রমজান ২০২২

শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ ছবি এবং পিডিএফ ডাউনলোড করুন

Sehri and Iftar Time Shariatpur District 2022

প্রিয় শরীয়তপুরবাসী। কেমন আছেন আপনারা সবাই। সামনে পবিত্র মাহে রমজান শুরু হতে যাচ্ছে। আপনার প্রস্তুতি কেমন। আপনার প্রস্তুতির জন্য আজকে আমরা ঐ পোষ্টের মাধ্যমে শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি নিয়ে আলোচনা করবো।

 আপনারা অনেকেই শরীয়তপুর জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি জানতে চেয়ে ওয়েবসাইটে খোঁজ করে থাকেন। রমজান ২০২২ সালের শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি আপনারা যারা খুঁজছেন,

তারা এই পোস্টের মাধ্যমে খুব সহজেই পেয়ে যাবেন। এই পোস্টে ২০২২ সালের রমজান মাসের শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সঠিকভাবে দেওয়া আছে, আপনারা চাইলে সময়সূচী টি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

কথা না বাড়িয়ে চলুন এ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা যাক। রমজান মাসের সিয়াম সাধনা জন্য অনেকের কাছেই রমজান ক্যালেন্ডার 2022 না থাকায় সিয়াম সাধনা জন্য সেহরি এবং ইফতারের প্রস্তুতি গ্রহণ করতে কিছুটা দেরি হয়ে যায়।

সঠিক সময় সেহরি ইফতার করতে চায়। তাদের জন্য একটি সঠিক ক্যালেন্ডার থাকা খুবই জরুরী। কিন্তু সবাই আপনাদের ওয়েবসাইট থেকে বিকল্প উপায়ে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক ফরিদপুর জেলার রমজান মাসের ক্যালেন্ডার টি ডাউনলোড করে নিতে পারেন।

ইসলামিক ফাউন্ডেশন 7 মার্চ রমজান মাসের সেহরি এবং ইফতারের সময়সূচি প্রকাশ করব। আরবি 1440 হিজরী অর্থাৎ ২০২২ সালে শরীয়তপুর জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি পাচ্ছেন আমাদের ওয়েবসাইটের মাধ্যমে।

সেহরির শেষ সময় সতর্কতামূলক ভাবে তিন মিনিট পূর্বে ধরা হয়েছে। ফজরের ওয়াক্ত শুরু হওয়ার  তিন মিনিট পর রাখা হয়েছে। তাহলে বন্ধুরা, এই পোষ্টের মাধ্যমে আশা করে সকল তথ্য পেয়েছেন।

আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

আরও কোন তথ্য জানতে চাইলে ওয়েবসাইটের কমেন্টে জানাবেন। আপনারা যদি শরীয়তপুর জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি জানতে চান। আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে পারেন।

আগামী ৩ এপ্রিল থেকে ইনশাআল্লাহ 2022 সালের রমজান মাস শুরু হবে। যদিও এটা চাঁদ দেখার উপর নির্ভরশীল। এই পোস্টের মাধ্যমে বাংলাদেশের ফরিদপুর জেলার পবিত্র মাহে রমজানের সেহরী এবং ইফতারের সময়সূচি পাবেন।

বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক যে সময়সূচী প্রদান করা হয়েছে। শরীয়তপুর জেলার সাথে সাথে এক মিনিট এবং ইফতারের এক মিনিট বাড়াতে হবে। তাহলে বন্ধুরা এই পোস্টের মাধ্যমে আজকের সেহরি

এবং ইফতারের সময়সূচি নিয়ে আলোচনা করলাম। আশা করি আপনারা বুঝতে পেরেছেন। শরীয়তপুর বাসিন্দাদের জন্য সুখবর। কারণ আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে শরীয়তপুর জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি নিয়ে আলোচনা করবো।

আপনারা অনেকেই আজকের ফরিদপুর জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি জানতে চাচ্ছেন। আমরা এই পোস্টের মাধ্যমে বিস্তারিত আলোচনা করছে। আজ 31 মার্চ বৃহস্পতিবার সেহরির সতর্কতামূলক শেষ সময় 4:32,

ফজরের ওয়াক্ত শুরু হবে 4:38, এবং ইফতারের শেষ সময় সন্ধ্যা ছয়টা ৬.১৫। আগামীকাল 1 এপ্রিল শুক্রবার সেহরির সতর্কতামূলক শেষ সময় 6,38। ফজরের ওয়াক্ত শুরু হবে 4:37 এবং ইফতারের সময় শুরু হবে 6:16 পিএম।

তাহলে বন্ধুরা এই পোস্টের মাধ্যমে সকল তথ্য জানিয়ে দিলাম। আশা করি বুঝতে পেরেছেন। আরও কোন তথ্য জানতে চাইলে ওয়েবসাইটে দেওয়া আর্টিকেলটি ভালোভাবে পড়ে জেনে নিতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button