রমজান ২০২২

সুনামগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ [এখানে ছবি এবং পিডিএফ ফাইল আকারে প্রকাশ করা হয়েছে]

সুনামগঞ্জ জেলার বাসিন্দাদের জন্য আজকে আমাদের এই পোস্ট। পোষ্টের মাধ্যমে আমরা সুনামগঞ্জ জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি আলোচনা করব।২০২২ সালের পবিত্র মাহে রমজানের সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ করেছে ইসলামিক ফাউন্ডেশন।

 রোববার ইসলামিক ফাউন্ডেশন থেকে পাঠানো চিঠিতে এ তথ্য জানানো হয়। আজ মঙ্গলবার ০৮ মার্চ সাহরি ও ইফতারের সময়সূচি গণমাধ্যমে প্রকাশ করেছে ইসলামিক ফাউন্ডেশন। এ সময় সূচি অনুযায়ী ইসলামিক ফাউন্ডেশন এর সময়সূচি অনুযায়ী

সুনামগঞ্জ জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি কেমন হবে। সেটা আমরা এই পোষ্টের মাধ্যমে উল্লেখ করব। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মন দিয়ে পড়ুন এবং আপনার কাজটি সম্পন্ন করে নিন।

সুনামগঞ্জ জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি পাচ্ছেন আমাদের ওয়েবসাইট থেকে। বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন এবং আবহাওয়া অধিদপ্তর হতে প্রাপ্ত তথ্য অনুযায়ী ঢাকা সহ ৬৪ জেলার

আজ রবিবার ৩ এপ্রিল ২০২২ তারিখের সেহরি ও ইফতারের সময়সূচী। এই সময়সূচী প্রতিদিন আপডেট হবে, তাই প্রতিদিনের সেহরি ও ইফতারের সময়সূচী জানতে এই পেজে ভিজিট করুন।

তবে দূরত্ব অনুযায়ী ঢাকার সময়ের সঙ্গে সর্বোচ্চ ১১ মিনিট পর্যন্ত যোগ করে ও ১০ মিনিট পর্যন্ত বিয়োগ করে দেশের বিভিন্ন অঞ্চলের মানুষ সেহরি ও ইফতার করবেন বলে ইসলামিক ফাউন্ডেশন জানিয়েছে।

অবশ্যই আপনাকে এই সময় সূচি অনুযায়ী সুনামগঞ্জ জেলার সেহরি ও ইফতারের গ্রহণ করতে হবে। সুনামগঞ্জ জেলার সেহরীর সতর্কতামূলক শেষ সময় এবং সকল তথ্য আমরা এ পোস্টের মাধ্যমে জানাবো।

আজকের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পরুন। আজকে আমরা এই পোস্টের মাধ্যমে সুনামগঞ্জ জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি দিয়ে দেবো। পবিত্র রমজান চলে এসেছে। তাই প্রত্যেক মুসলমানের জন্য অবশ্যই সেহরির

সময়সূচি অনুযায়ী সেহরি এবং ইফতারের সময়সূচি অনুযায়ী গ্রহণ করা উচিত। আজকের সেহরির সতর্কতামূলক শেষ সময় পর 4:20, ফজরের ওয়াক্ত শুরু হবে এমন 4:26, ইফতারের সময় শুরু হবে 6:18।

তাহলে বন্ধুরা, আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে সুনামগঞ্জ জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম। আরও কোন তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটে কমেন্ট সেকশনে জানাবেন।

আমরা চেষ্টা করব সে অনুযায়ী সকল তথ্য সরবরাহ করার। মুসলিম উম্মাহ সবচাইতে জনপ্রিয় এবং পবিত্র মাসের নাম হচ্ছে রমজান। দেখতে দেখতে চলে এসেছেন রমজান মাস। প্রত্যেক মুসলিম সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সকল

ধরনের পানাহার যৌনসঙ্গম থেকে বিরত থাকবে আল্লাহ্র সন্তুষ্টির উদ্দেশ্যে জন্য। তাই আপনাকে অবশ্যই ভালোভাবে এবং নির্দিষ্ট সময় অনুযায়ী সেহরী এবং ইফতারের গ্রহন করতে হবে। প্রত্যেক রোজাদের ব্যক্তিকে সেহরির সময় শেষ

হওয়ার পূর্বে তার খাবার শেষ করতে হবে। সেহরির সময় শেষ হলে কোন পানাহার করলে তার রোজা হবে না। যা রোজা ভঙ্গের অন্যতম কারন। যদি সেহরির সময় শেষ ও ইফতারের পূর্বে আমরা ভুলবশত কোন খাবার বা পানি পান করে ফেলি

কিন্তু যদি আমরা ভেবে নেই যে রোজা ভেঙে গেছে এবং তখন আমরা ইচ্ছেকৃতভাবে আবার খাবার অথবা পানি পান করি। এই সময়সুচী আপনারা আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারেন। আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button