৮ম শ্রেণির অ্যাসাইনমেন্ট

অষ্টম শ্রেণীর কর্ম ও জীবনমুখী শিক্ষা এসাইনমেন্ট উত্তর ২০২২ (১৫তম সপ্তাহের)

আজকে আমরা ৮ম শ্রেনীর কর্ম ও জীবনমুখী এসাইনমেন্ট নিয়ে আলোচনা করব। আপনারা অনেকে অনলাইনে এই বিষয় নিয়ে খোজ করছিলেন। তাই তাদের জন্য আজকে আমাদের এই আর্টিকেল। এই আর্টিকেল এর মাধ্যমে এই সম্পর্কে আলোচনা করব।

আপনারা যদিএই আর্টিকেল মন দিয়ে পড়েন তাহলে এই সম্পর্কে জানতে পারবেন। আপনারা জানেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড  ২৫ মে ২০২২ তারিখে একটি প্রজ্ঞাপন জারি করেছে। এই প্রজ্ঞাপনের এর মাধ্যমে জানিয়ে দেয়া হয়েছে যে সব ছাত্র কে পুনরায় এসাইনমেন্ট এর কার্জক্রম শুরু করতে।

 আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।  তারপর তাহলে আপনার অ্যাসাইনমেন্ট  তৈরি করতে আপনার পক্ষে সুবিধাজনক হবে।  আজকে আমরা অষ্টম শ্রেণীর কর্ম ও জীবনমুখী শিক্ষা এসাইনমেন্ট এর উত্তর নিয়ে আলোচনা করব।

অষ্টম শ্রেণি কর্ম ও জীবনমুখী শিক্ষা অ্যাসাইনমেন্ট

যেহেতু প্রত্যেক শিক্ষার্থী তাদের নির্ধারিত এসাইনমেন্ট  বিদ্যালয় আমাদের পরবর্তী ক্লাসে উত্তীর্ণ হবে।  সুতরাং আমি বলতে পারি যে অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের জন্য অ্যাসাইনমেন্ট গুরুত্বপূর্ণ।  কারণ আপনি বিদ্যালয় আমাদের পরবর্তী ক্লাসে উত্তীর্ণ হতে পারবেন।

আমাদের ওয়েবসাইটে ধারাবাহিকভাবে সব শ্রেণীর এবং সব বিষয়ের অ্যাসাইনমেন্টের প্রকাশ করেছি। এই পোস্টের মাধ্যমে এ্যাসাইনমেন্ট সমাধান পাবেন। আমাদের ওয়েবসাইটে দেওয়া অ্যাসাইনমেন্ট সমাধান অভিজ্ঞ ব্যাক্তি দ্বারা করানো হয়। শিক্ষার্থীরা এখান থেকে এসাইনমেন্ট সমাধান দেখে ধারণা নিয়ে নিজেদের মত লিখতে পারেন।

আপনারা চাইলে ডাউনলোড ও করতে পারবেন। নিচে আমদের তৈরি করা এসাইনমেন্ট ডাউনলোড করার লিঙ্ক দেওয়া আছে। এছাড়া, এসাইনমেন্ট প্রশ্নের উত্তর এর ছবি বা ইমেজ দেওয়া আছে। এটিতে ক্লিক করে আপনারা সহজেই এর উত্তর সংগ্রহ করতে পারবেন। আমরা আপনাদের সকল এসাইনমেন্ট এর সমাধান নির্ভুল ভাবে দেওয়ার চেষ্টা করি এখানে। যদি আপনারা কিছু বুঝতে না পারেন তা হলে কমেন্ট বক্সে জানাতে পারেন। আমাদের টিম আপনার উত্তর দেওয়ার চেষ্টা করবে।

৮ম  শ্রেণীর অ্যাসাইনমেন্ট কর্ম ও জীবনমুখী শিক্ষা উত্তর

আমাদের এই ওয়েবসাইট সব ক্লাসের এসাইনমেন্ট এর সমাধান  দিয়ে থাকি । এই ওয়েবসাইট ভিজিট  এর মাধ্যমে আশা করি আপনারা আপনাদের সকল সাবজেক্ট এর এসাইনমেন্ট এর উত্তর পেয়ে যাবেন।

আজকে আমরা এই বিষয় সর্ম্পকে ধাপে ধাপে আলোচনা করেছি।  সুতরাং আমাদের ওয়েবসাইটে থেকে আপনার সমস্ত বিষয়ের উত্তর সমূহ করতে পারেন। সকল সপ্তাহের সব ক্লাসের এসাইনমেন্ট এর সমাধান ডাউনলোড বা দেখে নিতে নিয়মিত আমাদের ওয়েবসাইট পরিদর্শন করুন।

১৫তম সপ্তাহের অষ্টম শ্রেণির কর্ম ও জীবনমুখী শিক্ষা অ্যাসাইনমেন্ট

আমি কার্যাদি সম্পর্কে আলোচনা করব। সুতরাং, আমি আশা করি  ক্লাস ৬, ৭, ৮, ৯ এর শিক্ষার্থীদের জন্য খুব সহায়ক হবে। যাতে সমস্ত শিক্ষার্থী ভালো নম্বর অর্জন করতে পারে।

সেজন্য আমি যথাসাধ্য চেষ্টা করব। কারণ, এই কার্যভারের দুটি উদ্দেশ্য রয়েছে। তার মধ্যে একটি ভাল নম্বর। সুতরাং অ্যাসাইনমেন্ট থেকে যারা সেরা নম্বর অর্জন করতে চান তারা এই পোস্টটি অনুসরণ করুন।

৮ম শ্রেণীর কর্ম ও জীবনমুখী শিক্ষা এসাইনমেন্ট

আপনাকে অবশ্যই ৭ জুন ২০২২ এর মধ্যে এসাইনমেন্ট তৈরি করে নিজ নিজ শিক্ষকের নিকট জমা দিতে হবে। তাহলে দেরি না করে আজকে আপনার এসাইনমেন্ট তৈরি করে নিন।

সবার আগে এসাইনমেন্ট এর উত্তর পেতে, এখানে ক্লিক করে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন।

কর্ম ও জীবনমুখী শিক্ষা অষ্টম শ্রেণি pdf download

অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় অষ্টম শ্রেণীর কর্ম ও জীবনমুখী শিক্ষা পিডিএফ অ্যাসাইনমেন্ট খুঁজছেন।  কিন্তু অনেকেই সঠিক তথ্যটি পাচ্ছেন না । আর তাই আমরা অষ্টম শ্রেণীর কর্ম ও জীবনমুখী শিক্ষা অ্যাসাইনমেন্ট পিডিএফ নিয়ে আমাদের আজকের এই পোষ্ট টি তৈরি করেছে। তাই দেখে নিন আজকের এই আর্টিকেল।

আপনারা জানেন গত 25 মে ২০২২ মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড একটি প্রজ্ঞাপন জারি করেছে।  সে প্রজ্ঞাপনের মাধ্যমে তারা জানিয়ে দিয়েছে যে ষষ্ঠ থেকে নবম শ্রেণী পর্যন্ত সকল শিক্ষার্থী পুনরায় এসাইনমেন্ট তৈরি করতে হবে। তাই আমাদের এখান থেকে পিডিএফ ফাইল ডাউনলোড করে নিন।

আরো দেখুন…

৬ষ্ঠ শ্রেণির অ্যাসাইনমেন্ট প্রশ্নের উত্তর ২০২২

৭ম শ্রেণির অ্যাসাইনমেন্ট প্রশ্নের উত্তর ২০২২

৮ম শ্রেণির অ্যাসাইনমেন্ট প্রশ্নের উত্তর ২০২২

৯ম শ্রেণির অ্যাসাইনমেন্ট প্রশ্নের উত্তর ২০২২

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button