মোবাইল ব্যাংকিং

শিওর ক্যাশ বিদ্যুৎ বিল দেওয়ার নিয়ম এখানে ক্লিক করে দেখুন

শিওর ক্যাশের মাধ্যমে বিদ্যুৎ বিল পেমেন্ট করা তথ্য আপনারা আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন ।  আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনযোগ সহকারে পড়েন এবং কিভাবে শিওর ক্যাশের মাধ্যমে বিদ্যুৎ বিল পেমেন্ট করা যায় । সে তথ্য দেখে নিন।

আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনি চাইলে শিওর ক্যাশের মাধ্যমে পল্লী বিদ্যুৎ এবং ঢাকার যেকোনো ইলেকট্রিক বিল, ওয়াসার পানির বিল ইত্যাদি প্রদান করতে পারবেন। গ্রাহকদের বিদ্যুৎ বিল পরিশোধ আরও সহজ করতে রূপালী ব্যাংকের সাথে চুক্তি সাক্ষর করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড।

 এর মাধ্যমে গ্রাহকেরা এখন রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে সহজেই বিল পরিশোধ করতে পারবেন। রোববার (৬ অক্টোবর) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ চুক্তি সাক্ষরিত হয়।

রূপালী ব্যাংকের শিওর ক্যাশের মাধ্যমে কিভাবে বিদ্যুৎ পেমেন্ট করা যায়। বিদ্যুৎ বিল আপনারা পাঠাবেন সেই তথ্যগুলো জানবো।  আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েন।

 এবং দেখে নিন কিভাবে অনলাইনের মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধ করা যায়। অনলাইনে বিদ্যুৎ বিল পরিশোধের জন্য দেশের সবচাইতে জনপ্রিয় মাধ্যম হচ্ছে রূপালী ব্যাংকের শিওর ক্যাশের মাধ্যমে । বিদ্যুৎ বিল পরিশোধ করলে সাথে সাথে সরাসরি মোবাইলে চলে আসে।

 এমনকি এর মাধ্যমে বিল পরিশোধ করলে সর্বোচ্চ দুটি বিল পরিশোধ করা যায় কোন চার্জ ছাড়াই। এজন্য আপনাকে অবশ্যই শিওর ক্যাশ এর অ্যাপে প্রবেশ করে সব তথ্য জেনে নিতে হবে।

শিওর ক্যাশ মূলত কোন ব্যাংকের আওতাধীন সে তথ্য জানতে চাচ্ছি। রূপালী ব্যাংকের শিওর ক্যাশ নামে রূপালী ব্যাংক সেবা দিচ্ছে।  আর অন্যরা শিওর ক্যাশ নামে সেবা দিচ্ছে। শিওরক্যাশ মূলত প্রগতি সিস্টেমের মোবাইল ব্যাংকিং সেবার নাম। বাংলাদেশের যে সমস্ত মোবাইল ব্যাংকিং একাউন্ট রয়েছে।

সেগুলোর মধ্যে থেকে রূপালী ব্যাংকে শিওর ক্যাশ একাউন্ট অন্যতম একটি ব্যাংকিং সিস্টেম। প্রথম ব্যাংকের নাম শুনেছেন তৈরী করতে চান । তাদের জন্য আমাদের এই আর্টিকেল। আর্টিকেল এর মাধ্যমে আপনাদের জানাবো কিভাবে আপনাকে শিওর ক্যাশ একাউন্ট খুলবেন ।

আপনারা চাইলে দুটি ভিন্ন ভিন্ন উপায়ে শিওর ক্যাশ একাউন্ট তৈরি করতে পারেন। তাহলে বন্ধুরা প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েন।  এবং শিওর ক্যাশ একাউন্ট তৈরি করার উপায় জেনে নিন।

আপনারা জেনে কিছুটা খুশি হবেন যে,  শিওর ক্যাশ একাউন্ট কিভাবে চেক করবেন। সে তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব । অপারেটরের শিওর ক্যাশ একাউন্ট চেক করতে হয়। গ্রামীণফোন অ্যাকাউন্ট চেক করতে ডায়াল করুন *495#।

এয়ারটেল সিম চেক করতে ডায়াল করুন *257# অথবা *270#।  রবি সিমে চেক করতে ডায়াল করুন *495#। বাংলালিংক সিমে চেক করতে ডায়াল করুন*495#।  এবং টেলিটক সিম চেক করতে ডায়াল করুন*375#।

উপরে উল্লেখিত ইউএসএসডি কোড যখন আপনার নির্দিষ্ট  ডায়াল করে নিবেন, তখন আপনার আগে থেকে যদি শিওর ক্যাশ একাউন্ট তৈরি করা থাকে, তাহলে আপনি মোবাইল মেন্যু দেখতে পারবেন।

এই মোবাইল মেন্যু অপশন থেকে যথাক্রমে Balance Check নামে যে সেকশনে রয়েছে তাতে ক্লিক করে সহজেই আপনি রূপালী ব্যাংক Sure Cash Account Check করে নিতে পারবেন।ব্যাস নিমেষে আপনার একাউন্টে চেক করা হয়ে গেল

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button