রকমারি

[Download] প্রাইমারি এডমিট কার্ড ২০২২ ডাউনলোড লিংক (ক্লিক করে এখানে দেখুন)

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড আজকে প্রকাশ করা হয়েছে। তাই আপনি আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই এই পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা তিনটি ধাপের মধ্যে ইতিমধ্যে একটি ধাপের পরীক্ষা 22 এপ্রিল 2022 সালে অনুষ্ঠিত হয়েছিল। এখন দ্বিতীয় ধাপের পরীক্ষা 20 মে অনুষ্ঠিত হবে।

সুতরাং এই পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য অবশ্যই আপনাদের পরীক্ষার হলে এডমিট কার্ড নিয়ে যেতে হবে। তাই আমি বলব দেরি না করে আমাদের পোস্ট থেকে এখনই আপনাদের এডমিট কার্ড ডাউনলোড করুন।

প্রাইমারি এডমিট কার্ড ২০২২

অত্যন্ত দুঃখের বিষয় যে অনেক পরীক্ষার্থীরা সঠিকভাবে জানে না প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড কোন ওয়েবসাইটে করতে হয় এবং কিভাবে করতে হয়। তাই আপনাদের সুবিধার্থে আমাদের এই পোস্টটি করা হয়েছে।

কারণ আমাদের এই পোস্ট থেকে আপনি জানতে পারবেন কিভাবে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করতে হবে। তাই নিচের ধাপগুলো অনুসরণ করুন।

দ্বিতীয় ধাপের প্রাইমারি নিয়োগ পরীক্ষা 20 মে সকাল 10 টা থেকে 11 টায় অনুষ্ঠিত হবে। তাই আপনাদের এই পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য অবশ্যই এই এডমিট কার্ড ডাউনলোড করা প্রয়োজন।

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ২০২২

প্রাইমারি পরীক্ষার এডমিট কার্ড 15 মে 2022 সালে dpe.teletalk.com.bd ওয়েবসাইটে প্রকাশ হয়েছে। সুতরাং আপনি এই ওয়েবসাইট ভিজিট করে এখনি আপনাদের এডমিট কার্ড ডাউনলোড করতে পারেন।

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ২০২২

পরীক্ষার্থী প্রাইমারি পরীক্ষার সময়সূচী জানতে চাচ্ছে। তাই আমি বলবো যে আমাদের এখান থেকে প্রাইমারি পরীক্ষার সময়সূচী জানতে পারবেন। তিনটি ধাপ এর মধ্যে একটি ধাপে 22 এপ্রিল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

প্রাইমারি পরীক্ষা দ্বিতীয় ধাপে 20 মে এবং তৃতীয় ধাপে 3 জুন 2022 সালে অনুষ্ঠিত হবে। তাই আশা করা যায় আমাদের এখান থেকে আপনি প্রাইমারি পরীক্ষার সঠিক সময়সূচী জানতে পেরেছেন।

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ এডমিট কার্ড

এখন আমরা প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করার পদ্ধতি উদাহরণ সহকারে আলোচনা করতে যাচ্ছি। তাই নিচের ধাপগুলো অনুসরণ করে এই এডমিট কার্ড ডাউনলোড করুন।

Primary Admit Card Download

যেহেতু প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড আজকে dpe.teletalk.com.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। তাই আপনাকে সর্বপ্রথম এই ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

এরপর আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড অথবা আপনার এসএসসি পরীক্ষার রোল, বোর্ড এবং পরীক্ষার সাল দিয়েও প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করে নিতে পারবেন।

প্রাইমারি পরীক্ষার সময়সূচি ২০২২

অনেকেই আমাদের কাছে জানতে চেয়েছেন প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা কোথায় হবে। তবে আপনাদের উদ্দেশ্যে বলে রাখি যে, প্রত্যেক পরীক্ষার্থীদের পরীক্ষা নিজ নিজ জেলায় অনুষ্ঠিত হবে।

এক্ষেত্রে দ্বিতীয় ধাপে সম্পূর্ণ 8 জেলায় এবং আংশিক 22 জেলায় প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। যেহেতু 19 মে এই এডমিট কার্ড ডাউনলোড করার শেষ সময়। তাই এখনই এই এডমিট কার্ড ডাউনলোড করে নিন।

এছাড়া আপনারা জানেন যে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রথম ধাপের রেজাল্ট 12 মে অনুষ্ঠিত হয়েছিল। এবং মোট প্রথম ধাপে 40 হাজার 862 জন পরীক্ষার্থী কে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচন করা হয়েছে।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button