সিম অফার

রবি কার্ড রিচার্জ করার নিয়ম ২০২২ (এমবি ও মিনিট কার্ড) ক্লিক করুন

আপনারা রবি কার্ড রিচার্জ করতে চাইলে নিকটস্থ কোন দোকান থেকে রিচার্জ করার বদলে নির্দিষ্ট পরিমাণে কার্ড রিচার্জ করতে পারেন। যেমন দোকান থেকে আপনারা বিভিন্ন ধরনের রিচার্জ কার্ড

অথবা বিভিন্ন সিমের মিনিট কার্ড অথবা বিভিন্ন ধরনের ইন্টারনেট কার্ড পাবেন। এগুলো রিচার্জ করার মাধ্যমে আপনার একাউন্ট থেকে ব্যবহার করা যাবে। কিন্তু অনেকেই জানেনা কিভাবে এসব কার্ড রিচার্জ করতে হয়।

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানাবো। আপনারা আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়লে জানতে পারবেন। কিভাবে মোবাইলে রিচার্জ কার্ড ব্যবহার করা যায়।

আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ুন এবং দেখে নিন কিভাবে রবি কার্ড রিচার্জ করতে হয়। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের জানাবো। কিভাবে আপনার রবি নাম্বারে রিচার্জ করবেন।

আপনারা চাইলে নিজের নাম্বারে রবি কার্ড ইউজ করে এমবি রিচার্জ করতে পারেন। এক্ষেত্রে আপনার যে কার্ড কিনেছেন। সে কার্ডের গোপন নাম্বার প্রয়োজন হবে। রবি নাম্বারে রিচার্জ করতে *111*গোপন নাম্বার# ডায়াল করুন।

আপনার মোবাইলের ডায়াল অপশনে গিয়ে *১১১*কার্ড নাম্বার# লিখে রবি নাম্বারে ডায়াল করবেন। এইভাবে আপনারা নাম্বার উঠিয়ে ডায়াল অপশনে ক্লিক করলে নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার অ্যাকাউন্টে রিচার্জ হয়ে যাবে।

এছাড়া মাই রবি অ্যাপ এর মাধ্যমে রিচার্জ করা যায়। অথবা নির্দিষ্ট পরিমাণ  টাকা জমা দিয়ে নিকটস্থ কোন দোকান থেকে রিচার্জ করতে পারবেন। হ্যালো বন্ধুরা, আপনারা অনেকেই জানতে চান?

রবি কার্ড রিচার্জ করার পর কত আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে রবি কার্ড রিচার্জ করার নিয়ম এবং এর কোড সম্পর্কে ধারণা দিব। আপনারা আমি দোকান থেকে 9 টাকায় 32 মেগাবাইট ইন্টারনেট

অথবা 10 থেকে 14 মিনিটের ইন্টারনেট  কার্ড পাবেন। গ্রাহকরা *১১১*১৬ ডিজিটের গোপন নাম্বার# ডায়াল করে সেবাটি উপভোগ করতে পারবেন। সক্রিয় হওয়ার পর ফিরতি এসএমএসে সেবাটি কার্যকর হওয়ার বিষয়ে নিশ্চিত করা হবে।

এছাড়া *৮৪৪৪*৮৮# নাম্বারে ডায়াল করে ডেটা ভলিউম সম্পর্কে জানা যাবে। আশাকরি পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ধারণা দিতে পেরেছি। এর পরবর্তীতে আপনাকে জানাব

কিভাবে আপনারা রবি নাম্বারে মিনিট কার্ড রিচার্জ করবেন। অন্যান্য নিয়মের মত আপনারা রবি নিজের অ্যাকাউন্টে রিচার্জ করতে পারেন। এজন্য আপনাকে মোবাইলে ডায়াল অপশনে

গিয়ে *১১১*নিজের নাম্বার# ডায়াল করে রবি নাম্বারে রিচার্জ করতে হবে। অতঃপর কিছুক্ষণের মধ্যে কনফার্মেশন এসএমএস পাবেন। যেখানে আপনার রবি মিনিট কার্ড রিচার্জ হওয়ার কথা বলা হবে।

এর পরবর্তীতে আপনার নিজের অ্যাকাউন্ট চেক করে রবি মিনিট রিচার্জ হয়েছে কিনা সে সম্পর্কে সিওর হতে পারেন। আশাকরি পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত তথ্য জানাতে পেরেছি।

আর যদি কোনো তথ্য পেতে চান। আমাদের ওয়েবসাইট ভিজিট করে জানতে পারবেন। আমরা চেষ্টা করব সকল তথ্য খুব তারাতারিই আপনাদের সামনে তুলে ধরার। আজ আর নয়, ভালো থাকবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button