সিম অফার

স্কিটো বন্ধ সিম অফার ২০২২ | ইন্টারনেট ও মিনিট অফার 2022

সুপ্রিয় গ্রাহক আপনারা জানেন ও গ্রামীণফোন হচ্ছে বাংলাদেশের সবচাইতে বৃহৎ টেলিকমিউনিকেশন কোম্পানি। ১৯৯৭ সালের পর প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে গ্রাহকদের সুবিধার্থে বিভিন্ন ধরনের অফার চালু করেছে।  গ্রামীণফোন অপারেটরের ইন্টারনেট ভিত্তিক সিম হচ্ছে স্কিটো।

স্কিটো সিমের মাধ্যমে  ইন্টারনেট , মিনিট এবং এসএমএস প্যাকেজ ক্রয় করা যায়। অন্যান্য সিমের মতো এই সিম যদি অনেকদিন ধরে বন্ধ থাকে,  তাহলে আপনার স্কিটো সিম টি বন্ধ সিম অফার এর আওতায় পড়তে পারে।

যাদের সিম  অনেক ধরনের দিন ধরে বন্ধ রয়েছে তারা  লোভনীয় অফার গুলো পেতে পারেন। আজকে আমরা স্কিটো বন্ধ সিম অফার সংক্রান্ত নিয়ে আলোচনা করব। আপনারা মন দিয়ে আর্টিকেলটি পড়ুন এবং আপনার অফারটি দেখে নিন।

স্কিটো বন্ধ সিম অফার ২০২২

অনেকেই অনলাইনে অথবা গুগলে 2022 সালের বন্ধ সিমের অফার খুঁজছেন।  তাদের জন্য আজকে আমাদের আর্টিকেল। এ আর্টিকেল এর মাধ্যমে আমরা স্কিটো সিমের বন্ধ অফার গুলো নিয়ে আলোচনা করছি।

আপনারা আর্টিকেলটি পড়ে স্কিটো বন্ধ সিম অফার গুলো দেখে নিতে পারেন। আপনার অনেকদিন ধরে বন্ধ থাকা স্কিটো সিম চালু করলেই পাচ্ছেন ফ্রি ইন্টারনেট অফার।

তাই আপনাদের জন্য স্কিটো বন্ধ সিম  অফার ইন্টারনেট তথ্য দেয়া হয়েছে । আপনারা যারা এই অফারের আওতাভুক্ত থাকবেন তাদের জন্য এই ফ্রি ইন্টারনেট প্রযোজ্য।

স্কিটো বন্ধ সিমের সকল অফার

 আপনারা জানেন বাংলাদেশের সব অপারেটরই বন্ধ সিমের জন্য বিভিন্ন ধরনের লোভনীয় অফার চালু করে থাকে।  তাই গ্রামীনফোন  বন্ধ সিম এর জন্য বিভিন্ন ধরনের অফার চালু করেছে।

আপনারা আপনার বন্ধ সিম চালু করলেই পাচ্ছেন মিনিট অফার,  ইন্টারনেট এবং এসএমএস অফার। আপনি আপনার ফোনের স্কিটো অ্যাপ টি ওপেন করে আপনার স্কিটো সিমে থাকা অফার গুলো দেখে নিতে পারেন।

এক্ষেত্রে আপনি 100mb 8 টাকায় এবং ১  জিবি 31 টাকায়, ১.৫  জিবি 37 টাকায়  বিভিন্ন ধরনের অফার পেতে পারেন।

বন্ধ সিমের রিচার্জ অফার 2022

 আজকে আমরা স্কিটো বন্ধ সিমের রিচার্জ অফার সম্পর্কে আলোচনা করব । এর সম্পর্কে জানতে হলে আপনি আপনার ফোনে থাকায় স্কিটো অ্যাপস টি ওপেন করে নিতে পারেন। সেখান থেকে প্রম ডিল  অপশনটি থেকে আপনার অফারটি জেনে নিতে পারেন।

skitto app এর promo deals অপশন চেক করুন, সেখানে রিচার্জ অফার  দেয়া আছে।

স্কিটো বন্ধ সিম মিনিট অফার

 আপনারা জানেন যে স্কিটো সরাসরি মিনিট এর কোন প্যাকেজ নাই।  সেক্ষেত্রে আপনি কিছু ইন্টারনেট বান্ডেল অফার ক্রয় করলে সেখানে কিছু মিনিট অফার পেতে পারেন।

 এক্ষেত্রে 99 tk 439 টাকা রিচার্জ করলে যথাক্রমে ৫ জিবি এবং ২০ জিবি অফার পাবেন।

স্কিটো বন্ধ সিম ইন্টারনেট অফার

স্কিটো সিম অফার ২০২২ এ আপনি ১ জিবি ৫৩ টাকা, মেয়াদ ৩০ দিন। ৩০ দিন মেয়াদে এই অফারের স্কিটো নেম muffler ইন্টারনেট অফার

১ জিবি ৩১ টাকা, ৭ দিন মেয়াদে সেরা প্যাক। স্কিটো ৩১ টাকা অফার টিকে বিবিকিউ পার্টি অফার বলা হায়। আপনার প্রয়োজনে এক বা একাধিক বার স্কিটো অফারটি ক্রয় করতে পারেন।

১.৫ জিবি ৩৭ টাকা মাত্র। স্কিটো ১.৫ জিবি অফার টিকে saturn er pattern অফার বলা হায়। আপনার প্রয়োজনে এক বা একাধিক বার স্কিটো অফারটি ক্রয় করতে পারেন।

skitto app এর promo deals অপশন চেক করুন, সেখানে বন্ধ সিমএর ইন্টারনেট অফার  দেয়া আছে।

স্কিটো বন্ধ সিমের এসএমএস অফার

দেশ সেরা মোবাইল অপারেটর গ্রামীণফোন আপনাকে দিচ্ছে বিভিন্ন ধরনের স্কিটো সিমের অফার। আপনি চাইলে আপনার স্কিটো সিমে এসএমএস কিনতে পারেন। স্কিটো এসএমএস কোড সিলেক্ট করে নিতে পারেন যা অবশ্যই আপনার উপকারে আসবে।

মাত্র ১ টাকা খরচ করার মাধ্যমে লুফে নিন ১০ টি এসএমএস মেয়াদ ২৪ ঘন্টা। ১০০ এসএমএস ১০ টাকায়  এই এসএমএস প্যাকেজ ক্রয় করার জন্য আপনি চাইলে তাদের অফিশিয়াল এপস ডাউনলোড করতে পারেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button