চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির খবর ২০২২ (সরকারি এবং বেসরকারি চাকরির) আজকের খবর দেখুন

বাংলাদেশে বেকারের তুলনায় কর্মসংস্থানের পরিমাণ তুলনামূলক কম। সেজন্য বাংলাদেশ সরকার প্রতিনিয়ত  বাংলাদেশের জনগণকে উদ্যোক্তা হতে আহবান জানান। আপনি যদি বাংলাদেশ এর চাকরির খবর সম্পর্কে আপডেট তথ্য পেতে চান?

তাহলে এই পোস্টটা আপনার জন্য। কারণ আমরা আজকে এই পোস্টে আলোচনা করব চাকরির খবর নিয়ে। আপনি যদি কয়েকটি সরকারি চাকরিতে আবেদন করতে চান তাহলে নভেম্বর মাসে বেশ কয়েকটি

সরকারি চাকরিতে আবেদন করতে পারবেন। কারণ এখন বেশ কয়েকটি পোস্টে আবেদনের সময়সীমা চলছে। আপনি চাইলে আপনার যোগ্যতা অনুযায়ী সেই পোস্টগুলোতে আবেদন করতে পারবেন।

বন সংরক্ষণ এর কার্যালয় এ 2 পদে 83 জন জনবল নিয়োগ দেওয়া হবে। আপনি  আবেদন করতে পারবেন ফরেস্ট গার্ড এবং অফিস পদে। ফরেস্ট গার্ডের বেতন হবে 9000 থেকে 21 হাজার 800 টাকা।

অফিস সহায়ক পদে বেতন হবে 8250 থেকে 20 হাজার দশ টাকা 75 জন।  অফিস সহায়ক পদে 8 জন নিয়োগ দেওয়া হবে। আপনি যদি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ আবেদন করতে চান সেটা সম্ভব।

কারণ নোয়াখালী বিশ্ববিদ্যালয় 69 জন  নিয়োগ দেবে।  সেখানে কম্পিউটার অপারেটর, ল্যাব টেকনিশিয়ান, সিনিয়র মেডিকেল অফিসার, ফোরম্যান ইত্যাদি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। তাছাড়া ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এ 9 জন জনবল নিয়োগ দেওয়া হবে।

আপনার শিক্ষাগত যোগ্যতা যদি মাধ্যমিক সার্টিফিকেট হয় তাহলে আপনি সেখানে আবেদন করতে পারবেন।  উচ্চমাধ্যমিক শিক্ষাগত যোগ্যতা থাকলেও অফিস  সহকারী ও হিসাব নিরীক্ষক পদে

আপনি আবেদন করতে পারবেন। কর কমিশনারের কার্যালয়ে 7 জন জনবল নিয়োগ দেওয়া হবে। আপনি চাইলে নির্দিষ্ট যোগ্যতা অনুযায়ী সেখানে আবেদন করতে পারবেন।

তাছাড়া সম্প্রতি কৃষি মন্ত্রণালয় এ 25 জন জনবল নিয়োগ দেওয়া হবে। সেখানে মাঠ ও বাজার পরিদর্শক,  কম্পিউটার অপারেটর, অফিস সহকারী ইত্যাদি পোস্টে  জনবল নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশ পুলিশে 15 জন জনবল নিয়োগ দেয়া হবে।

সেখানে দপ্তরি থেকে রিপোর্টার পর্যন্ত বেশ কয়েকটি পদে আবেদন করতে পারবেন। বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা ইনস্টিটিউটে বেশ কিছু জনবল নিয়োগ দেওয়া হবে। আপনি চাইলে সেখানেও আবেদন করতে পারবেন।

আপনি যদি প্রতি সপ্তাহের সরকারি চাকরির খবর সম্পর্কে আপডেট তথ্য জানতে চান তাহলে আমাদের ওয়েব সাইটে চোখ রাখুন। আমাদের ওয়েবসাইটে সরকারি চাকরির খবর নিয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়।

চাকরির খবর ২০২২

তাছাড়া প্রতি সপ্তাহের চাকরির খবর আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়। আপনি চাইলে সেগুলো আমাদের ওয়েবসাইট থেকে দেখতে পারবেন। সম্প্রতি বিভিন্ন কোম্পানির চাকরির খবর

এর আবেদন চলছে। আপনি চাইলে সেখানে আবেদন করতে পারবেন। উদাহরণস্বরূপ বলা যায়, আফতাব গ্রুপে চিফ অপারেটিং অফিসার পদে জন্য বল নিয়োগ দেওয়া হবে।

আপনার যদি মাস্টার্স পাস থাকে তাহলে আপনি সেখানে আবেদন করতে পারবেন। তাছাড়া অপসোনিন ফার্মাতে আপনি মেডিকেল প্রমোশন অফিসার হিসেবে আবেদন করতে পারবেন।

বাংলালিংকে 3 জন জনবল নিয়োগ দেওয়া হচ্ছে। সেখানে স্পেশালিস্ট ইঞ্জিনিয়ার এবং ইঞ্জিনিয়ার পদে জনগণ নিয়োগ দেওয়া হবে। আপনি যদি নির্দিষ্ট যোগ্যতা সম্পন্ন হয়ে থাকেন তাহলে সেখানে আবেদন করতে পারবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button