সিম অফার

টেলিটক নতুন সিম অফার ২০২২ | ইন্টারনেট & মিনিট অফার 2022

আসসালামু আলাইকুম, আশা করি আপনারা সবাই ভাল আছেন। টেলিটক গ্রাহক  হিসেবে আপনাকে জানাই স্বাগতম। আপনারা হয়তো জেনে থাকবেন, বর্তমানে বাংলাদেশের টেলিটক  ফোন অপারেটর সার্ভিস পরিধি বাংলাদেশের 64 জেলা পর্যন্ত ছড়িয়ে গেছে এবং বাংলাদেশের প্রত্যেকটি মানুষ সেবা গ্রহণ করতে পারছে। টেলিটক অপারেটর হচ্ছে বাংলাদেশের একটি সরকারী মালিকানাধীন ফোন অপারেটর।

আপনার হয়তো জেনে থাকবেন বাংলাদেশের ফোন অপারেটরের সার্ভিসের  দিক দিয়ে চতুর্থ অবস্থানে আছে বাংলাদেশ টেলিটক অপারেটর সার্ভিস। বাংলাদেশের টেলিটক অপারেটর মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানের সেবা গ্রহণ করা যায়। উদাহরণস্বরূপ বলতে পারি, বাংলাদেশের বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার ফি প্রদানের ক্ষেত্রে কিংবা বিভিন্ন চাকরির ফি প্রদানে টেলিটক  অপারেটর বর্তমানে সর্বাধিক পরিমাণে ব্যবহার করা হচ্ছে।

টেলিটক অপারেটরের অফিশিয়াল ওয়েবসাইটে (www.teletalk.com.bd) তাদের নতুন সংযোগ অফার সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করেছে। একটি নির্দিষ্ট সময় পর্যন্ত সেই অফারগুলো বজায় থাকবে। অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগসহ পড়ুন।

টেলিটক নতুন সিমের অফার ২০২২

টেলিটক অপারেটর তাদের নতুন গ্রাহকদের দিচ্ছে বিভিন্ন রকম আকর্ষণীয় অফার। যার মাধ্যমে আপনি আপনার মিডিয়া প্ল্যাটফর্মকে সুন্দর ভাবে উপভোগ করতে পারবেন। নতুন গ্রাহক ইউজারদের জন্য রয়েছে বেশকিছু অফার ,যার মাধ্যমে গ্রাহকরা তাদের কাঙ্ক্ষিত ইন্টারনেট ব্রাউজিং এর সুবিধাসহ মিনিট বান্ডেল অফার পাচ্ছেন।

আপনি আমাদের ওয়েবসাইট থেকে টেলিটক  নতুন গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফার এর তথ্য গুলো জানতে পারবেন। অথবা my taletalk অ্যাপস টি ইন্সটল করার মাধ্যমে আপনি টেলিটক সেবা গ্রহণ করতে পারবেন।

My taletalk অ্যাপসটি  ডাউনলোড করে ইন্সটল করে সেখানে লগইন করে আপনি টেলিটক অপারেটরের সকল প্রকার সুযোগ-সুবিধা গ্রহণ করতে পারবেন। অথবা আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করে আমাদের বিভিন্ন তথ্য সংগ্রহ করার মাধ্যমে টেলিটক ফোন অপারেটর এর সেবা সমূহ  নিতে পারবেন।

টেলিটক নতুন সিমের ইন্টারনেট অফার

টেলিটক অপারেটর নতুন গ্রাহকদেরকে দুর্দান্ত কিছু ইন্টারনেট অফার দিয়েছে যা আমাদের ওয়েবসাইট থেকে কিংবা my taletalk অ্যাপস থেকে ক্রয় করতে পারবেন। এক্ষেত্রে আপনাদের সুবিধার্থে বেশ কিছু আকর্ষণীয় ও দুর্দান্ত অফার নিচে উল্লেখ করা হলো।

২১ টাকায় ১ জিবি

21 টাকায় 1 জিবি অফার টা কিনতে নিচের পদ্ধতি অনুসরন করুনঃ

 ডায়াল প্যাডে অপশনে গিয়ে ডায়াল করুন *১২১*৫৫#

অথবা  21 টাকা রিচার্জ করার মাধ্যমে আপনি অফারটি পেতে পারেন।

ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#

মেয়াদ  পাচ্ছেন ৭ দিন

৩৩ টাকায় ২ জিবি জিপি

আপনি যদি ৭ দিনের জন্য কিছু পরিমাণ মিনিট ক্রয় করতে চান, তাহলে ৩৩ টাকায় ২ জিবি বান্ডেল ক্রয় করতে পারেন।

আকর্ষণীয় অফারটি পেতে ডায়াল করুন  *১২১*৫৬#

 অথবা ৩০ টাকা  রিচার্জ করার মাধ্যমে 2 GB ইন্টার্নেট প্যাকেজটি কিনতে পারেন

এই অফারটির মেয়াদকাল হচ্ছে ৭ দিন

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#

১৪৩ টাকায় ১০ জিবি জিপি

এক মাসের ধামাকা অফার ১০ জিবি পেতে নিচের নিচের পদ্ধতি অনুসরন করুন।

ডায়াল করুন *১২১*৫৭#

143 টাকা রিচার্জ করার মাধ্যমে আপনি অফারটির আওতাভুক্ত হতে পারেন

*১৫২# ডায়াল করে ব্যালেন্স চেক করতে পারবেন

এই অফারটি মেয়াদকাল ১ মাস

টেলিটক ফ্রি ইন্টারনেট অফার

ধামাকা অফার এর পাশাপাশি টেলিটক অপারেটর আপনাদের দিচ্ছে  ফ্রী ইন্টারনেট ব্যবহারের সুযোগ। আপনি আপনার মোবাইলে (www.freefacebook.com) অর্থাৎ ফ্রি ফেসবুক ব্যবহার করতে পারবেন। সেজন্য আপনার কাছ থেকে কোনো প্রকার চার্জ কর্তন করা হবে না। ‍

সেজন্য আপনার নতুন সংযোগে শুধুমাত্র ইন্টারনেট সিটিংস করা থাকলেই হবে। এই সুযোগটি লোফে নিতে চাইলে এখনই টেলিটক সিম ক্রয় করুন।

টেলিটক নতুন সিমের মিনিট অফার

নতুন টেলিটক গ্রাহকদের জন্য রয়েছে আকর্ষণীয় মিনিট অফার যার মাধ্যমে আপনারা আপনাদের প্রিয়জনদের সাথে খুব সহজেই কথোপকথন সম্পূর্ণ করতে পারবেন। নতুন সংযোগের অনেকগুলো অফারের মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি অফার নিচে উল্লেখ করা হলোঃ

৮০ মিনিট ৪০ টাকায়

আপনি যদি সর্বনিম্ন ১০ দিনের জন্য কোন প্যাক কিনতে চান তাহলে আমি বলব এই প্যাকটি আপনার জন্য উত্তম হবে।

অল্প টাকায় দ্বিগুণ মিনিট পেতে ডায়াল করুন *১২১*৫৯#

 অথবা 40 টাকা রিচার্জ করার মাধ্যমে আপনি অফারটি পেতে পারেন।

 এই অফারটির মেয়াদকাল হচ্ছে 10 দিন

 ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#

১৪৩মিনিট মাত্র ৮৬ টাকায়

মাসিক ভিত্তিক বিভিন্ন মিনিট বান্ডেলের মধ্যে এটি একটি ভালো বান্ডেল। আপনি চাইলেই ৮৬ টাকা রিচার্জ করে এটি কিনতে পারবেন।

ফোনের ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করুন *১২১*১২#

 ১৪৩ রিচার্জের মাধ্যমে অফারটি পেতে পারেন

 অফারটি মেয়াদকাল হচ্ছে ১ মাস

টেলিটক সিমের দাম 2022

টেলিটক অপারেটর আপনাকে স্বল্পমূল্যে দিচ্ছে একটি নতুন টেলিটক সিম। সেক্ষেত্রে আপনাকে টেলিটক অপারেটর কাস্টমার সার্ভিস থেকে কিছু চার্জ এর মাধ্যমে আপনি  নতুন সিম গ্রহণ করতে পারেন। সিম গ্রহণ করার ক্ষেত্রে অবশ্যই আপনার নিজস্ব ভোটার আইডি কার্ডের ফটোকপি এবং ফিঙ্গারপ্রিন্ট প্রদান করার মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত কাঙ্খিত টেলিটক সিম গ্রহণ পেতে পারবেন। আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করার অনুরোধ রইল ।

আরো দেখুন…

জিপি নতুন সিম অফার ২০২২

রবি নতুন সিম অফার ২০২২

এয়ারটেল নতুন সিম অফার ২০২২

স্কিটো নতুন সিম অফার ২০২২

বাংলালিংক নতুন সিম অফার ২০২২

টেলিটক নতুন সিম অফার ২০২২

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button