স্কুল এডমিশন

কুষ্টিয়া জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ & রেজাল্ট

আজকে আমরা এই নিবন্ধনের মাধ্যমে 2022 শিক্ষাবর্ষের কুষ্টিয়া জিলা স্কুলের ভর্তি তথ্য আপনাদের সামনে উপস্থাপন করবো । আপনারা জানেন যে,  মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর করতে গত 16 নভেম্বর একটি ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

আপনারা যারা কুষ্টিয়া জেলা স্কুলের আপনার সন্তানকে ভর্তি করতে চান । তাহলে অবশ্যই 25 থেকে 8 ডিসেম্বরের মধ্যে আপনার আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে ।

এক্ষেত্রে 110 টাকা টেলিটক মোবাইল অপারেটরের মাধ্যমে জমা দিতে হবে। তাই প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।  তাহলে আপনারা কুষ্টিয়া জেলা স্কুলে ভর্তি তথ্য গুলো জেনে নিতে পারবেন।

কুষ্টিয়া  জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২২

আপনারা যারা কুষ্টিয়া জিলা স্কুলের ভর্তি তথ্য গুলো জানতে চাচ্ছিলেন । এ নিবন্ধনের মাধ্যমে আপনাদের সকল ধরনের তথ্য জানার চেষ্টা করছি। মহানগর ও জেলা পর্যায়ের সরকারি এবং মাধ্যমে বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর।

শিক্ষার্থী ভর্তির  ক্ষেত্রে বিদ্যালয় হতে কোনো ভর্তি ফরম বিতরণ করা হবে না।ভর্তির আবেদন শুধুমাত্র অন-লাইনে http://gsa.teletalk.com.bd এই ঠিকানায় পাওয়া যাবে।

অন-লাইনে আবেদন গ্রহনের প্রক্রিয়া ২৫ নভেম্বর ২০২১.সকাল ১১:০০ টা হতে শুরু হয়ে  ০৮ ডিসেম্বর .২০২১ খ্রি.বিকাল ০৫:০০ টা পর্যন্ত চলমান থাকবে। ২০২২  শিক্ষাবর্ষে  ভর্তির আবেদন  ফি ১১০ টাকা নির্ধারণ করা হয়েছে যা শুধুমাত্র  টেলিটক প্রি-পেইড মোবাইল হতে SMS এর মাধ্যমে প্রদান করা যাবে।

কুষ্টিয়া জিলা স্কুল ভর্তি ফরম 2022

আপনারা যারা কুষ্টিয়া জেলার ভর্তি ফরম সংক্রান্ত তথ্য জানতে চাচ্ছেন । এর মাধ্যমে আপনার এসব তথ্য জানতে পারবেন । আপনারা জানেন যে , এবার করোনা মহামারীর কারণে কোন ধরনের ভর্তি ফরম স্কুল থেকে বিতরণ করা হবে না।

  শুধুমাত্র আপনাকে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।  এ সংক্রান্ত তথ্য আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে । এছাড়া আপনাদের সুবিধার জন্য আমরা মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ।

সেটি আমাদের ওয়েবসাইটে পিডিএফ আকারে দিয়ে দিয়েছে । এছাড়া আপনারা আমাদের ওয়েবসাইটে পিডিএফ ফাইল ছাড়া ইমেজ আকারে ডাউনলোড করে নিতে পারেন । তাহলে আপনারা কুষ্টিয়া জিলা স্কুলের ভর্তি ফরম সংক্রান্ত তথ্য জানতে পারবেন।

কুষ্টিয়া জিলা স্কুল ভর্তি লটারি রেজাল্ট ২০২২

ভর্তি প্রক্রিয়া শেষ হওয়ার পর 19 ডিসেম্বর লটারি অনুষ্ঠিত হবে ।  শুধুমাত্র সৌভাগ্যবান ছাত্রছাত্রীরা লটারির মাধ্যমে বিজয়ী হলে স্কুলে ভর্তি হতে পারবেন । তাই আপনারা আমাদের ওয়েবসাইট থেকে লটারি ফলাফলের পিডিএফ ফাইলটি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

কুষ্টিয়া জিলা স্কুল ভর্তি রেজাল্ট ২০২২

এছাড়া আপনারা মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের অফিস ওয়েবসাইট থেকে লটারি রেজাল্ট দেখে নিতে পারেন । আগামী 19 ডিসেম্বর প্রকাশিত হবে ।

তাহলে বন্ধুরা আজকে আমরা এ নিবন্ধনের মাধ্যমে আপনাদের সকল ধরনের তথ্য দেওয়ার চেষ্টা করছি । আশা করি আপনাদের আর কোন তথ্য জানার রইল না।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button