রোমান্টিক কালেকশন

প্রেমিকা বা প্রেমিকের রাগ ভাঙানোর কৌশল, মেসেজ, চিঠি, কবিতা, গল্প, উপায়, পিক, SMS

জীবনে চলাফেরা করতে গেলে একে অপরের সাথে একটু ঝগড়াঝাটি মিষ্টি খুনসুটি হবে । তাই বলে কি রাগ করে থাকতে হবে অথবা অভিমান করে থাকতে হবে ? তা কিন্তু নয় । একটি সম্পর্কের মাঝে রাগ থাকবে এবং তাদের মাঝে একটু মনোমালিন্য হবে ।

কিন্তু আমাদের মনোমালিন্য কে প্রাধান্য না দিয়ে সবকিছু ঠিকঠাক করে নেওয়া দরকার।  কোন কারণে আপনার প্রেমিক প্রেমিকার সাথে রাগারাগি হলে অথবা সম্পর্ক অবনতি হলে আপনারা বিভিন্ন কৌশলে আপনার প্রেমিক প্রেমিকার রাগ ভাঙ্গাতে পারেন।

রাগ ভাঙ্গা সবচাইতে বেশি উপকারী হয় হল বিভিন্ন ধরনের কবিতা এবং কৌতুক । যেগুলোর মাধ্যমে আপনি আপনার স্ত্রীর সাথে রাগ ভেঙ্গে দিতে পারবেন। তাহলে বন্ধুরা আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে নিন।

প্রেমিকা বা প্রেমিকের রাগ ভাঙানোর কৌশল

এবং আপনি আপনার কাজটি সম্পন্ন করে ফেলুন। কোন কারনে আপনার সাথে নিজস্ব স্ত্রী অথবা প্রেমিক-প্রেমিকার মধ্যে থাকলে হয়ে থাকে।  কিন্তু আপনারা চাইলে এসব ঝগড়া কে ভেঙে , তাদের সাথে মনোমালিন্য টাকে ঠিক করে নিতে পারেন।

কোন কারনে আপনার বয়ফ্রেন্ড অথবা গার্লফ্রেন্ডের রাগ করলে।  তার সাথে আপনি আরো কথা বলার চেষ্টা করুন । তাকে বিভিন্ন ধরনের উপহার দিন। এছাড়া আপনি যদি চান কিভাবে আপনার প্রেমিকার রাগ ভাঙ্গাবেন ।

আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।  আপনাদের সামনে বেশ কিছু কৌশল নিয়ে হাজির হয়েছে । যেগুলো আপনার আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন এতে তাদের রাগ অনেকাংশে কমে যাবে ।

প্রেমিকার রাগ ভাঙ্গানোর চিঠি, গল্প

প্রেমিক বা প্রেমিকার রাগ কমানোর জন্য রাগ হওয়া বস্তুটিকে ধূলিসাৎ করতে হবে ।যেমন ধরুন ফোন না ধরা, মেসেজের রিপ্লাই না দেওয়া । ফোন ওয়েটিং এ থাকা, অন্য মেয়ে বা ছেলের মেসেঞ্জারে চ্যাট করা,

দেখা করতে দেরি করা, গুরুত্ব কম দেওয়া এবং সর্বোপরি কথামত না না চলা। আপনারা অনেকেই প্রেমিক প্রেমিকার রাগ ভাঙ্গানোর জন্য বিভিন্ন ধরনের এসএমএস খোঁজ করছিলেন । তাই আপনাদের জন্য আমাদের এই আর্টিকেল ।

এর মাধ্যমে আপনাদের সকল তথ্য জানাবো। যদি কোনো কারণবশত জিএফ অথবা বিএফ এর সাথে কথা কাটাকাটি হয়ে যায়, তবে নিশ্চয়ই বিএফ এর উচিত জিএফ কে সরি বলা।

প্রেমিকার রাগ কমানোর মেসেজ, কবিতা, পিক, SMS

গার্লফ্রেন্ড চায় তার বয়ফ্রেন্ড তাকে সরি বলুক। এরপর তাকে পুরো ঘটনাটা খুলে বলুন ।দেখবেন প্রেমিক হত বাট প্রেমিকা/ প্রেমিকার রাগ ঠান্ডা হয়ে গেছে।

রাগ ভাঙ্গানোর সর্বোত্তম আরেকটি উপায় হচ্ছে তাদের কবিতা শোনানো।  কবিতা শুনে তাদের মনে রাগ অনেকাংশে কমে যায়।  যে কাজটি আপনি আপনি খুব কম সময়ের মধ্যে যেকোন উপায়ে করতে পারেন।

হোক সেটা ফোন কলের মাধ্যমে অথবা এসএমএস এর মাধ্যমে অথবা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অন্য মেয়ের সাথে কথা বলতে দেখলে গার্লফ্রেন্ড টা একটু বেশি রাগ হয় ।

ছেলেদের রাগ ভাঙ্গানোর উপায়

তাই রাগ সম্মেলন জন্য তাকে খুলে বলুন। মেয়ে অথবা ছেলে যেই হোক না কেন জীবনে চলার পথে প্রত্যেকেরই প্রয়োজন আছে । তোমার জায়গায় তুমি থাকবে, আর অন্য জায়গায় অন্য থাকবে এটাই স্বাভাবিক।

গার্লফ্রেন্ডরা হচ্ছে কোমল হৃদয়ের অধিকারী । তাই পৃথিবীর সকল গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গানোর সবচেয়ে সহজ মাধ্যম হলো- দোষ-গুণ এর বিচার না করে সরি বলে নিজেকে প্রেজেন্টেশন করা।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button