মোবাইল ব্যাংকিং

শিওর ক্যাশ হেল্পলাইন নাম্বার [এখানে ক্লিক করে দেখে নিন]

রূপালী ব্যাংকের ডিজিটাল মোবাইল ব্যাংকিং সেবার নাম হচ্ছে শিওর ক্যাশ । আজকে আমরা এর মাধ্যমে শিওর ক্যাশ হেল্পলাইন নাম্বারে তথ্য আপনাদের সামনে উপস্থাপন করবো । কোন কারণে শিওর ক্যাশ হেল্পলাইন আপনার সাথে যোগাযোগ করার প্রয়োজন হতে পারে।

 তাই আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়েন এবং শিওর ক্যাশ এর যোগাযোগের ঠিকানা জেনে নিন । শিওর ক্যাশ হেল্পলাইন নাম্বার কত এবং বিস্তারিত তথ্য জানার জন্য আপনারা আমাদের ওয়েবসাইটের জানাচ্ছিলেন ।

এরই ধারাবাহিকতায় আমি আপনাদের সামনে সকল তথ্য উপস্থাপন করব। আশাকরি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সুবিধার জন্য আমরা শিওর ক্যাশ এর হট লাইন নাম্বার যোগাযোগ করার নাম্বার এবং ফ্যাক্স নাম্বার এ সকল তথ্য উপস্থাপন করছি।

শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার দেখে নিন। শিওর ক্যাশ প্রতিনিধির সাথে কথা বলার জন্য কয়েকটি মাধ্যম রয়েছে। সে মাধ্যমগুলো এখানে দেয়া হলো। আপনি চাইলে উল্লেক্ষিত নাম্বারে কল করে আপনার সমস্যার কথা বলতে পারবেন।

শিওর ক্যাশ হেল্পলাইন নাম্বার দেওয়া হল – শিওর ক্যাশ হেল্পলাইন অথবা শিওর ক্যাশ কাস্টমার কেয়ারের নাম্বারটি হচ্ছে ০৯ ৬১৪ ০১৬৪৯৫।উক্ত নম্বরটিতে প্রতিদিন সকাল 9 টা থেকে রাত 9 টা পর্যন্ত যেকোনো সময় কল দিয়ে

আপনি আপনার সমস্যাটা সমাধান করে নিতে পারেন । এছাড়া শিওর ক্যাশ কাস্টমার কেয়ার লাইভ চ্যাট করে আপনার সমস্যা সমাধান করে নিতে পারবেন । লাইভ চ্যাট করার জন্য নিম্নোক্ত লিংকে ক্লিক করুন এবং শিওর ক্যাশ ফেসবুকের অফিশিয়াল পেজ এ কমেন্ট করা যায়। কমেন্ট করে আপনি আপনার সমস্যা গুলো চেক করে নিন।

আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে জানাব কিভাবে আপনারা শিওর ক্যাশ ব্যালেন্স চেক করবেন ।  আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েন এবং শিওর ক্যাশ কিভাবে চেক করা যায় সে তথ্য জেনে নিন ।

গ্রামীণফোন শিওরক্যাশ ইউএসএসডি কোড হচ্ছেঃ ০৯৬০৬০৬০৬০৬ অথবা ০৯৬০৯০৯০৯০৯, বাংলালিংক শিওর ক্যাশ নগদ ইউএসএসডি কোড হচ্ছে *৪৯৫# , রবি শিওর ক্যাশ ইউএসএসডি কোডঃ *২৫৭# , এয়ারটেল শিওর ক্যাশ নগদ ইউএসএসডি কোডঃ *২৫৭#,

টেলিটক শিওরক্যাশ ইউএসএসডি কোড হচ্ছেঃ *৩৭৫# ,  তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনার যাবতীয় তথ্য জানিয়ে দিলাম। আশা করি বুঝতে পেরেছে। ন আরও কোন তথ্য জানতে চাইলে আপনারা আমাদের ওয়েবসাইটে কমেন্ট সেকশনে জানাবেন।

আপনারা অনেকেই জানতে চাচ্ছিলেন কিভাবে শিওর ক্যাশ একাউন্ট খোলা যায়। আজকে আমরা নিবন্ধনের মাধ্যমে বিস্তারিত তথ্য পুঙ্খানুপুঙ্খভাবে আলোচনা করব ।  আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে নিন । শিওর ক্যাশ

একাউন্ট খুলতে আপনাকে গুগল প্লে স্টোর থেকে শিওর ক্যাশ অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে । তারপর আপনার জাতীয় পরিচয়পত্রের তথ্য সঠিকভাবে পূরণ করতে হবে । তারপর আপনার একটি সেলফি প্রয়োজন হবে । সেলফি দেওয়ার পর আপনাকে গোপন 4 ডিজিটের পিন নাম্বার প্রয়োগ করতে হবে ।

পিন নাম্বার দেওয়ার পর আপনি আপনার অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন। এছাড়া আপনারা চাইলে নিকটস্থ এজেন্ট এবং পাঁচটি ব্যাংক থেকে শিওর ক্যাশ একাউন্ট খুলে নিতে পারেন। তাহলে বন্ধুরা এর মাধ্যমে আপনাদের সকল তথ্য জানিয়ে দিলাম । আশা করি বুঝেছেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button