মোবাইল ব্যাংকিং

[Check] শিওর ক্যাশ টাকা দেখার নিয়ম

আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে জানাবো কিভাবে আপনাকে শিওর ক্যাশের মাধ্যমে একাউন্ট খুলতে পারবেন । শিওর ক্যাশ হয়েছে রূপালী ব্যাংকের একটি অনলাইন মোবাইল ব্যাংকিং সেবা।

আপনি চাইলে দুইভাবে শিওর ক্যাশ এর একাউন্ট চেক করতে পারেন। মোবাইল অ্যাপের মাধ্যমে ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে। তবে মোবাইল অ্যাপের মাধ্যমে শিওর ক্যাশ এর একাউন্ট চেক করার সবচাইতে সহজ এবং সময় কম লাগে।

 এছাড়া যারা সাধারণত বাটন ফোন ইউজ করেন , তারা যেকোনো ধরনের কোড দিয়ে শিওর ক্যাশ এর একাউন্ট ব্যালেন্স চেক করতে পারেন।  অপারেটরের এক্ষেত্রে শিওর ক্যাশ একাউন্ট চেক করার নিয়ম একেক রকম হয়ে থাকে।

তাহলে বন্ধুরা আসুন আমরা এ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করি। আপনারা আমাদের এখান থেকে জানতে পারবেন কিভাবে একাউন্ট চেক করতে হয়। এয়ারটেল বাংলালিংক এবং রবি গ্রামীন গ্রাহকরা কোড ডায়াল করে শিওর ক্যাশ এর একাউন্ট চেক করতে পারবেন ।

যারা এয়ারটেল গ্রাহক রয়েছে তাঁরা *257# করে শিওর ক্যাশ এর একাউন্ট চেক করতে পারেন। এছাড়া আপনারা যারা বাংলালিংক  গ্রাহক রয়েছেন তারা এই  *495# কোডটি ডায়াল করে শিওর ক্যাশ এর একাউন্ট চেক করতে পারেন।

Robi/Grameen Phone 09606060606 or 09609090909 Teletalk *375# এই কোডটি ডায়াল করে অ্যাকাউন্ট চেক করে নিতে পারেন।  তাহলে বন্ধুরা এ আর্টিকেল এর মাধ্যমে আপনাদের জানিয়ে দিলাম । শিওর ক্যাশের মাধ্যমে কিভাবে একাউন্ট চেক করা যায়।

আপনি চাইলে শিওর ক্যাশ এর একাউন্ট থেকে মোবাইল অ্যাপ ব্যবহার করে টাকা তুলতে পারবেন ।  এজন্য আপনাকে কিছু পদ্ধতি অবলম্বন করতে হবে।  আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েন এবং দেখে নিন কিভাবে শিওর ক্যাশ এর একাউন্ট চেক করা যায় ।

আপনি চাইলে এই *375# কোডটি ডায়াল করে শিওর ক্যাশ মেনু থেকে একাউন্ট চেক করতে পারেন । এছাড়া আপনারা শিওর ক্যাশ মোবাইল অ্যাপ ব্যবহার করে আপনার একাউন্ট চেক করে নিতে পারেন।

এক্ষেত্রে আপনাকে অবশ্যই পিন নাম্বার দিয়ে শিওর ক্যাশ মোবাইল অ্যাপে প্রবেশ করতে হবে। তারপর আপনারা যে নাম্বারে টাকা পাঠাতে চান অথবা যে নাম্বার থেকে ক্যাশ আউট করতে চান । সেই এজেন্টের নাম্বার টা লিখতে হবে।

তারপর গোপন চার ডিজিটের পিন নাম্বার দিলেই আপনি আপনার টাকা ক্যাশ আউট করতে পারবেন। শিওর ক্যাশ থেকে টাকা পাঠানোর নিয়ম আজকে আমরা এ আর্টিকেল এর মাধ্যমে উপস্থাপন করব । আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন এবং জেনে নিন

কিভাবে শিওর ক্যাশের মাধ্যমে এক একাউন্ট থেকে আরেক অ্যাকাউন্টে টাকা পাঠানো যায। আপনারা জেনে খুশি হবেন যে শিওর ক্যাশ এর নিজস্ব একটি অফিশিয়াল অ্যাপস রয়েছে।

যা দিয়ে শিওর ক্যাশ একাউন্ট সংক্রান্ত সকল কার্যক্রম সম্পাদন করা যায়। শিওর ক্যাশ অ্যাপস আপনারা শিওর ক্যাশ এর নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইট থেকে কিংবা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button