রেজাল্ট

[See] মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ পিডিএফ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে। তাই আমাদের এখান থেকে এখনই আপনাদের ভর্তি পরীক্ষার রেজাল্ট ছবি এবং পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারবেন।

ইতিমধ্যে আপনারা জানেন যে, মেডিকেল ভর্তি পরীক্ষা 1 এপ্রিল 2022 সালে অনুষ্ঠিত হয়েছিল। পরীক্ষা শেষ করার পর শিক্ষার্থীরা এখন তাদের রেজাল্ট দেখার জন্য অপেক্ষা করছে।

তাদের জন্য শিক্ষা মন্ত্রণালয় থেকে নির্দেশনা এসেছে যে, আজকে দুপুরের পরে মেডিকেল ভর্তি পরীক্ষার সরকারি এবং বেসরকারি রেজাল্ট প্রকাশ করা হবে।

মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২

যেহেতু মেডিক্যাল ভর্তি পরীক্ষার রেজাল্ট 4 এপ্রিল 2022 সালে প্রকাশ করা হয়েছে। তাই আমাদের এখান থেকে এখনই আপনি আপনাদের রেজাল্ট দেখে নিন।

মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখার পুরো প্রক্রিয়া আমাদের এখানে উদাহরণ সহকারে আলোচনা করা হয়েছে। যার ফলে আপনি ছবি অথবা পিডিএফ যেকোনো একটি ফরমেট এর রেজাল্ট দেখতে পারবেন।

এই বছর মোট মেডিকেল ভর্তি পরীক্ষায় 1 লাখ 43 হাজার 915 জন শিক্ষার্থী আবেদন করেছিল। অর্থাৎ প্রত্যেক টি আসনে 33 জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষা দিয়েছে।

মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ কবে দিবে

অনেক শিক্ষার্থী আমাদের কাছে জিজ্ঞেস করেছে কবে মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হবে। তাই আপনাদের জন্য মূলত আমাদের আজকের এই পোস্টটি করা হলো।

See: মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২

আপনাদের উদ্দেশ্যে বলে রাখি যে, 4 এপ্রিল মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট www.result.dghs.gov.bd ওয়েবসাইটের দুপুরের পরে প্রকাশ করা হবে। তাই আপনি এই ওয়েবসাইট ব্যবহার করে আপনাদের রেজাল্ট দেখে নিতে পারবেন।

এছাড়া আপনি আমাদের ওয়েবসাইট থেকেও আপনাদের রেজাল্ট দেখে নিতে পারবেন। কারণ আমাদের এখানে ছবি এবং পিডিএফ দুটি ফরমেটে রেজাল্ট প্রকাশ করা হবে।

মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম

যে সকল শিক্ষার্থীরা তাদের ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখার সঠিক নিয়ম জানেনা। তারা চাইলে আমাদের নির্দেশনা অনুসরণ করে এখন তাদের রেজাল্ট দেখে নিতে পারবে।

দেখুন: Medical Admission Result 2022

মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখার জন্য সর্বপ্রথম আপনাকে www.result.dghs.gov.bd ওয়েবসাইট ভিজিট করতে হবে। এরপর আপনার পরীক্ষার রোল নাম্বার এবং রেজিস্ট্রেশন আমার প্রদান করতে হবে।

সবশেষে রেজাল্ট বাটনে ক্লিক করলেই আপনাদের মোবাইল অথবা কম্পিউটার স্ক্রিনে আপনাদের রেজাল্ট চলে আসবে। তাই দেরি না করে এখনি আপনাদের রেজাল্ট আমাদের এখান থেকে দেখে নিন।

মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ download

এই বছর সরকারি এবং বেসরকারি মেডিকেল ভর্তি পরীক্ষায় মোট 1 লাখ 39 হাজার 740 জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। যাদের রেজাল্ট আজকে প্রকাশ করা হবে।

যেহেতু আমাদের ওয়েবসাইটে মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। তাই আপনাদের উচিত এখনই www.result.dghs.gov.bd ওয়েবসাইট ব্যবহার করে আপনাদের রেজাল্ট দেখে নেওয়া।

বেশিরভাগ সময়ই রেজাল্ট দেখার www.result.dghs.gov.bd ওয়েবসাইট ডাউন থাকে। তাই রেজাল্ট দেখার জন্য বিকল্প হিসেবে আমাদের ওয়েবসাইট ব্যবহার করে এখনই আপনাদের রেজাল্ট ডাউনলোড করে নিন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button