রমজান ২০২২

[Check] নরসিংদী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ ছবি এবং পিডিএফ

Sehri and Iftar Schedule of Narsingdi District 2022

আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে নরসিংদী জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি আলোচনা-করব। আসছে খোশ আমদেদ, মাহে রমজান। এ সময় মুসল্লিদের সেহরী এবং ইফতারের সময়সূচি জানা প্রয়োজন।

এরই ধারাবাহিকতায় আজকে আমরা এ পোস্টের মাধ্যমে নরসিংদী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি আলোচনা করব। আপনারা জানেন যে, ইসলামিক ফাউন্ডেশন ঢাকা জেলার জন্য একটি সময়সূচী প্রণয়ন করেছে।

আপনারা যদি নরসিংদী জেলার জন্য সেহরি এবং ইফতারের সময়সূচি জানতে চান। তাহলে আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে পারেন। আগামী 3 মার্চ থেকে পহেলা রমজান শুরু হতে যাচ্ছে।

আজ 31 মার্চ বৃহস্পতিবার আজকের সেহরির সতর্কতামূলক শেষ সময় 4:19। আরও বিস্তারিত তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটে দেওয়া আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন।

নরসিংদী জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি জানতে চান? তাহলে আমাদের ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন। এটা করা হয়েছে ইসলামী ফাউন্ডেশনের প্রকাশকরা সময়সূচি অনুযায়ী।

 নরসিংদী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি আপনারা আমাদের ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন। বর্তমান সময়ে সেহরির সতর্কতামূলক শেষ সময় 4:29, ফজরের ওয়াক্ত শুরু হবে 4:35 ও ইফতারের সময়সূচি 6:16 পিএম।

তাহলে বন্ধুরা এই পোস্টের মাধ্যমে আমি আপনাদেরকে সকল তথ্য জানিয়ে দিলাম। ইসলামিক ফাউন্ডেশন কত 7 মার্চ ২০২২ সালের রোজার ক্যালেন্ডার প্রকাশ করে. আমরা সেই মোতাবেক প্রতি জেলার ২০২২ সালের রোজার ক্যালেন্ডার

আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

আপডেট করেছি আমাদের ওয়েবসাইটে। আপনাকে আমাদের ওয়েবসাইট থেকে ক্যালেন্ডার টি ডাউনলোড করে নিতে পারেন। আপনারা যারা নরসিংদীতে বসবাস করছেন। তারা আজকের নরসিংদী জেলার ইফতারের সময়সূচি জানতে চাচ্ছিলেন।

আজকে আমরা এই পোস্টের মাধ্যমে সকল তথ্য উপস্থাপন করব। 3 এপ্রিল রহমতের 10 দিন থেকে রমজান মাসের প্রথম দিন শুরু হতে যাচ্ছে। দিন সেহরির শেষ সময় 4:26 এবং লাভ ফজরের ওয়াক্ত শুরু হবে 4:32 এম এবং ইফতারের সময় 6:18 পিএম।

তাহলে বন্ধুরা এই পোস্টের মাধ্যমে নরসিংদী জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি না জানিয়ে দিলাম। আপনারা যদি ইসলামী ফাউন্ডেশন কর্তৃক সেহরি এবং ইফতারের সময়সূচি ডাউনলোড করতে চান।

তাহলে আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারেন। 2022 সালের সেহরি এবং ইফতারের সময়সূচি আপনারা খুঁজছেন তাহলে আসুন আমাদের ওয়েবসাইটে আজকে আমরা এই পোস্টের মাধ্যমে নরসিংদী জেলার

সেহরি ও ইফতারের সময়সূচি নিয়ে আলোচনা করব। প্রথম রোজা অনুষ্ঠিত হবে চাঁদ দেখার উপর নির্ভর করে। ইসলামিক ফাউন্ডেশন এর ক্যালেন্ডার অনুযায়ী সেহরির শেষ সময় সতর্কতা মূলক ভাবে সুবহে সাদিকের

3 মিনিট পূর্বে ধরা হয়েছে এবং সূর্যাস্তের পর সতর্কতা মূলক ভাবে তিন মিনিট বাড়িয়ে ইফতারের সময়সূচি নির্ধারণ করা হয়েছে। তাহলে বন্ধুরা, এই পোস্টের মাধ্যমে সেহরী এবং ইফতারের সময়সূচি সম্বন্ধে বিস্তারিত আলোচনা করলাম।

ঢাকা, গাজীপুর, shariatpur-madaripur টাঙ্গাইল, মানিকগঞ্জ ফরিদপুর, গোপালগঞ্জ,  রাজবাড়ী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জানতে চাইলে আমাদের ওয়েবসাইটে আর্টিকেল মনোযোগ দিয়ে পড়বেন।

আশা করি আপনাদের সকল ধরনের সমস্যার সমাধান হয়ে যাবে। তাহলে বন্ধুরা কথা বাড়াবোনা। কেমন লাগলো আজকের আর্টিকেল। কমেন্ট করে আপনার গুরুত্বপূর্ণ মতামত জানিয়ে দিন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button