনাম পাকিস্তানের মধ্যকার খেলাটি কবে থেকে অনুষ্ঠিত হবে। সপ্তাহ না ঘুরতেই এশিয়া কাপে ফের একবার মুখোমুখি ভারত ও পাকিস্তান হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার,

ভারত বনাম পাকিস্তান এশিয়া কাপ

রবীন্দ্র জাডেজাদের দৌলতে এশিয়া কাপের অভিযান পাকিস্তানকে হারিয়ে অভিযান শুরু করেছিল ভারত।এরপর হংকংকে হারিয়ে সুপার ফোরে পা রাখে মেন ইন ব্লু। অন্যদিকে প্রথম

ম্যাচে হারলেও হংকংকে ১৫৫ রানে দুরমুশ করে বাবর আজমরা সুপার ফোরে পৌঁছে যায়। এখন ভারত বনাম পাকিস্তানের খেলা মানেই উত্তেজনা। আশেপাশের মানুষ সামনে ভারত বনাম পাকিস্তান

ভারত বনাম পাকিস্তান ক্রিকেট লাইভ স্কোর

পূর্ব খেলা খেলার পরিসংখ্যান সম্বন্ধে জানতে চাই। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের সামনে ভারত বনাম পাকিস্তানের টি-টোয়েন্টি ক্যারিয়ার পরিসংখ্যান আপনাদের সামনে তুলে ধরব।

ভারত বনাম পাকিস্তান লাইভ স্কোর

আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে আশা করি বুঝতে পারবেন।  সর্বশেষ গত 10 বছরে টি-টোয়েন্টি পাকিস্তান জিতেছে 89 দশমিক 7 শতাংশ এবং ভারতের জয়ের হার 53 দশমিক 7 শতাংশ।

গত 10 বছরে টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে 115 টি। তার মধ্যে জিতেছে 73 টি এবং হেরেছে 37 টি ম্যাচ। অন্যদিকে পাকিস্তান খেলেছেন মোট 129 টি মেস। জিতেছে 77 টি ম্যাচে হেরেছে 45। আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে  টি-টোয়েন্টি পরিসংখ্যান বিস্তারিত ধারণা দিব।

ভারত বনাম পাকিস্তান টি-টোয়েন্টি

গত 27 আগস্ট 2022 সালের এশিয়া কাপের পর্দা উঠছে। 28 আগস্ট গ্রুপ পর্বের খেলায় ভারত বনাম পাকিস্তান অংশগ্রহণ করে। পাকিস্তান ভারতের কাছে হেরে যায়। কিন্তু পাকিস্তান খেলায় জয় লাভ করে গ্রুপের শীর্ষে উঠে আসে।

এর পরবর্তীতে গ্রুপ পর্বের খেলা শেষ হয়ে আবার সেরা চারে অংশগ্রহণ করবে ভারত বনাম পাকিস্তান। এই খেলায় রাজনৈতিকভাবেই হোক অথবা অন্য কোন কারণেই হোক। সবসময় একটি উত্তেজনা কাজ করে।

এই খেলা অনুষ্ঠিত হবে আজ রাত 8 টায় এবং ভারতীয় সময় রাত সাড়ে আটটায়। আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত তথ্য জানিয়ে দিলাম। আশা করি বুঝেছেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button