রকমারি

মায়া নিয়ে উক্তি

হ্যালো বন্ধুরা। কেমন আছেন আপনারা। সবাই আশা করি ভাল আছেন। আজকে আমরা আপনাদের জন্য কিছু ভিন্নধর্মী আর্টিকেল নিয়ে এসেছি। আপনারা যদি মনোযোগ সহকারে পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়েন তাহলে কবি-সাহিত্যিকদের বিভিন্ন উক্তি, মায়া নিয়ে উক্তি, প্রেমিকা নিয়ে উক্তি, মৃত্যু নিয়ে উক্তি, বিভিন্ন ধরনের উক্তি জানতে পারবেন।

এই উক্তি গুলো আপনারা কপি করে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় যেমন হোয়াটসঅ্যাপ,  ইমু,  ভাইবার,  শেয়ার করতে পারেন এবং আপনার মনের অনুভূতি গুলো মানুষের সাথে প্রকাশ করতে পারেন।  এতে তারা বুঝতে পারবে আপনি অনেক কষ্টে আছেন।  কষ্ট কোন সময় চিরস্থায়ী থাকে না।  কষ্টের পরেই আসে চিরস্থায়ী সুখ।

তাই কষ্টকে জয় করে সুখে বেছে নিতে হবে।  আপনারা যদি প্রথম থেকে শেষ পর্যন্ত আর্টিকেল পড়েন তাহলে এ ধরনের অনেক উক্তি দেখতে পারবেন। এছাড়া বিভিন্ন দেশি-বিদেশি কবি-সাহিত্যিকদের বিভিন্ন উক্তি ক্যাটাগরি আকারে আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।  আপনারা শুধুমাত্র এক ক্লিকের মাধ্যমে এগুলো কপি করে বন্ধু বান্ধবের সাথে শেয়ার করতে পারেন। তাহলে আর নয় দেরি আসুন তাহলে শুরু করা যাক।

পৃথিবীর মায়া নিয়ে উক্তি

মানুষের জীবনে আবেগ-অনুভূতি থাকেই।  আবেগ ছাড়া কোনো মানুষই হয় না। যাদের মনে আবেগ নেই তারা অনেক নির্দয় প্রকৃতির হয়ে থাকে।  মায়া হচ্ছে মানুষের মনের আবেগ।  মস্তিষ্কের ডোপামিন হরমোন নিঃসরণে এই মায়া নামক অনুভূতি আমাদের মনে তৈরি হয়।

বাংলাদেশের বিভিন্ন কবি সাহিত্যিকদের বিভিন্ন উক্তি করেছেন সেই সব উক্তিগুলো মানুষের মন হৃদয় ছুঁয়ে যায় এবং মানুষের জীবনের সাথে মিলে যায়।  তাই মায়া নিয়ে বিভিন্ন উক্তি আপনাদের সামনে শেয়ার করছি।  আজকে আমরা যেসব উক্তি গুলো শেয়ার করবো সেগুলো বিভিন্ন কবি সাহিত্যিকদের মনের নিঃসৃত কথা উক্তি।

এগুলো আমরা বিভিন্ন গ্রাফিক্স ডিজাইনের মাধ্যমে তৈরি করে এবং ছবি এড করে তৈরি করেছি।  আশা করি আপনারা যদি মনোযোগ সহকারে আর্টিকেলটি পড়েন তাহলে এ সম্পর্কে আরও অনেক কিছু জানতে পারবেন।

একাকিত্ব নিয়ে উক্তি

মানুষ কখনো একা থাকতে পারে না। একা কখনোই বাঁচা সম্ভব না। সমাজে অনেক মানুষ পাড়া-মহল্লার অনেক মানুষকে নিয়েই সমাজে টিকে থাকতে হয়। তবুও মানুষ মাঝে মাঝে একাকীত্বে ভোগে।  চারপাশে সব মানুষ থাকো শুধু নিজেকে একাকিত্ব মনে হয়।

তবে আপনাদের কষ্ট আমরা বুঝতে পেরে বিভিন্ন ধরনের একাকিত্বের উক্তি নিয়ে এসেছি।  এই উক্তিগুলো আপনার একাকীত্বের সঙ্গী হিসেবে থাকতে পারে।   এই একাকিত্বের উক্তি গুলো আপনারা ক্লিকের মাধ্যমে কপি করে বন্ধুবান্ধব বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন।

নিজের মনকে হালকা করতে পারেন।  তাহলে আর নয় দেরি।  উক্তিগুলো আপনারা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেনা ক্লিকের মাধ্যমে কপি করে।  তাহলে চলুন শুরু করা যাক।

প্রেমিকা নিয়ে উক্তি

মানুষের জীবনে প্রেম আসবেই।  এমন কোনো মানুষ নেই যে কখনও প্রেম করেনি।  আপনারা আমাদের ওয়েবসাইটে এসে প্রেমিকা নিয়ে বিভিন্ন  রোমান্টিক উক্তি , কষ্টের উক্তি পাবেন।  এই উক্তি গুলো ক্লিকের মাধ্যমে কপি করে আপনার আপনার প্রেমিকার সাথে শেয়ার করতে পারেন।

এতে তারা অনেক খুশি হবে এবং আপনাকে অনেক পছন্দ করবে এবং ভালোবাসবে।  আপনার যদি এই ধরনের অনেক স্ট্যাটাস জানতে চান , তাহলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।  এ সংক্রান্ত অনেক ধরনের পোস্ট আপনারা জানতে পারবেন।

মৃত্যু নিয়ে উক্তি

মানুষের জীবনের মৃত্যু অপরিসীম।  সবকিছুতেই ফাঁকি দেয়া গেল মানুষ মৃত্যুকে কখনোই ফাঁকি দিতে পারে না। এক একটা দিন মানুষ পার করে এবং মৃত্যুর কাছাকাছি চলে আসে।  আমাদের চলার পথে মৃত্যুকে সবসময় স্মরণ করা উচিত।

তাই প্রথম মৃত্যু নিয়ে বিভিন্ন উক্তি জানতে চাইলে আমাদের আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনযোগ সহকারে পড়তে হবে।  তাহলে মৃত্যু নিয়ে বিভিন্ন ধরনের উক্তি পাবেন আশা করি আপনাদের ভালো লাগবে।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button