মোবাইল ব্যাংকিং

[See] শিওর ক্যাশ এজেন্ট একাউন্ট খোলার নিয়ম

বিভিন্ন ধরনের ব্যবসায়িক ক্ষেত্রে বর্তমানে অনলাইনের মাধ্যমে পেমেন্ট সিস্টেম করা যায় । আপনি যদি আপনার ব্যবসায়িক ক্ষেত্রে অনলাইনের মাধ্যমে পেমেন্ট নিতে চান । এবং শিওর ক্যাশের এজেন্ট একাউন্ট খুলতে চান।  আজকে আমরা আর্টিকেল।

এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করব । আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত কোন দরকারই পড়ে নিন।  এবং শিওর ক্যাশ এর একাউন্ট কিভাবে খোলা যায় তথ্য জেনে নিন । রূপালী, যমুনা এবং ফার্স্ট সিকিউরিটি মোবাইল ব্যাংকিং পরিষেবার লাইসেন্স পেয়েছে, প্রগতি সিস্টেম তাদের পক্ষ হয়ে

পরিষেবাটি পরিচালনা করছে। এর মধ্যে রূপালী ব্যাংক ‘রূপালী ব্যাংক শিওর ক্যাশ’ নামে পরিষেবা প্রদান করছেশিওরক্যাশ একাউন্ট থেকে মোবাইলের রিচার্জ থেকে শুরু করে বিভিন্ন খাতে টাকা পাঠাতে পারবেন খুব সহজেই এবং কোন ঝামেলা ছাড়াই।

শিওর ক্যাশ এর এজেন্ট ব্যাংকিং হতে হলে আপনাকে কিছু পদ্ধতি অবলম্বন করতে হবে । আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে নেবেন।  এবং শিওর ক্যাশ এজেন্ট একাউন্ট কিভাবে খুলতে হয় সে তথ্য জেনে নেবেন ।

শিওর ক্যাশ এজেন্ট একাউন্ট খুলতে হলে আপনার ব্যবসায়িক প্রতিষ্ঠান ট্রেড লাইসেন্স,  দুই কপি পাসপোর্ট সাইজের ছবি এবং আপনার জাতীয় পরিচয় পত্রের প্রয়োজন হবে। বর্তমান শিওর ক্যাশ একাউন্ট চেক কোড হল

*৪৯৫#। আপনার যে কোন সমস্যায় শিওর ক্যাশ হেল্পলাইন নাম্বার এ কল করুনসর্বদা আপনাকে সর্বোত্তম সেবা দেওয়ার চেষ্টা কতে থাকে এই কোম্পানিটি। আপনি কোন সমস্যাতে পড়লে হটলাইনে কল করতে পারেন। শিওর ক্যাশ হেল্পলাইন নাম্বার ০৯৬১৪০১৬৪৯৫

আজকে আপনাদের সামনে শিওর ক্যাশ একাউন্ট এর হেল্পলাইন এর তথ্য উপস্থাপন করব। আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। জরুরী প্রয়োজনে আপনাকে শিওর ক্যাশ এর কোন সমস্যা হলে। আপনি হেল্পলাইনে যোগাযোগ করে আপনার সকল সমস্যার সমাধান করতে পারবেন ।

শিওর ক্যাশ হেল্পলাইন নাম্বার ০৯৬১৪০১৬৪৯৫ এছাড়া আপনারা শিওর ক্যাশ এজেন্ট এর নিকট চ্যাট করতে পারবেন।  চ্যাট করে আপনি আপনার সমস্যাটির জানিয়ে দিলে আপনি সকল ধরনের সমস্যা সমাধান করে নিতে পারবেন। শিওর ক্যাশের মাধ্যমে আপনার একাউন্টে টাকা জমা করতে পারেন ।

একটি শিওর ক্যাশ একাউন্ট থেকে আরেকটি শিওরক্যাশ একাউন্টে টাকা পাঠাতে পারবেন,  পণ্য কেনাকাটা বা সেবার বিনিময় মূল্য পরিশোধ করতে পারবেন । বিদ্যুৎ বিল প্রদান করতে পারবেন ,ম বেতন প্রদান করতে পারবেন ঘরে বসেই , যানবাহনের টিকিট কিনতে পারবেন,  ইন্টারনেটে কেনাকাটার সুবিধা পাবেন।

কেমন আছেন আপনারা সবাই?  আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদের জানাবো কিভাবে আপনি আপনার ফোনের ডায়াল করে শিওর ক্যাশের মাধ্যমে সকল ধরনের পেমেন্ট করতে পারবেন ।

আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন এবং দেখে নিন কিভাবে আপনি আপনার কাজটি সম্পন্ন করবেন।  এজন্য আপনাকে জানতে হবে শিওর ক্যাশ এর কোর্টের মাধ্যমে আপনি আপনার কাজটি সম্পন্ন করে নিতে পারবেন। বর্তমান শিওর ক্যাশ একাউন্ট চেক কোড হল *৪৯৫#।

এছাড়া অ্যাপের মাধ্যমে শিওর ক্যাশ এর একাউন্ট চেক করার সুবিধা তো থাকেই।  তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিলেন।  কিভাবে শিওর ক্যাশের মাধ্যমে ব্যালেন্স চেক করা যায়।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button