স্কুল এডমিশন

খুলনা জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ & রেজাল্ট

বন্ধুরা আপনারা যারা খুলনা জেলা স্কুলে ভর্তি তথ্য জানতে চাচ্ছি।  আর্টিকেল এর মাধ্যমে আপনারা তা পেতে পারেন।  আপনাদের সামনে সংক্রান্ত তথ্য নিয়ে আমাদের আর্টিকেলটি সাজিয়েছি। এজন্য প্রথম থেকে শেষ পর্যন্ত আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে হবে।

আপনারা অবশ্যই অবগত আছেন যে,  মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর ১৬ নভেম্বর বাংলাদেশের সরকারি ও বেসরকারি বিদ্যালয় গুলোর জন্য ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ।  আপনার সন্তানকে যদি প্রথম শ্রেণী থেকে নবম শ্রেণীতে ভর্তি করাতে চান ।

তাহলে অবশ্যই 25 নভেম্বর থেকে 8 ই ডিসেম্বর এর মধ্যে আবেদন করতে হবে । আবেদন ফি জমা দিতে হবে ।  তাই আজকে আমরা এই নিবন্ধটির মাধ্যমে আপনাদেরকে সংক্রান্ত তথ্য জানিয়ে দেব।  আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন তাহলে আপনার কোন কনফিউশন থাকবে না।

খুলনা জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

খুলনা জেলা স্কুলে ভর্তি তথ্য আপনারা আমাদের এই আর্টিকেল এর মাধ্যমে পাচ্ছেন । আপনাদের সুবিধার জন্য আপনাদেরকে সংক্রান্ত তথ্য উপস্থাপন করব।  আপনারা যারা এখনো খুলনা জেলায় স্কুলের ভর্তি আবেদন করেননি ।

তারা অবশ্যই 8 ই ডিসেম্বর আবেদন করবেন। সফলভাবে আবেদন করার পর আপনার ইউজার আইডি পাবেন । এই ইউজার আইডি ব্যবহার করে আপনারা 8 ডিসেম্বর রাত বারোটার মধ্যে 110 টাকা টেলিটক মোবাইল অপারেটরের মাধ্যমে জমা দিতে পারবেন ।

এক্ষেত্রে আপনার সর্বোচ্চ ৫ টি  স্কুল পছন্দ করতে পারবেন । সে জন্য প্রত্যেক স্কুলের 22 টাকা হারে 110 টাকা ফি নির্ধারণ করা হয়েছে।

খুলনা জিলা স্কুল ভর্তি ফরম

আজকে আপনাদের সামনে খুলনা জেলা স্কুলে ভর্তি তথ্য আপনাদের সামনে উপস্থাপন করবো  । আপনারা জানেন যে , কোন বিদ্যালয় থেকে সশরীরে আবেদনপত্র গ্রহণ করা যাবে না।

শুধুমাত্র gsa.teletalk.com.bd থেকে আপনারা আবেদন করতে পারবেন। আপনারা 25 নভেম্বর থেকে 8 ডিসেম্বর বিকেল পাঁচটার মধ্যে আবেদন প্রক্রিয়া অংশগ্রহণ করতে পারেন।

তবে আপনাদেরকে অনুরোধ করা হচ্ছে আপনারা ৮ ডিসেম্বরের আগেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন । কারণ শেষ মুহূর্তে সার্ভার অনেক বিজি থাকে ।

খুলনা জিলা স্কুল ভর্তি লটারি রেজাল্ট ২০২২

তারপর আবেদন সংক্রান্ত তথ্য কাজ শেষ করার পর মোবাইল অপারেটরের মাধ্যমে টাকা জমা দেন । উল্লেখ্য যে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে না।  শুধুমাত্র লটারির মাধ্যমে শিক্ষার্থীদের ভর্তি করানো হবে।

খুলনা জিলা স্কুল ভর্তি রেজাল্ট ২০২২

আপনারা যারা এখনো ভর্তির আবেদন করেননি তারা দ্রুত আবেদন করে ফেলুন । কারণ ৮  ডিসেম্বর হচ্ছে ভর্তি আবেদন করার সর্বশেষ সময় ।  ১৯ ডিসেম্বর সকল স্কুলের কার্যক্রম অনুষ্ঠিত হবে ।

এবারের কারণে ভর্তি পরীক্ষা নেওয়া সম্ভব হচ্ছে না । তবে কিছু কিছু বেসরকারি স্কুলে পরীক্ষা অনুষ্ঠিত হতে পারে । তাই আজকে আপনাদের সামনে খুলনা জেলা স্কুলে ভর্তির রেজাল্ট সম্পর্কে তথ্য জানিয়ে দিলাম । আপনার সন্তানকে খুলনা জেলা স্কুলে ভর্তি করাতে চান।  তাহলে আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ে নিন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button