মোবাইল ব্যাংকিং

রকেট একাউন্ট সুবিধা এখানে ক্লিক করে দেখুন

রকেট একাউন্ট এর যাবতীয় তথ্য আপনাদের সামনে উপস্থাপন করেছে। আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদের জানাবো। কিভাবে আপনারা সম্বন্ধে জানবো রকেটের বেশ কিছু সুবিধা রয়েছে । যার মাধ্যমে আপনারা খুব কম সময়ই রকেট এর কি কি সুবিধা আছে সেগুলো জানতে পারবেন ।

গ্রাহক শুধুমাত্র ডাচ বাংলা ব্যাংকের সব শাখা এবং এটিএম থেকে টাকা তুলতে পারবেন তবে।  সারাদেশে এই একটি ব্যাংকের এটিএম রয়েছে 4771 এবং শাখা রয়েছে 210। বিকাশ থেকে টাকা উত্তোলন করতে লাগে 14 টাকা 90 পয়সা।

কিন্তু রকেট গ্রাহকদের এটিএম থেকে টাকা তুলতে লাগে প্রতি হাজারে ৯  টাকা। অর্থাৎ খরচ পুরোটাই অর্ধেক।  ডাচ বাংলা ব্যাংকের যেকোন শাখা থেকে একই খরচে টাকা উত্তোলন করা যায়। আরও বিস্তারিত তথ্য আপনারা আমাদের ওয়েবসাইট থেকে জানতে পারবেন।

আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ার জন্য অনুরোধ রইল। রকেট একাউন্ট এর সবচাইতে সুবিধা হচ্ছে এর ক্যাশ আউট চার্জ কম ।  মাত্র 9 টাকা খরচ করে আপনার প্রতি 1000 টাকা উত্তোলন করতে পারবেন ।

এছাড়া বিভিন্ন ধরনের ফী যেমন ইলেকট্রনিক,  গ্যাস বিল,  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরীক্ষার ফি। আপনার অ্যাকাউন্ট ব্যবহার করে দিতে পারবেন। এছাড়া নিয়মিত রকেট অ্যাকাউন্ট ব্যবহার করে আপনারা পাবেন রিওয়ার্ড পয়েন্ট ।

পয়েন্ট ব্যবহার করলে আপনারা বিভিন্ন ধরনের পেমেন্ট মোবাইল রিচার্জ এর ক্ষেত্রে বেশ কিছু মূল্য ছাড় পাবেন।  নির্দ্বিধায় একজন গ্রাহকের নিকট এগুলো লোভনীয় অফার।

তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদের সকল তথ্য জানিয়ে দিলাম। আশা করি বুঝতে পেরেছেন । আরও কোন তথ্য জানতে চাইলে আপনারা আমাদের ওয়েবসাইটে নিয়মিত চোখ রাখুন এবং আমাদের ওয়েবসাইটের লিংক আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।

আপনারা দুইভাবে রকেট একাউন্ট চেক করতে পারেন একটি হচ্ছে অ্যাপের মাধ্যমে আরটিও কোড ডায়াল এর মাধ্যমে আপনার হাতে যদি কোন ধরনের স্মার্টফোন না থাকে তাহলে আপনি কোড ডায়াল করে রকেট একাউন্ট চেক করতে পারেনআপনি যদি মোবাইল থেকে ডায়াল করার মাধ্যমে একাউন্ট ব্যালেন্স জানতে চান সেক্ষেত্রে আপনাকে নিচে দেখানো নিয়ম অনুসরণ করতে হবে।

প্রথমে ডায়াল করুন *৩২২#এরপরে পরবর্তী নির্দেশনা অনুসরন করে আপনারা রকেট একাউন্ট চেক করতে পারেন এক্ষেত্রে আপনারা মোবাইল অ্যাপ ব্যবহার করে খুব কম সময়ের মধ্যে রকেট একাউন্টের ব্যালেন্স চেক করতে পারেন

সুপ্রিয় বন্ধুরা আজকে আমি আপনাদের জানাবো কিভাবে আপনারা রকেট একাউন্টে লেনদেন করবেন । আপনারা অনেকেই রকেট একাউন্টের লেনদেনের সময়সীমা জানতে চাচ্ছি । আপনারা বর্তমানে রকেট ক্যাশ ইন করতে পারবেন 30 হাজার টাকা, প্রতি মাসে 200000 টাকা 25 বার ক্যাশ ইন করতে পারবেন।

ক্যাশ আউট করার ক্ষেত্রে আপনারা প্রতিবার 25 হাজার টাকা করে এবং প্রতিদিন 25 হাজার টাকা টাকা উত্তোলন করতে পারবেন।  প্রতি মাসে 150000 টাকা 20 বার করে উত্তোলন করতে পারবেন।

এছাড়া আপনারা যদি টাকা পাঠাতে চান , তাহলে আপনারা প্রতিবারে 25000 টাকা এবং প্রতিদিন সর্বোচ্চ 25 হাজার টাকা এবং প্রতি মাসে 75 হাজার টাকা সেন্ড মানি করতে পারবেন। আশা করি আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ে নিয়েছি ।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button