রকমারি

টিকটক আইডি খোলার নিয়ম ২০২২ জানতে এখানে ক্লিক করুন

টিকটক বর্তমানে বিনোদনের মাধ্যম হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।টিকটক এর মাধ্যমে বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। বিভিন্ন শিক্ষামূলক ভিডিও,ইসলামিক ভিডিও বা বিভিন্ন ফানি ভিডিও আমাদের আনন্দ  দিয়ে থাকে।

অধিকাংশ মানুষই টিকটক ব্যবহার করতে জানে। কিছু সংখ্যক মানুষ টিকটক ব্যবহার সম্পর্কে জানেনা।তাদের জন্য এই পোস্টটি করা হয়েছে।

পোষ্টের শুরু থেকে শেষ পর্যন্ত পড়লে টিকটক ভিডিও বানানোর প্রক্রিয়া,আইডি ভেরিফাই করা, রেফার করা ইত্যাদি সম্পর্কে জানা যাবে।

টিকটক আইডি ভেরিফাই

টিকটক এখন অত্যন্ত জনপ্রিয় বিনোদনের মাধ্যম। খুব কম মানুষই আছে যারা টিকটক সম্পর্কে জানেনা। ছোট থেকে বড় সকলের কাছে পরিচিত টিকটক। টিকটক আইডি টি ভেরিফাই করতে হলে কিছু নিয়ম ফলো করতে হয়।

অর্থাৎ ফলোয়ার সংখ্যা  বাড়াতে হবে,দীর্ঘ সময় ধরে ভিডিওগুলো দেখার চেষ্টা করতে হবে এবং নিজের ভিডিওটি বেশী করে শেয়ার করতে হবে।এতে করে খুব সহজেই টিকটক আইডি ভেরিফাই হয়ে যায়। এছাড়াও টিকটক আইডি ভেরিফাই করার আরেকটি পদ্ধতি রয়েছে।

checkmaker.blue ওয়েবসাইটটিতে প্রবেশ করে টিকটক আইডির ইউজারনেম সঠিকভাবে বসাতে হবে। এরপর কনফার্মেশন অপশনটিতে ক্লিক করতে হবে। এভাবেও টিকটক আইডি ভেরিফাই করা যায় খুব সহজেই।

টিকটক আইডি রেফার

খুব অল্প সময়ের মধ্যেই টিকটক জনপ্রিয়তা লাভ করেছে। কয়েক মিলিয়ন মানুষ এখন টিকটক ব্যবহার করছে। টিকটকে রেফার অফার নামে একটি অপশন চালু হয়েছে এই রেফার অপশনের মাধ্যমে মানুষ পয়েন্ট কালেক্ট করে সহজেই টাকা ইনকাম করতে পারে।

দেখুনঃ টিকটক আইডি খোলার নিয়ম ২০২২

একটি রেফার কোড দেয়া থাকে। রেফার কোডটি যদি আপনি অন্যদের পাঠান এবং টিকটক  ডাউনলোড করাতে সক্ষম হন তবে আপনি পাবেন টিকটকের পক্ষ থেকে বোনাস টাকা। এভাবে রেফার কোড এর মাধ্যমে টিকটক থেকে টাকা ইনকাম করা যায়।

আজকের এই পোস্টে টিকটক সম্বন্ধে অনেক কিছু বিস্তারিত আলোচনা করা হয়েছে।আশা করি পোস্টটি পড়লে আপনারা টিকটক সম্পর্কে অনেক ধারণা পাবেন। তাই মনে করি পোস্টটি আপনাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

টিকটক আইডি খুলবো কিভাবে

মোবাইলের মাধ্যমের খুব সহজেই টিকটক আইডি খুলে ফেলা যায়। এর জন্য অবশ্যই টিকটক অ্যাপ টি ডাউনলোড করে নিতে হবে। অতঃপর অ্যাপ এ প্রবেশ করে সাইন আপ অপশনে ক্লিক করতে হবে।

দেখুনঃ ইনস্টাগ্রাম একাউন্ট খোলার নিয়ম ২০২২

সাইনআপ বাটন এ ক্লিক করলে কতগুলো অপশন দেখা যাবে।অর্থাৎ আপনি চাইলে ফেসবুক, ইমেইল,মোবাইল নাম্বার অথবা গুগল অ্যাকাউন্ট দিয়ে টিকটক আইডি খুলতে পারেন। যেকোনো একটি অপশন সিলেক্ট করে নিতে হবে।এরপরের অপশনটিতে নিজের জন্ম তারিখ দিতে হবে।

জন্ম তারিখ অবশ্যই ২০০০ বা এর নিচের সাল হতে হবে।তবেই টিকটক একাউন্ট খোলা যাবে।অতঃপর টিকটক এ একটি ভেরিফাই কোড প্রদান করতে হবে।ভেরিফাই করতে আপনার নাম্বার অথবা ইমেইল দিয়ে ভেরিফিকেশন সম্পন্ন করতে হবে। এভাবে নিজেই নিজের টিকটক একাউন্ট খোলা যায়।

টিকটক ভিডিও কিভাবে বানাবো

টিকটক এমন একটি অ্যাপ যেখানে নিজের মনের মত করে ভিডিও বানানো যায়। টিকটক এ ভিডিও বানাতে হলে সর্বপ্রথম লগইন করতে হবে। লগ ইন করা শেষ হলে মাঝ বরাবর একটি অপশন দেখায় সেখানে ক্লিক করতে হবে।

দেখুনঃ ফেসবুক পেজ খোলার নিয়ম ২০২২

অতঃপর মনের মতো করে ভিডিও বানিয়ে এড মিউজিক অপশনটিতে ক্লিক করতে হবে। যে কোন পছন্দের গান যুক্ত করতে পারেন।অতঃপর ভিডিও বানানো সম্পন্ন হলে নেক্সট অপশনে ক্লিক করতে হবে।

ভিডিওর আকর্ষণ বাড়ানোর জন্য বিভিন্ন ফিল্টার অপশন থাকে।আপনি চাইলে ফিল্টার অপশনগুলো এপ্লাই করে ভিডিওকে আরও আকর্ষণীয় করে তুলতে পারেন।এভাবে খুব সহজে টিকটক এ ভিডিও বানানো যায়। আশা করি পোস্টটি আপনাদের জন্য অত্যন্ত কার্যকরী হবে।

Bangla Master

Bangla Master ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম। এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য আপনি জানতে পারবেন। স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট তথ্য এই ওয়েবসাইটে নিয়মিত দেয়া হয়ে থাকে। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং চাকরি বিষয়ক তথ্যগুলো আমরা বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করেছি।
Back to top button