মোবাইল ব্যাংকিং

নগদ কাস্টমার কেয়ার নম্বর (নারায়ণগঞ্জ, নরসিংদী, নওগাঁ, গাজীপুর, চট্টগ্রাম, কিশোরগঞ্জ, কুষ্টিয়া, কক্সবাজার, ময়মনসিংহ)

বিভিন্ন কারণে আপনার নগদ কাস্টমার কেয়ারের নাম্বার প্রয়োজন হতে পারে। ধরে নিন আপনার একাউন্ট এ কোন কারনে ব্লক হয়ে গিয়েছে।  এখন অথবা আপনি নতুন করে নগদ একাউন্ট খুলতে যাচ্ছেন। তাই এ সংক্রান্ত তথ্য জানতে পারেন।

আপনার নগদ একাউন্ট এর কাস্টমার কেয়ার নম্বর আজকে আমরা এর মাধ্যমে নগদ একাউন্ট এর কাস্টমার কেয়ারের সকল তথ্য উপস্থাপন করব।  তার ব্যাপারে যেকোনো ধরনের তথ্য সেবা পেতে যেকোনো অপারেটরে

নাম্বার থেকে কল করুন 09606 1616 এ অথবা 16167 নাম্বারে। রাত-দিন 24 ঘন্টা সেবা দেওয়ার জন্য হেল্পলাইন খোলা থাকে। আশা করি আর্টিকেলটি পড়ে বুঝতে পেরেছেন।

নগদ কাস্টমার কেয়ার নম্বর

আপনারা অনেকেই নগদ এর কাস্টমার কেয়ার সম্বন্ধে জানতে চাচ্ছিলেন। এরই ধারাবাহিকতায় আমি আপনাদের সকল তথ্য উপস্থাপন করব । এছাড়া আপনারা আমাদের ওয়েবসাইট থেকে কাস্টমার কেয়ার নাম্বার সকল শাখা সমূহের ঠিকানা পাবেন।

এভাবে আপনারা নগদ কাস্টমার কেয়ারের সাথে 24 ঘন্টা লাইভ চ্যাট করতে পারবে। সে তথ্য উপস্থাপন করব। এছাড়া নগদ এর ফেসবুক ভেরিফাইড ফেসবুক পেইজে কমেন্ট করে আপনার আপনার সমস্যা জানাতে পারেন।

আপনি নগদ কাস্টমার কেয়ার লাইভ চ্যাট করে আপনার সমস্যা সমাধান করতে পারবেন। লাইভ চ্যাট করার জন্য নিচের লিংকে ক্লিক করুন। এবং নগদ ফেসবুকের অফিসিয়াল পেইজে কমেন্ট করার মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার

নিচে নগদ অফিশিয়াল ফেইসবুক পেজ লিংক দেওয়া হল: www.facebook.com/MyNagad. আপনার অনেকে নগদ একাউন্ট সম্পর্কে বিস্তারিত জানতে চাচ্ছি। এরই ধারাবাহিকতায় আমি আপনাদের সামনে সকল তথ্য উপস্থাপন করব।

নগদ একাউন্ট দেখার ডায়াল কোড নাম্বার হল *167# । এ কোডটি ডায়াল করার পরে একটু সময় পরে আপনার নগদ একাউন্ট এর বিস্তারিত অনেক ধরনের অপশন চলে আসবে।

যেমন ব্যালেন্স চেক সেন্ড,  মানি ক্যাশ আউট,  ফ্রি মোবাইল রিচার্জ ইত্যাদি।  সেখান থেকে আপনার এই অপশনটি প্রয়োজন সে অপশন টি ক্লিক করে আপনার কাজটি সম্পন্ন করতে পারেন। নগদ হচ্ছে ডাক বিভাগের অনলাইন ব্যাংকিং সেবা।

নগদ কাস্টমার কেয়ার নারায়ণগঞ্জ, নরসিংদী, নওগাঁ, গাজীপুর, চট্টগ্রাম, কিশোরগঞ্জ, কুষ্টিয়া, কক্সবাজার

আপনি যদি নগদ উদ্যোক্তা হন,  তাহলে মোবাইল ব্যাংকিং কমিশন বা নগদ উদ্যোক্তা কমিশন পাবেন প্রতি 1000 ক্যাশ ইন করে 4.10 টাকা করে পাবেন।  আপনি যদি নগদ এর মোবাইল ব্যাংকিং সেবা গ্রহন করে থাকেন তাহলে আপনার সমস্যা হতে পারে।

যেকোন সমস্যায় আপনি কল করতে পারেন ০৯৬ ০৯৬ ১৬১৬৭ অথবা ১৬১৬৭ নম্বরে। আপনারা কি নগদ এর একাউন্ট ব্যালেন্স চেক করা তথ্য সম্বন্ধে জানতে চাচ্ছিলেন ? তাহলে আপনাদের জন্য আমাদের এই আর্টিকেল।

আপনারা দুই ভাবে নগদ একাউন্ট চেক করতে পারবেন। একটি হচ্ছে ইউএসএসডি কোড ডায়াল করে একটি অ্যাপের মাধ্যমে।  তবে অ্যাপের মাধ্যমে একাউন্ট চেক করার সবচাইতে সহজ ।

ময়মনসিংহ নগদ কাস্টমার কেয়ার কোথায়

অ্যাপ এর মাধ্যমে অ্যাকাউন্ট চেক করতে হলে আপনাকে অবশ্যই গুগল প্লে স্টোর থেকে নগদ এর অফিশিয়াল অ্যাপ টি ডাউনলোড করে নিতে হবে।

নগদ একাউন্ট টাকা দেখার নিয়ম হলো *167# ডায়াল করা। অর্থাৎ, আপনার নগদ একাউন্টের ব্যালেন্স চেক করার জন্য নগদ কোড *167# ডায়াল করুন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button