রেজাল্ট

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ ডাউনলোড [করতে এখানে ক্লিক করুন]

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল 12 মে 2022 সালে প্রকাশ করা হয়েছে। তাই আপনি চাইলে আমাদের এখান থেকে এখনই আপনাদের ফলাফল পিডিএফ ফাইল আকারে ডাউনলোড করতে পারবেন।

সাধারণত 22 এপ্রিল প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম পর্যায়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। এছাড়া আপনারা জানেন যে আপনাদের নিয়োগ পরীক্ষা তিনটি ধাপে পর্যায়ক্রমে ভাবে অনুষ্ঠিত হবে।

যেহেতু 22 এপ্রিল 2022 সালে আপনাদের প্রথম ধাপের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। তাই এখন আপনারা বিভিন্ন ওয়েবসাইটে এই রেজাল্ট দেখার জন্য খোঁজ করছেন।

আপনাদের সুবিধার্থে এখন আমরা প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করতে যাব। তাই নিচের ধাপগুলো অনুসরণ করে এখনি আপনি আপনাদের রেজাল্ট ডাউনলোড করতে পারবেন।

আজকে মোট 22 টি জেলায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে। এই পরীক্ষায় মোট 40 হাজার 862 জন প্রার্থীকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে।

সুতরাং আপনার দেখে নেওয়া উচিত আপনি লিখিত পরীক্ষায় নির্বাচিত হয়েছেন কিনা। আমাদের এখানে আপনাদের পরীক্ষার রেজাল্ট ছবি এবং পিডিএফ দুটি ফরমেটে প্রকাশ করা হলো।

যেসকল পরীক্ষার্থীরা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হবে। তাদের মৌখিক পরীক্ষায় রাখা হবে এখনো মৌখিক পরীক্ষার ডেট উল্লেখ করা হয়নি।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ PDF

সাধারণত প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট dpe.teletalk.com.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়ে থাকে। সুতরাং এই ওয়েবসাইট ব্যবহার করে আপনি খুব সহজে আপনাদের রেজাল্ট ডাউনলোড করতে পারবেন।

রেজাল্ট দেখার প্রত্যেকটি ধাপ আমাদের এখানে উদাহরণ সহকারে আলোচনা করা হয়েছে। তাই আশা করা যায় আমাদের ওয়েবসাইট ব্যবহার করে সবার আগে আপনি আপনাদের পরীক্ষার রেজাল্ট ডাউনলোড করতে পারবেন।

যেহেতু অনেক শিক্ষার্থী তাদের পরীক্ষার রেজাল্ট ডাউনলোড করার জন্য dpe.teletalk.com.bd ওয়েবসাইট ভিজিট করছে। তাই সার্ভার অনেক সময় ডাউনলোড থাকতে পারে।

বিকল্প হিসাবে আমাদের ওয়েবসাইট ব্যবহার করুন। কারণ আমাদের এখানে আপনাদের সুবিধার্থে ছবি এবং পিডিএফ আকারে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হলো।

যেহেতু আজকে 12 মে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে। তাই আপনাদের উচিত দেরি না করে এখনি পরীক্ষার রোল নাম্বার দিয়ে রেজাল্ট ডাউনলোড করে নেওয়া উচিত।

রেজাল্ট দেখার জন্য সর্বপ্রথম আপনাকে dpe.teletalk.com.bd ওয়েবসাইট ভিজিট করতে হবে। এরপর আপনার রোল নাম্বার প্রদান করতে হবে এবং সাবমিট বাটনে ক্লিক করুন।

আপনি যদি লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকেন। তাহলে আপনাকে বলা হবে মৌখিক পরীক্ষার জন্য আপনি উত্তীর্ণ হয়েছেন। সুতরাং পরবর্তী তারিখের জন্য অপেক্ষা করুন।

প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ডাউনলোড করার জন্য নিচের লিংক প্রদান করা হয়েছে। সুতরাং এই লিঙ্কে ক্লিক করে এখনি আপনাদের রেজাল্ট ডাউনলোড করে নিতে পারবেন।

Back to top button