রকমারি

এক মন রডের দাম কত ২০২২ (এখানে দেখুন)

প্রিয় বন্ধুরা, আজকে আমরা আপনাদেরকে জানাবো একটি জনপ্রিয় তথ্য। আপনার কষ্ট অর্জিত টাকা দেখতে সুন্দর বাড়ি তৈরি করবেন। কিন্তু অবশ্যই মাথায় রাখতে হবে বাড়ির নকশা অনুযায়ী খরচ কেমন হতে পারে।

সে বিষয়ে পরিষ্কার ধারণা থাকা উচিত। এছাড়া বর্তমান সময়ে রডের দাম এবং সিমেন্টের দাম হু হু করে বাড়ছে। সেই ভাবে বাড়ি আপনার বাজেটের মধ্যে হবে কিনা। সেটা মাথায় রাখতে হবে।

তাই আজ আপনাদের সহযোগিতা করার উদ্দেশ্যে আমাদের এই পোস্ট। এ পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে আমরা বিভিন্ন ব্র্যান্ডের রড সিমেন্টের দাম কত টাকা হয়েছে। সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আর্টিকেলটি অবশ্যই প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে এ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। সুতরাং কথা না বাড়িয়ে আমাদের সাথেই থাকুন। 2020 সালের প্রথমেই বাংলাদেশসহ

বিশ্বের প্রায় 129 টি দেশে করোনার থাবা বসায়। লকডাউনের মধ্যে এম্নে সারা বিশ্ব যখন অর্থনৈতিক মন্দা চলছিল। সেই মন্দার প্রভাব বাংলাদেশে বেশি পড়ে। বাংলাদেশের অর্থনীতি দিন দিন ভয়ঙ্কর হতে শুরু করে।

সেক্ষেত্রে আমাদের দেশে বিভিন্ন ব্র্যান্ডের রড সিমেন্টের দাম বাড়তে থাকে। কারণ করণা মহামারীর কারণে বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান আন্তর্জাতিক বাজার থেকে কাঁচামাল সরবরাহ করতে পারেনি।

তাই আন্তর্জাতিক বাজার থেকে এর দাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমান সময়ে রডের দাম খুব বেশি। সেক্ষেত্রে বিএসআরএম রডের দাম পড়বে 92 হাজার 500 টাকা।

আজকে আমার এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বিভিন্ন ব্র্যান্ডের রডের দাম কত টাকা নির্ধারণ করা হয়েছে। সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে।

আশা করি এ সম্পর্কে আপনারা বুঝতে পারবেন। সুতরাং আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়তে হবে। 18 মিলিমিটারে এক পিস রডের ওজন 4.73 কেজি, 10 মিলি মিটার  এক পিস রডের ওজন 7.40 কেজি,

সেক্ষেত্রে বর্তমান বাজার দর অনুযায়ী একটি এক কেজি রডের দাম হচ্ছে 92 টাকা। সেই হিসাবে এক কেজি রডের দাম পড়বে 92 টাকা করে। এক্ষেত্রে একটি 8 মিলি মিটার রডের দাম পড়বে প্রায় তিনশ আশি টাকা।

আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনাদের সাথে বিস্তারিত তথ্য জানিয়ে দিতে পেরেছি। আজকে আমার এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বর্তমানে বাংলাদেশের রডের দাম কত টাকা নির্ধারণ করা হয়েছে।

সে সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করব। বর্তমান বাজারে রডের দাম হু হু করে বাড়ছে। সেইসাথে সিমেন্টের দাম বাড়ছে। এখন আপনারা যদি কোন কনস্ট্রাকশনের কাজ করতে চান।

অবশ্যই আপনাকে রডের বর্তমান বাজার মূল্য সম্পর্কে জানতে হবে। তাই আপনাদেরকে জানাতে আমাদের এই পোস্ট। এ পোষ্টের মাধ্যমে বর্তমান সময়ে রডের দাম কত টাকা নির্ধারণ করা হয়েছে। সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়েন। বর্তমান সময়ে বিএসআরএম এক টন রডের দাম পড়ছে 92 হাজার 500 টাকায়। সেক্ষেত্রে প্রতি কেজি রডের দাম পড়ছে 92 টাকা। যা একজন মানুষের কাছে কেনা খুবই দুরূহ ব্যাপার।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button