উৎসব

জুম্মা মোবারক কবিতা, ছন্দ, ভিডিও [দেখতে এখুনি ক্লিক করুন]

সবাইকে জুম্মা মোবারক এর শুভেচ্ছা জানিয়ে আজকের আর্টিকেলটি শুরু করতে যাচ্ছি। এ পোস্টের মাধ্যমে আমি আপনাদেরকে জানাবো জুম্মা মোবারক এর বিভিন্ন ধরনের স্ট্যাটাস ফেসবুক পিকচার এবং ছবি। প্রতিটা মুসলিমের জন্য জুম্মা মোবারক একটি বিশেষ দিন।

সকলেই এই দিনে জামাতবদ্ধ হয়ে জুমার সালাত আদায় করেন মসজিদে। সকলেই পাঞ্জাবি টুপি পড়ে একটি ইসলামিক পরিবেশ গঠন করেন এই দিনে। অনেকটা ঈদের আনন্দ অনুভব হয় এই দিনে।

স্কুল-কলেজ-মাদ্রাসা সহ অফিস-আদালত ব্যবসা-বাণিজ্য বন্ধ করে এই দিনে সকলেই জামাতের সাথে সালাত আদায় করেন। এছাড়া সোশ্যাল মিডিয়ায় অর্থাৎ ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে ফেসবুক বন্ধুদের জুম্মা মোবারক এর শুভেচ্ছা জানানো যায়।

জুম্মা মোবারক স্ট্যাটাস ২০২২

জুম্মা মোবারক পিক ২০২২

আজকে আমরা এ প্রশ্নের জুম্মা মোবারক স্ট্যাটাস ক্যাপশন দিয়ে সহযোগিতা করব। জুম্মার নামাজের সওয়াব অনেক। প্রায় সকলেই জুম্মা মোবারক সম্পর্কে ফেসবুক স্ট্যাটাস খোজ করে থাকে। এটি নিঃসন্দেহে একটি ভালো কাজ।

আপনি আপনার বন্ধুদের স্ট্যাটাসের মাধ্যমে জুম্মা মোবারক সম্পর্কে জানাচ্ছেন এবং জুম্মার নামাজ সম্বন্ধে জানাচ্ছি। তাই আপনারা আমাদের ওয়েবসাইট থেকে জুম্মা মোবারক এর বিভিন্ন ধরনের কবিতা শেয়ার করতে পারেন।

ফেসবুকের এই যুগে সকলেই বিভিন্ন ধরনের স্ট্যাটাস করে থাকেন ফেসবুকে। তাই আজকে আমরা একটি ইসলামিক অর্থাৎ ধর্মীয় বিষয়ে নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের সামনে।

জুম্মা মোবারক ক্যাপশন, উক্তি, পোস্ট

জুম্মা মোবারক কবিতা, ছন্দ

এখানে আমরা আপনাদের জুম্মা মোবারক স্ট্যাটাস সম্পর্কে বিস্তারিত তথ্য জানাবো। এছাড়াও এ বিষয়ের উপর বাছাইকৃত কিছু স্ট্যাটাস দিয়ে রাখবো যেগুলো আপনার আর ফেসবুকে ব্যবহার করতে পারবেন।

জুম্মা মোবারক এর ফজিলত আপনারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে একে অন্যের সাথে শেয়ার করতে পারেন। এতে তারা নামাজ পড়ার প্রতি উদ্বুদ্ধ হবে। জুমার নামাজের ফজিলত অনেক।

জুম্মা মোবারক ফজিলত, আমল, দরুদ শরীফ, সূরা

জুম্মা মোবারক এর স্ট্যাটাস সংগ্রহ করতে চাইছেন। তারা আমাদের ওয়েবসাইট থেকে জুম্মা মোবারক স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন।জুম্মাবারে আপনি যখন নামাজ পড়তে যাবেন অথবা আপনার ফ্রেন্ডলিস্টে থাকা

বন্ধু-বান্ধবদের এই শুক্রবার এর জন্য জুম্মা মোবারক স্ট্যাটাস দিয়ে শুভেচ্ছা জানাবেন, তখন আপনারা চাইলে এগুলো অনায়াসে নিজের মতো করে সুন্দর ভাবে লিখতে পারেন। জুম্মাবারে বন্ধু-বান্ধবদের শুভেচ্ছা জানানোর জন্য

অর্থাৎ এই দিনটি তাদের মঙ্গল জনক হোক এভাবে জানানোর জন্য জুম্মা মোবারক স্ট্যাটাস দিতে পছন্দ করি অনেকেই। জুম্মা মোবারক এর বিভিন্ন ধরনের স্ট্যাটাস পেতে চান? তাহলে আসুন আমাদের ওয়েবসাইটে।

যখন সপ্তাহে ছয় দিন কাজ করার পরে আমরা সপ্তাহের একটি ছুটির দিন পাই। ছুটি দিনটাকে জুমাবারের দিন হওয়াতে আমরা নিকটস্থ মসজিদে সালাত আদায় করি।

এই সালাত আদায় করার সময় পাশাপাশি বিভিন্ন আত্মীয়দের এবং এলাকাবাসীর সঙ্গে যখন দেখা হয়। তখন মনে এক প্রশান্তি নেমে আসে। প্রশান্তি আপনি অন্য কোথাও খুজে পাবে না। যতটা লুকায়িত আছে এর মধ্যে।

যারা সপ্তাহে ছয় দিন ব্যস্ত থাকার কারণে বিভিন্ন ফেসবুক পোস্ট করতে পারেন না অথবা কি ধরনের পোস্ট করবেন বলে ভেবে পান না। তারা নিয়মিত ভাবে আমাদের ওয়েবসাইট থেকে জুম্মা মোবারক স্ট্যাটাস সংগ্রহ করুন।

তাহলে বন্ধুরা কেমন লাগলো আজকের আর্টিকেল। কমেন্ট করে জানাতে ভুলবেন না। আরও কোন তথ্য পেতে চাইলে আমাদের ওয়েবসাইটে জানান।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button