রকমারি

ফোনে কথা বলে মেয়ে পটানোর উপায় [ফোনে কথা বলে কিভাবে মেয়ে পটানো যায়]

বন্ধুরা, আপনারা চাইলে আপনার মনের কথাগুলো ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে শেয়ার করতে পারে না। তার প্রিয়জনের নিকট আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানাবো কিভাবে আপনার ফোনে কথা বলে একটি মেয়েকে পটাবেন।

এক্ষেত্রে আপনার অবশ্যই পরিচিত মেয়েদের মোবাইল নাম্বার সংগ্রহ করতে হবে। তারা যেন আপনাকে চেনে সে বিষয়টি নিশ্চিত থাকতে হবে। আপনি যদি অপরিচিত মেয়েদের সাথে কথা বলে প্রেম নিবেদন করতে চান।

সেটা অনেকাংশেই কষ্টকর হয়ে পড়বে। তাই অবশ্যই আপনাকে ফোন নাম্বার সংগ্রহ করতে হবে এবং আপনার পছন্দের মানুষের ফোন নাম্বার সংগ্রহ করতে হবে। খুবই সাবলীলভাবে তার সাথে কথা বলতে হবে।

কোন প্রকার তাড়াতাড়ি এবং অস্থির হওয়া যাবে না। এক্ষেত্রে হিতে বিপরীত হতে পারে। আপনারা অনেকে মেয়ে পটানোর সহজ উপায় সম্বন্ধে জানতে চাচ্ছিলেন।  আজকে আমরা এই পোস্টের মাধ্যমে জানাব কিভাবে

আপনার ফোনে কথা বলে একটি মেয়েকে পটাতে পারেন। তবে বর্তমান সময়ে মেয়েরা শুধুমাত্র একটি ছেলের চেহারা দেখে প্রেমে পড়ে না।আইডিতে এড হয়ার সাথে সাথেই তাকে টেক্সট করবেন না  মিনিমাম 1 মাস আইডিতে ফলো করবেন।

পোস্টে কমেন্ট করবেন। এখন মোটামুটি একটি ফ্রি ভেলু ক্রিয়েট হবে। একদিন কোন এক পোস্টে সূত্র ধরে তাকে মেসেজ করবেন। মেসেজ করেই ইন্টারভিউতে যাবেন না। শুরুর দিকে যতটা সম্ভব ফানি কনভারসেশন চালিয়ে যাবেন

মোটামুটি একটা সম্পর্ক হয়ে যাবার পরে আস্তে আস্তে ব্যক্তিগতভাবে তার ব্যাপারে জানার চেষ্টা করবেন। এ পদ্ধতি গুলো আবার অনুসরণ করলে আশা করি আপনাদের উদ্দেশ্য সফল হবে।

মেয়ে পটানোর জন্য নরমাল কোন কথাবার্তা বলবে না। একটু ক্রিয়েটিভ কিছু কথাবার্তা বলবেন। ধরে নেন কোন মেয়ে যদি শত ব্রেক-আপ হয়ে থাকে। তাহলে আপনি তাকে ভালভাবে সান্ত্বনা দেন।

কারণ ব্রেক-আপের পরে যে ছেলে ভালো সান্তনা দিতে পারে। তার সাথে প্রেম হয়। ধরে নিন আপনি কোন কারণে প্রেমে কষ্ট পেয়েছেন এবং অন্য কোন মেয়ের সাথে প্রেমের জড়াতে চান। তাহলে কোন সময় সরাসরি আগ বাড়িয়ে তাকে

কোন সময় প্রেমের প্রস্তাব দিতে যাবেন না। মেয়েদের পুজোতে পারেন প্রশংসা করবেন। মানুষ প্রশংসা শুনতে চায় ছবি দেখলে রূপের প্রশংসা করেন। আর ছবি না দেখলে তার মন-মানসিকতা প্রশংসা করুন।

আশা করি এই টিপসটি অবলম্বন করলে আপনার পছন্দের মানুষকে প্রেম নিবেদন করতে পারবেন। মেয়ে পটানোর টিপস নিয়ে আমাদের এই পোস্ট। আপনারা আপনার পছন্দের মানুষটির সামনে অন্য কারোর মেয়ের প্রশংসা করতে যাবেন না।

কারণ মেয়েরা নিজের কাছে অন্য মেয়ের প্রশংসা শুনতে পছন্দ করে না। মেয়ের বান্ধবী নিয়ে কোন ধরনের টু শব্দ করবেন না। বাংলায় মেসেজ টাইপ করবেন। যদি পারেন কবি-সাহিত্যিকদের মত একটি গুছিয়ে সুন্দর করে কথা বলার চেষ্টা করবেন।

কারণ মেয়েরা ছেলেদের রূপ সৌন্দর্যের চেয়ে তার কথার প্রেমে বেশি পড়ে। তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে সকল তথ্য জানিয়ে দিলাম। আশা করি বুঝতে পেরেছেন। আরও কোন তথ্য জানতে চাইলে আপনারা আমাদের ওয়েবসাইটে ফলো করবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button